| ঢাকা, সোমবার, ৬ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

শাকিবকে পেয়ে আবেগে জড়িয়ে ধরলেন শুভ

বিনোদন ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ অক্টোবর ২৪ ১৭:৫৩:৪২
শাকিবকে পেয়ে আবেগে জড়িয়ে ধরলেন শুভ

শাকিব খান ও আরিফিন শুভ। দুজনই ঢাকাই ছবির সেরা দুই নায়ক। ওই দিনই তিনি ভারতে যাচ্ছিলেন। মঙ্গলবার সকালে তিনি এ উদ্দেশ্যে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে উপস্থিত ছিলেন। সেখানে তাদের দেখা হয়।

বিমানবন্দরে আবেগাপ্লুত হয়ে পড়েন সাকিব। এমনকি তারা একসঙ্গে ছবিও তোলেন। পরবর্তীতে দুজনেই গল্পে জড়িয়ে পড়েন। তারা নিজেরাই সামাজিক যোগাযোগ মাধ্যমে এই দুই তারকার সাক্ষাতের বিষয়টি নিশ্চিত করেছেন।

শুভর সঙ্গে একটি ছবি পোস্ট করে শাকিব খান লিখেছেন, দরদ ছবির শুটিংয়ে ভারত যাচ্ছি। ঢাকা বিমানবন্দরে আরিফিন শুভর সঙ্গে হঠাৎ দেখা। এর গন্তব্য 'মুজিব; এক রাতি রূপকার সিনেমা ভারতে মুক্তি। সিনেমার সঙ্গে মুজিবের সংগ্রাম, তার ত্যাগ, পরিশ্রম ও অধ্যবসায়ের গল্পে লাউঞ্জ উঠে আসে। স্বপ্নের কথা শুনলাম। তার চোখেমুখে উত্তেজনা। আমি সত্যিই আপনার জন্য খুব গর্বিত. অভিনন্দন।'

জানা গেছে, আগামী ২৭ অক্টোবর থেকে ভারতের বেনারসে ‘দরদ’ ছবির শুটিং শুরু হবে। শুটিংয়ে অংশ নিতে মঙ্গলবার সকালে একটি ফ্লাইটে মুম্বাই রওনা হন শাকিব খান। আগামীকাল, ২৫ অক্টোবর, ২৭ অক্টোবর ভারতে মুক্তি পাবে 'মুজিব' ছবির একটি বিশেষ প্রদর্শনী অনুষ্ঠিত হবে মুম্বাইয়ে। প্রদর্শনী ও প্রচারণায় অংশ নিতে মুম্বাই যাবেন আরিফিন শুভও।

দরদ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন বলিউড অভিনেত্রী সোনাল চৌহান। এতে বাংলাদেশের বেশ কয়েকজন অভিনেতাও অভিনয় করবেন। তারা হলেন শহীদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, জেসিয়া ইসলাম, ভারতের রাহুল দেব প্রমুখ। ছবিটি যৌথভাবে প্রযোজনা করেছে ভারতের এসকে মুভিজ, ওয়ান ওয়ার্ল্ড মুভিজ, বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট এবং কিবরিয়া ফিল্মস। এটি বাংলা, হিন্দি, তামিল এবং মালায়লাম – এই চারটি ভাষায় তৈরি হবে বলে আশা করা হচ্ছে।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

 আজ টস জিতলো বাংলাদেশ, দেখে নিন চমক ভরা একাদশ

আজ টস জিতলো বাংলাদেশ, দেখে নিন চমক ভরা একাদশ

বিশ্বকাপের প্রস্তুতি হিসাবে জিম্বাবুয়ের বিপক্ষে ৫ ম্যাচের টি টোয়েন্টি সিরিজ আয়োজন করেছেন বিসিবি। প্রথম ম্যাচে ...

মুস্তাফিজের পরিবর্তীত বোলার আজ যত রান দিল

মুস্তাফিজের পরিবর্তীত বোলার আজ যত রান দিল

আজ পাঞ্জাবের বিপক্ষে জয়ের পর মোস্তাফিজকে মিস করার কথা বলেছেন ধোনি ৷ মোস্তাফিজুর রহমান ফিরে ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে