| ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সবাইকে বিশ্বাস করে যে ভুল করলেন শ্রাবন্তী

বিনোদন ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ নভেম্বর ১৫ ১৭:১২:৩৯
সবাইকে বিশ্বাস করে যে ভুল করলেন শ্রাবন্তী

টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি তার ক্যারিয়ারে অসংখ্য বিবাহ এবং বিবাহ বিচ্ছেদের মুখোমুখি হয়েছেন। ফলস্বরূপ, এই অভিনেত্রীর জীবনে ইতিবাচক এবং নেতিবাচক উভয় অভিজ্ঞতা রয়েছে।

শ্রাবন্তীর ব্যক্তিগত জীবনের চর্চার শেষ নেই। অনেকে বলে যে সে খুব সহজেই কাউকে বিশ্বাস করে তিনি। যার কারণে অনেকবার প্রতারণার শিকার হতে হয়েছে নায়িকাকে।

বর্তমানে শুভ্রাজিৎ মিত্রের ‘দেবী চৌধুরানী’ ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন শ্রাবন্তী। এই ছবির পরিচালকও মনে করেন, শ্রাবন্তী সত্যিই খুব সরল প্রকৃতির।

ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে শুভ্রজিৎ মিত্র জানিয়েছেন, শ্রাবন্তীকে খুব আবেগপ্রবণ মনে হয়েছে। তবে সে মোটেও বোকা নয়, খুব বুদ্ধিমান।

কিন্তু লোকে বলে যে শ্রাবন্তী মানুষকে সহজে বিশ্বাস করে তোলে, তিনি এর সাথে একমত। এই পরিচালকের কথায়: 'হ্যাঁ, শ্রাবন্তী সবাইকে সহজেই বিশ্বাস করে। আমিও। আর সেই কারণেই এটা খুব কঠিন হতে পারে।

এ মুহূর্তে ‘দেবী চৌধুরানি’র জন্য ভীষণই কঠোর পরিশ্রম করছেন শ্রাবন্তী। তিনি ঘোড়ায় চড়া শিখেছেন। লাঠি খেলা, তলোয়ার চালানো— সবই শিখেছেন। সময় বের করে ছেলে ও হবু পুত্রবধূকে নিয়ে থাইল্যান্ডেও ঘুরে এসেছেন।

প্রসঙ্গত, মাত্র ১৬-১৭ বছর বয়সেই পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেন শ্রাবন্তী। সেই সংসারে রয়েছে একটি পুত্র সন্তান। এরপর ২০১৬ সালে বিচ্ছেদের পর মডেল কৃষ্ণ ভিরাজকে বিয়ে করেন তিনি। সেই বিয়েও ভেঙে যায়। ২০১৯-এ ফের বিয়ে করেন রোশন সিংকে। সেই বিয়েও টেকেনি।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

হাইভোল্টেজ ম্যাচে হায়দ্রাবাদকে যত রানের টার্গেট দিল চেন্নাই

হাইভোল্টেজ ম্যাচে হায়দ্রাবাদকে যত রানের টার্গেট দিল চেন্নাই

টানা দুই ম্যাচ হেরে পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান দুর্বল করেছে চেন্নাই। সুপার ফোরের জন্য হায়দ্রাবাদের ...

কলকাতার হাইভোল্টেজ ম্যাচ সহ টিভিতে আজকের সকল খেলা

কলকাতার হাইভোল্টেজ ম্যাচ সহ টিভিতে আজকের সকল খেলা

আইপিএলে দিনের একমাত্র ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের প্রতিপক্ষ দিল্লি ক্যাপিটালস। রাতে ভ্যালেন্সিয়ার প্রতিপক্ষ বার্সেলোনা। ক্রিকেট আইপিএল কলকাতা ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে