| ঢাকা, শনিবার, ৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

মুম্বই ইন্ডিয়ান্স কোচের চরম সমালোচনা করে মুখ খুললেন রোহিতের স্ত্রী!

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ ফেব্রুয়ারি ০৬ ১৯:১২:২০
মুম্বই ইন্ডিয়ান্স কোচের চরম সমালোচনা করে মুখ খুললেন রোহিতের স্ত্রী!

হার্দিক পান্ডিয়া মুম্বাই ইন্ডিয়ান্সে ফিরে আসার পর থেকেই জল্পনা শুরু হয়েছিল যে তিনি অধিনায়ক হতে পারেন। এই যা হয়. রোহিতের নেতৃত্বে পাঁচবার আইপিএল জিতেছে মুম্বাই ইন্ডিয়ান্স। তার জায়গায় এসেছেন হার্দিক পান্ডিয়া। অধিনায়কত্ব থেকে রোহিতের অপসারণ মুম্বাই ইন্ডিয়ান্স ভক্তদের মধ্যে ক্ষোভের জন্ম দিয়েছে। বিভিন্ন ইঙ্গিতমূলক পোস্টও করেছেন ক্রিকেটাররা। কোচ মার্ক বাউচার আগের দিন রোহিতের নেতৃত্ব নিয়ে আলোচনা করেছিলেন।

কলকাতা: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের পরবর্তী সংস্করণ ২২ মার্চ শুরু হতে পারে। অপেক্ষা করুন, মিনি নিলাম শেষ। যাইহোক, ট্রেডিং উইন্ডো এখনও খোলা আছে. এবার মুম্বাই ইন্ডিয়ান্স নিয়ে অনেক কথা হলো। পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়কত্ব নিয়ে বিতর্ক। প্রতিটি অনুমোদিত নিলামের আগে একটি অপেক্ষা তালিকা জমা দেয়। মুম্বাই ইন্ডিয়ান্সও ধরে রেখেছে। সেখানে অধিনায়ক হিসেবে ধরে রাখা হয়েছে রোহিত শর্মাকে। হার্দিক পান্ড্য দুই ঘণ্টার মধ্যে মুম্বাইয়ের ব্যবসায় যোগ দেন। তারপর থেকেই অনেক বিতর্ক। এবার মুখ খুললেন রোহিত শর্মার স্ত্রী রিতিকা সেজদি। তিনি কি বললেন?

হার্দিক পান্ডিয়া মুম্বই ইন্ডিয়ান্সে ফেরার পর থেকেই অনুমান করা হয়েছিল, তাঁকেই নেতা করা হতে পারে। সেটাই হয়। রোহিতের নেতৃত্বে পাঁচ বার আইপিএল জিতেছে মুম্বই ইন্ডিয়ান্স। তাঁকে সরিয়ে হার্দিক পান্ডিয়াকে দায়িত্ব দেওয়া হয়। রোহিতকে নেতৃত্ব থেকে সরানোয় ক্ষোভের আগুন মুম্বই ইন্ডিয়ান্স সমর্থকদের মধ্যে। ক্রিকেটাররাও নানা ইঙ্গিতপূর্ণ পোস্ট করেন। এক দিন আগেই রোহিতের ক্যাপ্টেন্সি প্রসঙ্গে যুক্তি দিয়েছেন কোচ মার্ক বাউচার।

মুম্বই কোচ বলেছেন, ‘রোহিত জাতীয় দলে নেতৃত্ব দিচ্ছে। ও অনেক ব্য়স্ত। হয়তো সে কারণেই গত দুই আইপিএলে ব্যাটিং কিংবা নেতৃত্বে সাফল্য পায়নি।’ রোহিতের থেকে নেতৃত্বের বোঝা সরিয়ে দেওয়ায় রোহিত আরও ভালো পারফর্ম করবেন বলে মনে করেন মার্ক বাউচার। এই যুক্তিতে প্রচুর ফাঁক রয়েছে বলেই মনে করেন রোহিতের স্ত্রী ঋতিকা সজদে। ইনস্টাগ্রামে মার্ক বাউচারের এই ব্যাখ্যার একটি ক্লিপিংসে ঋতিকা কমেন্ট করেছেন, ‘এখানে অনেক কিছুই ভুল আছে।’

স্বাভাবিক ভাবেই প্রশ্ন উঠছে, তা হলে কি রোহিতকে নেতৃত্ব থেকে সরানোর মধ্যে অন্য কোনও গল্প আছে? এটা রোহিতের স্ত্রীর চেয়ে আর ভালো কে জানবেন! পুরোটা প্রকাশ্যে না আনলেও একটা কমেন্টেই যেন নানা ইঙ্গিত ঋতিকার।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

 আবারও শুরু হল বৃষ্টি, দেখে নিন স্কোর-

আবারও শুরু হল বৃষ্টি, দেখে নিন স্কোর-

দেশজুড়ে তাপপ্রবাহে বৃষ্টি থামার খবরে আপাত স্বস্তির কিছু নেই। তবে আপনি যদি ক্রিকেট ভক্ত হয়ে ...

ম্যাচ হারের পর সরাসরি যাকে দায়ী করলেন অধিনায়ক সিকান্দার রাজা

ম্যাচ হারের পর সরাসরি যাকে দায়ী করলেন অধিনায়ক সিকান্দার রাজা

আসন্ন টি টোয়েন্টি সিরিজকে সামনে রেখে ঘরের মাঠে পাঁচ ম্যাচের টি টোয়েন্টি সিরিজ আয়জন করে ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে