| ঢাকা, মঙ্গলবার, ৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯

"আমি জানতাম এরকম একটা দিন আসবে"

২০২২ আগস্ট ০৬ ১৭:১১:৩৭

‘ক্যাচ মিস তো ম্যাচ মিস’ ক্রিকেটে একটি প্রবাদ আছে। যেটা গতকাল বাংলাদেশের ক্ষেত্রে হয়েছে। ম্যাচ হেরেছে জিম্বাবুয়ের কাছে। শুধু গতকালকেই নয় বিগত বছর ধরেই বাংলাদেশের সবচেয়ে বড় সমস্যা ক্যাচ মিস। গতকালকেও জিম্বাবুয়ে বিপক্ষে দুই সেঞ্চুরিয়ান কাইয়া ও রাজা ফিল্ডারদের হাতে জীবন পেয়েছেন। এনামুল মিস করেছেন স্টাম্পিং।

আর এটাকেই ম্যাচ হারের প্রধান কারণ হিসেবে জানিয়েছেন বাংলাদেশ দলের অধিনায়ক তামিম ইকবাল। তিনি জানিয়েছেন ক্যাচ মিস এখন বাংলাদেশের জন্য মাথা ব্যথার কারণ হয়ে উঠেছে। গতকাল ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনের তামিম ইকবাল বলেন,

“প্রতিদিন আমি ক্যাচিংয়ের কথা বলি। আমি জানতাম কোনো না কোনোদিন এটাই আমাদের হারের কারণ হবে। এটাই হয়তো সেই দিন ছিল। কারণ, টি-টোয়েন্টিতে আমরা অনেকবার ক্যাচ ফেলেছি। কিন্তু ম্যাচ জিতে গিয়েছি। কিন্তু যখন এমন ভালো উইকেটে আপনি ৪টা ক্যাচ ফেলবেন, তাহলে আপনি বেশি ম্যাচ জিতবেন না। এখন মনে হচ্ছে। এটা নিয়ে আমাদের ভাবতে হবে পরের ম্যাচের আগে।”

“অনেক সহজ রান দিয়েছি। এই মাঠে ২ রান হবে। কারণ, এক পাশটা বিশাল। এটা নিয়ে আমি ভাবছি না। কিন্তু সহজগুলো, যেগুলো সহজেই ডট বল হতে পারত, সেগুলো থামাতে পারলে আমরা আরও চাপ সৃষ্টি করতে পারতাম। এগুলো অবশ্যই কষ্ট দেয়।”

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে