| ঢাকা, সোমবার, ৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

বিয়ের আগে সম্পর্ক নতুন করে জড়িয়েছিলেন সানিয়া!

২০২৪ জানুয়ারি ২৪ ১৬:৪৬:৩৫
বিয়ের আগে সম্পর্ক নতুন করে জড়িয়েছিলেন সানিয়া!

শোয়েব মালিক ও সানিয়া মির্জার বৈবাহিক সম্পর্কের অবনতি হতে থাকে। অন্তত এমনটাই দাবি করছে পাকিস্তানি গণমাধ্যম। আসলে, বিখ্যাত ভারতীয় মহিলা টেনিস তারকা সানিয়া মির্জা বর্তমানে শিরোনাম হচ্ছেন। তার ব্যক্তিগত জীবন নিয়ে বিভিন্ন গল্প ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। মনে হচ্ছে শোয়েব মালিক ও সানিয়া মির্জার সম্পর্ক এখন আর মধুর নয়। অনেকেই বলতে শুরু করেন যে তাদের আনুষ্ঠানিকভাবে বিবাহবিচ্ছেদ হয়েছে। তবে এ বিষয়ে এখনো কিছু জানানো হয়নি। কয়েকদিন আগে, গুজবকে উস্কে দিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছিলেন সানিয়া। এখানে তিনি লিখেছেন: "ভাঙ্গা হৃদয় কোথায় যায়?" তিনি ঈশ্বরের খোঁজ করতে যান।” সানিয়া মির্জা এই পোস্টটি শেয়ার করার সাথে সাথে তার ভক্তরা এটি নিয়ে কথা বলতে শুরু করেন।

শোয়েব মালিককে বিয়ে করার আগে ২০০৯ সালে সানিয়া মির্জা তাঁর ছোটবেলার বন্ধু তথা হায়দরাবাদের বেকরি ব্যবসায়ী শোহরাব মির্জার সঙ্গে বাগদান সম্পন্ন করেন। দুই পরিবারই একে অপরের সঙ্গে খুব ঘনিষ্ঠ ছিল। সম্পর্কও ছিল ভাল। কিন্তু, এই সম্পর্ক খুব বেশিদিন টেকেনি। কয়েকদিন পরেই এনগেডমেন্ট ভেঙে যায়। শোনা যায়, শোহরাবের পরিবারের পক্ষ থেকে নাকি দাবি করা হয়েছিল যে সানিয়াকে বিয়ের পর টেনিস খেলা ছেড়ে দিতে হবে। কিন্তু, সানিয়ার পরিবার সেকথা মানতে চায়নি। এরপরই সানিয়ার জীবনে শোয়েব মালিকের এন্ট্রি হয়। আর দুজনে ২০১০ সালে বিয়েও করে ফেলেন।

একটা সময় তো বলিউড অভিনেতা শাহিদ কাপুরের সঙ্গেও সানিয়া মির্জার সম্পর্কের গুঞ্জন শুনতে পাওয়া গিয়েছিল। কিন্তু, সেই গুঞ্জন খুব একটা বেশিদুর গড়ায়নি। সম্প্রতি করণ জোহরের 'কফি উইথ করণ' অনুষ্ঠানে এসেছিলেন সানিয়া মির্জা। সেখানেই তিনি শোয়েব মালিকের সঙ্গে সম্পর্ক নিয়ে খোলাখুলি কথা বলেন। সানিয়া মির্জাকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি কখনও কোনও বলিউড অভিনেতার প্রেমে পড়েছেন কি না? জবাবে ভারতের এই টেনিস তারকা বলেন, 'আমার সঙ্গে কখনও এমন কোনও ঘটনা ঘটেনি।'

এরপর করণ তাঁকে জিজ্ঞাসা করেন, শাহিদ কাপুরের সঙ্গে আপনার প্রেমের গুঞ্জন শুনতে পাওয়া গিয়েছিল, এটা কি সত্যি? সানিয়া পালটা বলেন, 'ব্যাপারটা এখন আমার আর মনে নেই। কারণ এটা অনেকদিন আগের ঘটনা। তবে এটুকু বলতে পারি, আমাদের মধ্যে এমন কিছুই হয়নি।' এই প্রসঙ্গে আপনাদের জানিয়ে রাখি, শাহিদ কাপুর নিজের বিবাহিত জীবন নিয়ে যথেষ্ট আনন্দে আছেন। ২০১৫ সালে তিনি মীরা রাজপুতকে বিয়ে করেন। শাহিদ কাপুরের দুই সন্তান রয়েছে। মেয়ের নাম মিশা এবং ছেলের নাম জৈন রেখেছেন।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

 আজ টস জিতলো বাংলাদেশ, দেখে নিন চমক ভরা একাদশ

আজ টস জিতলো বাংলাদেশ, দেখে নিন চমক ভরা একাদশ

বিশ্বকাপের প্রস্তুতি হিসাবে জিম্বাবুয়ের বিপক্ষে ৫ ম্যাচের টি টোয়েন্টি সিরিজ আয়োজন করেছেন বিসিবি। প্রথম ম্যাচে ...

বল হাতে ৩ উইকেট নিয়েই মুস্তাফিজকে অপমান করে আবারও একি মন্তব্য করলেন জাদেজা

বল হাতে ৩ উইকেট নিয়েই মুস্তাফিজকে অপমান করে আবারও একি মন্তব্য করলেন জাদেজা

আইপিএলে এ আসরের শুরু থেকে দারুণ ফর্মে ছিলেন বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। কিন্তু তার ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে