| ঢাকা, শুক্রবার, ৭ অক্টোবর ২০২২, ২২ আশ্বিন ১৪২৯

অবিশ্বাস্য: ভারত-পাক ম্যাচে এই ছোট্ট জিনিষটি না থাকায় হতাশ দুই দেশের ক্রিকেটপ্রেমীরা

২০২২ আগস্ট ১২ ১৭:২৫:৪৬
অবিশ্বাস্য: ভারত-পাক ম্যাচে এই ছোট্ট জিনিষটি না থাকায় হতাশ দুই দেশের ক্রিকেটপ্রেমীরা

২০১৫ বিশ্বকাপের সময়, স্টার স্পোর্টস ভারত বনাম পাকিস্তান ম্যাচের জন্য একটি মজার বিজ্ঞাপন প্রচার করেছিল। উভয় দেশের মানুষ এই বিজ্ঞাপনটি খুব উপভোগ করে। ঘোষণায় দেখা গেছে যে পাকিস্তানের ভক্তরা বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে পাকিস্তান দলের প্রথম জয়ের জন্য অপেক্ষা করছে যখন সে তরুণ ছিল এবং সেই সুযোগটি ২০১৫ বিশ্বকাপে পূরণ করার জন্য উন্মুখ ছিল।

কিন্তু এই বিশ্বকাপের ম্যাচটিও ভারতের নামে। আর এই রেকর্ড ভাঙতে পারেনি পাকিস্তান দল। আমরা আপনাকে জানিয়ে রাখি যে ১৯৯২ সালে এই দুই দলের মধ্যে প্রথম বিশ্বকাপ খেলা হয়েছিল। যখন সবাই এই ঘোষণাটি ২০২২ এশিয়ান কাপের সময় আবার দেখা যাবে বলে আশা করছিল, তবে এবার তা হবে না। স্টার স্পোর্টসের ‘মউকা মউকা’ বিজ্ঞাপন টিভিতে দেখা যাবে না।

পাকিস্তান ক্রিকেটের রিপোর্ট অনুযায়ী, গত বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১ এ পাকিস্তান ভারতকে ১০ উইকেটে পরাজিত করেছিল, যা এই ঘোষণা আর সম্প্রচার করা হবে না। এই খেলাটি অনুষ্ঠিত হয়েছিল দুবাইয়ে। ২৮ আগস্ট, এশিয়ান কাপ ২০২২ এর গ্রুপ পর্বে এই দুটি দল আবার দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে একে অপরের মুখোমুখি হবে। এই দুটি দল ৪ সেপ্টেম্বর সুপার ৪ এ আবার একে অপরের মুখোমুখি হবে এবং সফল হলে উভয়েই দল, আমরা ১১ সেপ্টেম্বর ফাইনালেও এই দুই দলের মধ্যে একটি ম্যাচ দেখতে পারি।

এশিয়া কাপের পর, ২৩ অক্টোবর অনুষ্ঠিত হতে যাওয়া আইসিসি বিশ্বকাপ ২০২২-এ এই দুটি দল একে অপরের সাথে মুখোমুখি হবে। এই সব ম্যাচের জন্য সকল ভক্ত অধীর আগ্রহে অপেক্ষা করছেন। উভয় দলই প্রথমে এশিয়া কাপ এবং তারপর বিশ্বকাপে একে অপরকে হারাতে চায়। ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলের খুব হতাশাজনক পারফরম্যান্স ছিল। সবার চোখ থাকবে রোহিত শর্মা ও বিরাট কোহলির দিকে। এখন দেখার বিষয় ভারত এই সব ম্যাচে পাকিস্তানকে হারাতে পারবে নাকি উল্টোটা করতে পারবে।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে