| ঢাকা, শুক্রবার, ৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

ম্যাচ হেরে মুস্তাফিজের উপর রেগে যাওয়ার কারন জানালেন জাদেজা

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ এপ্রিল ২১ ২৩:০০:৩০
ম্যাচ হেরে মুস্তাফিজের উপর রেগে যাওয়ার কারন জানালেন জাদেজা

দুই দিন আগে আইলিএলে লখনউ সুপার জায়ান্টদের হোম স্টেডিয়াম একনা স্টেডিয়ামে একটি লো-স্কোরিং ম্যাচ হয়েছিল। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের অন্য কোথাও ২০০-এর বেশি রান করা দলের সংখ্যা অনেক বেশি। তবে একনা স্টেডিয়ামে লখনউ সুপার জায়ান্টস কোনো ম্যাচেই ২০০ রান করতে পারেনি। এই ভেন্যুতে লখনউ সুপার জায়ান্টসের মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস।

কিন্তু সেদিন চেন্নাই বাজেভাবে হেরে গেলে, বাজে খেলা সবার নজর কেড়েছিল। এদিন ভালো খেলতে পারেননি চেন্নাইয়ের ক্রিকেটাররা। চেন্নাই ভক্তদের পাশাপাশি ক্ষুব্ধ চেন্নাইয়ের খেলোয়াড় রবীন্দ্র জাদেজাও। সেদিন ব্যাট হাতে পঞ্চাশ ছুঁয়ে গেলেও বল হাতে তিনি ছিলেন অচেনা।

ডি কক এবং রাহুল দুর্দান্তভাবে ব্যাটিংয়ে জাদেজা মেজাজ হয়ে পড়েন। তখনই বাজে পারফর্ম করেন বাংলাদেশি ফুটবলার মুস্তাফিজুর রহমান। ফিজের বাজে বলে চার রান পান লখনউ। এতে রবীন্দ্র জাদেজা খুব রেগে যান।

লক্ষ্নৌর ব্যাটিংয়ের ১১তম ওভারের পঞ্চম বলের ঘটনা এটি। জাদেজার অফের বাইরে বলে লোকেশ রাহুল ব্যাকওয়ার্ড পয়েন্ট এবং শর্ট থার্ড ম্যানের মধ্যে ফাঁকে দুর্দান্ত কাট শট খেলেন। শর্ট থার্ডম্যানে দাঁড়ানো মোস্তাফিজুর রহমান বলের পেছনে দৌড়ান, কিন্তু তার চেষ্টা প্রাণপণ না থাকার কারণে ফিজ চার ফেরাতে পারেনি। জাদেজা স্পষ্টতই এই প্রচেষ্টায় খুশি ছিলেন না এবং মোস্তাফিজের ওপর তার ক্ষোভ প্রকাশ করতে দেখা যায়।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

 আবারও শুরু হল বৃষ্টি, দেখে নিন স্কোর-

আবারও শুরু হল বৃষ্টি, দেখে নিন স্কোর-

দেশজুড়ে তাপপ্রবাহে বৃষ্টি থামার খবরে আপাত স্বস্তির কিছু নেই। তবে আপনি যদি ক্রিকেট ভক্ত হয়ে ...

প্রথম টি টোয়েন্টিতে বাংলাদেশ চ্যালেঞ্জিং রানের টার্গেট দিল জিম্বাবুয়ে

প্রথম টি টোয়েন্টিতে বাংলাদেশ চ্যালেঞ্জিং রানের টার্গেট দিল জিম্বাবুয়ে

বিশ্বকাপের প্রস্তুতি শুরু করেছে দলগুলো। বাংলাদেশও এর ব্যতিক্রম নয়। বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে জিম্বাবুয়ের সঙ্গে হোম ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে