| ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচে টাইমড আউট ছাড়াও যা ঘটে যায়

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ নভেম্বর ০৭ ১৮:১৮:৫১
বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচে টাইমড আউট ছাড়াও যা ঘটে যায়

বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ মানেই শুধু ক্রিকেট নয় আর অনেক কিছু দেখার সুযোগ আছে। সোমবার (৬ নভেম্বর) দিল্লি স্টেডিয়ামে আন্তর্জাতিক ক্রিকেটে প্রথমবারের মতো টাইমআউট দেখা গেল। কিন্তু তা ছাড়া ম্যাচ চলাকালীন আরও তিনটি ঘটনা ঘটে। চলুন আমরা এই বিষয়গুলো জেনে নেই।

ঘটনা-১

শ্রীলঙ্কার অ্যাঞ্জেলো ম্যাথিউস টাইমড আউট হওয়ার পর থেকেই শ্রীলঙ্কার ক্রিকেটাররা ক্ষুব্ধ। বাংলাদেশ ব্যাট করতে নামার পর এই ছাপ পড়ে। তখন ব্যাটিং করছিলেন লিটন দাস। তৃতীয় ওভারে পুল শট খেলতে গিয়ে পেশিতে ছিটকে যান লিটন। সে মাঠে বসল। ফিজিওথেরাপিস্ট মাঠে নামেন। লিটন সুস্থ হয়ে আবার ব্যাটিং শুরু করেন। কিন্তু কয়েক ওভার পর আবারও একই ঘটনা ঘটে। আবারো মাঠে নেমেছে বাংলাদেশ ফিজিও দল। বারবার এমনটা হওয়ায় বিরক্ত শ্রীলঙ্কার ক্রিকেটাররা। ম্যাথিউসের নেতৃত্বে শ্রীলঙ্কার বাকি ক্রিকেটাররা বারবার আম্পায়ার মারিয়াস ইরাসমাসের সঙ্গে কথা বলতে থাকেন। ম্যাথুস তাকে সেই সময়ের কথা মনে করিয়ে দেন।

ঘটনা-২

বেশ কয়েকবার মাঠে তর্ক করতে দেখা গেছে বাংলাদেশের নাজমুল হোসেন শান্ত ও শ্রীলঙ্কার সাদিরা সামারাবিক্রমাকে। সাকিব আল হাসান ব্যাট করতে এলে বল নেন ম্যাথুস। সাকিবকে কিছু বলতে দেখা যায় শ্রীলঙ্কান অলরাউন্ডারকে। যদিও বাংলাদেশ অধিনায়ক কিছুই বলেননি। তবে শুরুর দিকেই ম্যাথিউসের কাছে সুযোগ ছিল সাকিবের উইকেট তুলে নেয়ার। কিন্তু ক্যাচ ফেলে দেন আশালঙ্ক। যদিও শেষ পর্যন্ত সাকিবের উইকেটটি ম্যাথিউসই নেন। তাকে আউট করে ঘড়ি দেখান শ্রীলঙ্কার অলরাউন্ডার।

ঘটনা-৩

ম্যাচের পরেও বিতর্ক তুঙ্গে। করমর্দন করেননি দুই দলের খেলোয়াড়রা। সাধারণত ম্যাচ শেষে রেফারি ও দুই দলের খেলোয়াড়রা করমর্দন করেন। এটাই রীতি। কিন্তু সোমবার আম্পায়ারের সঙ্গে খেলোয়াড়রা করমর্দন করলেও বাংলাদেশ ও শ্রীলঙ্কার ক্রিকেটাররা একে অপরের সঙ্গে করমর্দন করেননি।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

হাইভোল্টেজ ম্যাচে হায়দ্রাবাদকে যত রানের টার্গেট দিল চেন্নাই

হাইভোল্টেজ ম্যাচে হায়দ্রাবাদকে যত রানের টার্গেট দিল চেন্নাই

টানা দুই ম্যাচ হেরে পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান দুর্বল করেছে চেন্নাই। সুপার ফোরের জন্য হায়দ্রাবাদের ...

হায়দ্রাবাদের বিপক্ষে দুই উইকেট নিয়ে পার্পল ক্যাপের হিসাব-নিকাশে বড় লাফ দিলেন মুস্তাফিজ

হায়দ্রাবাদের বিপক্ষে দুই উইকেট নিয়ে পার্পল ক্যাপের হিসাব-নিকাশে বড় লাফ দিলেন মুস্তাফিজ

আজ চেন্নাইয়ের ঘরের মাঠে হায়দ্রাবাদের মুখোমুখি হয়েছিলো মুস্তাফিজের চেন্নাই। টসে হেরে প্রথমে ব্যাট করে ২০ ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে