| ঢাকা, মঙ্গলবার, ৭ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

ব্রেকিং নিউজ, বেরিয়ে এলো আসল কারন হিমু যখন রশিতে ঝোলেন উরফি তখন খাটে বসা

বিনোদন ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ নভেম্বর ০৩ ১৯:৩৪:৪৪
ব্রেকিং নিউজ, বেরিয়ে এলো আসল কারন হিমু যখন রশিতে ঝোলেন উরফি তখন খাটে বসা

হুমাইরা হিমু যখন 'আত্মহত্যা'র জন্য সিঁড়ি থেকে ঝুলে আত্মহত্যা করেন, তখন একই ঘরে বিছানায় বসে ছিলেন তার 'প্রেমিকা' রুফি ওরফে উরফি জিয়া।

গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি র‌্যাবকে এসব তথ্য জানান। শুক্রবার (৩ নভেম্বর) সন্ধ্যায় র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এ বিষয়ে ব্রিফিং করেন। উরফি জিয়া র‌্যাবকে কী বলেছেন তার বিস্তারিত জানান তিনি।

তিনি বলেন, জিয়া র‌্যাবকে জানান, ঘটনার সময় তারা দুজন হিমুর কক্ষে ছিলেন। তারা তর্ক করছিল। মিহির পাশের ঘরে ছিল। আলাপচারিতার একপর্যায়ে হিমু বলল: আমি মরতে পারি না? দেখি আমি পারি কিনা। এ কারণে তিনি দড়িতে ঝুলে আত্মহত্যা করেন। এ সময় উরফি জিয়া রুমের বিছানায় বসে ছিলেন। আমি সেখান থেকে পালিয়ে হিমুকে বাঁচানোর চেষ্টা করি। উরফি জিয়া র‌্যাবকে জানান, ঘটনার আগের দিন অর্থাৎ বুধবার সন্ধ্যা থেকে হিমুর সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে তার ঝগড়া চলছিল। ভিগো অ্যাপস জুয়া এবং বিয়ের ধাক্কাই এর কারণ বলে জানান উরফি।

এ কারণে বুধবার সন্ধ্যায় হিমু উরফি জিয়াকে বলেন, তার কথা না মানলে তিনি আত্মহত্যা করবেন। হিমু এই বিষয়ে একটি নোট লিখে তার ছবি তুলে উরফি জিয়ার কাছে পাঠায়। আল মঈন বলেন, র‌্যাব এটি প্রমাণ হিসেবে পেয়েছে। উরফি জিয়ার বিষয়ে র‌্যাব জানায়, হুমাইরা হিমু প্রথম বিয়ে করে ২০০০ সালে। তারা ২০০৫ সালে আলাদা হয়ে যায়।

হিমুর ২০১২ সালে উরফি জিয়ার সাথে দেখা হয়। হিমুর এক কাজিনের সাথে তার পরিচয় হয়। তারা একটি সম্পর্কে ছিল. পরে তারা বিয়ে করেন। কিন্তু দুই মাস পর হিমুর চাচাতো ভাইকে ডিভোর্স দেন উরফি জিয়া। বিবাহ বিচ্ছেদের পরও হিমুর সাথে উরফির বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল এবং তার সাথে যোগাযোগ ছিল। এদিকে নির্যাতিতার সঙ্গে তৌফিক নামে এক ব্যক্তির ভালো সম্পর্ক ছিল। ২০১৭/১৮ সালে তৌফিকও আত্মহত্যা করেছিল।

এতে হিমুর মানসিক অবস্থার অবনতি হয়। তিনি একা অনুভব করলেন। এসময় হিমু উরফির সাথে ঘনিষ্ঠ হতে থাকে। হিমুর মা মারা গেছেন এক বছর আগে। তারপর থেকে তিনি তার মেক-আপ আর্টিস্ট এবং দত্তক ভাই মিহিরের সাথে বাড়িতে একা থাকতেন। মামলার জবানবন্দি, বিভিন্ন তথ্য-উপাত্ত যাচাই ও গ্রেফতারকৃত উরফি জিয়ার বক্তব্যের ভিত্তিতে আল মঈন বলেন, চার মাস আগে হিমুর সঙ্গে তার সম্পর্ক গভীর হয় এবং তারা দুজনেই বিয়ে করতে রাজি হন। আর তাই হিমুর বাসায় নিয়মিত যেতেন উরফি জিয়া।

গত চার মাস ধরে বিভিন্ন বিষয় নিয়ে দুজনের মধ্যে তর্কাতর্কি চলে। তারা প্রায়ই এসব কথা বলা বন্ধ করে দেয়।উরফি জিয়া র‌্যাবকে বলেন, হিমু ভিগো অ্যাপসের মাধ্যমে অনলাইন জুয়ায় আসক্ত ছিল।এই বাজি নিয়ে সে খুবই উত্তেজিত ছিল। উরফি জিয়া দাবি করেন, গত চার মাসে তিনি তাকে জুয়া খেলার জন্য মোটা অঙ্কের টাকা দিয়েছেন।

এ নিয়ে তাদের মধ্যে ঝগড়াও হয়। হিমুর সঙ্গে দেখা করতে অন্যান্য দিনের মতো গতকাল (বুধবার) বিকেল সাড়ে ৩টার দিকে উত্তরার বাসায় যান উরফি জিয়া। মেকআপ আর্টিস্ট মিহির সদর দরজা খুললেন। উরফি আর হিমুর মধ্যে মারামারি হয়। একপর্যায়ে হিমু আত্মহত্যার হুমকি দেয়। কিন্তু উরফি তার কথাকে তেমন গুরুত্ব দেননি। কারণ সে আগেও বেশ কয়েকবার আত্মহত্যার হুমকি দিয়েছিল, কিন্তু করেনি। কথাবার্তার একপর্যায়ে হিমু অন্য ঘর থেকে একটা সিড়ি নিয়ে আসে। তাই আগে থেকেই ঘরের ফ্যানের লোহার সঙ্গে প্লাস্টিকের দড়ি বাঁধা ছিল।

জিয়া জানায়, বুধবার সন্ধ্যায় রাশি তাকে ফাঁসির দড়ি দেখায় এবং তার কথা না শুনলে সে আত্মহত্যা করবে বলে জানায়। ঘটনার দিন তাদের মধ্যে হাতাহাতি ও মারামারি হয়েছিল বলেও র‌্যাবের ধারণা। কারণ বিভিন্ন বস্তু ভাঙা অবস্থায় পাওয়া গেছে। সিড়ি বেয়ে উঠে বলল, আমি আত্মহত্যা করব। কিন্তু উরফি জিয়া তার কথায় পাত্তা দেন না। একপর্যায়ে হিমু গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। উরফি জিয়া বলেন, তিনি দৌড়ে গিয়ে তাকে বাঁচানোর চেষ্টা করেন। কিন্তু আমি পারিনি। পরে মেক-আপ আর্টিস্টকে নিয়ে রান্নাঘর থেকে একটি নৌকা এনে দড়ি কেটে হিমুকে নামিয়ে দেন।

পরে জিয়া, মেকআপ আর্টিস্ট ও বাড়ির দারোয়ান তাকে হাসপাতালে নিয়ে যান। চিকিৎসক পুলিশের সহায়তা নিতে বললে হিমুর গাড়ি ও মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায় উরফি জিয়া। র‌্যাব তাকে জিজ্ঞাসা করে, তুমি হিমুর মোবাইল কেন নিয়েছ? জবাবে জিয়া বলেন, তিনি এসব ফোন বিক্রির কথা ভেবেছেন।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

জিম্বাবুয়ের সঙ্গে বাংলাদেশের এই সিরিজ আসন্ন বিশ্বকাপ কতটা সহজ হবে খোলামেলা বললেন পাপন

জিম্বাবুয়ের সঙ্গে বাংলাদেশের এই সিরিজ আসন্ন বিশ্বকাপ কতটা সহজ হবে খোলামেলা বললেন পাপন

টি-২০ বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে বাংলাদেশ বনাম জিম্বাবুয়ের মধ্যকার পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ চলছে এই সিরিজ ...

সময় খারাপ হলে লিটনের নাম ঠনঠন দাসও হয়ে যায়

সময় খারাপ হলে লিটনের নাম ঠনঠন দাসও হয়ে যায়

একজন ক্রিকেট টানা ভালো ফর্মে থাকবে তা অনেক কঠিন ব্যাপার কোন ক্রিকেটার সময়ে ফর্মে আবার ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে