| ঢাকা, বুধবার, ৮ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

সোশ্যাল সেলিব্রেটিদের যোগাযোগের প্রমান আছে হিমুর মোবাইলে

বিনোদন ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ নভেম্বর ০৩ ২৩:০৮:৪৪
সোশ্যাল সেলিব্রেটিদের যোগাযোগের প্রমান আছে হিমুর মোবাইলে

প্রয়াত অভিনেত্রীর দুটি মুঠোফোন প্রেমিক জিয়াউদ্দিন উরফির কাছ থেকে উদ্ধার করেছে র‌্যাব। এতে তাদের মধ্যে প্রেমের সম্পর্কের প্রমাণ পেয়েছে র‍্যাব। এছাড়া হিমুর মেসেঞ্জার ও সোশ্যাল মাধ্যমগুলোতে কিছু ব্যক্তির যোগাযোগের প্রমান পেয়েছে তারা।

গ্রেপ্তারকৃত উরফিকে আজ (৩ নভেম্বর) সন্ধ্যায় র‌্যাব মিডিয়া সেন্টারে হাজির করে এ তথ্যগুলো দিয়েছে বাহিনীটি। র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন পুরো ব্রিফিংটি করেন।

তিনি বলেন, ‘কিছু ব্যক্তি যারা সোশ্যাল মিডিয়ায় পপুলার; যারা বিভিন্ন সময়ে নিজেদের গুণী ও ভালো মানুষ দাবি করেন; তাদের সঙ্গে যোগাযোগের বিভিন্ন সূত্র আমরা পেয়েছি। যেহেতু এটা আত্মহত্যায় প্ররোচনার মামলা। তাই তাদের বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে।’

এদিকে উরফির দেওয়া তথ্য অনুযায়ী এই কর্মকর্তা আরও বলেন, ‘অভিনেত্রী হুমায়রা হিমুর বিয়ে হয় ২০০২ সালে। ২০০৫ সালে তাঁর বিচ্ছেদ হয়। ২০১২ হিমুর খালাতো বোনের সঙ্গে পরিচয় হয়েছিল জিয়াউদ্দিন উরফির। তাঁদের মধ্যে রিলেশন ও বিয়ে হয়। দুই মাসের মধ্যে বিচ্ছেদও হয়।’

তিনি জানান, জিয়াউদ্দিন আবার বিয়ে করলেও হিমুর সঙ্গে বিভিন্নভাবে নিয়মিত যোগাযোগ বজায় রাখেন এবং চার মাস আগে তাঁরা ঘনিষ্ঠ হন। একপর্যায়ে জিয়াউদ্দিন বিয়ের প্রতিশ্রুতি দিয়ে নিয়মিত হিমুর বাসায় যাতায়াত শুরু করেন।

র‍্যাবের তথ্য অনুযায়ী, হিমুকে চিকিৎসক মৃত ঘোষণা করার পর তিনি হিমুর দুটি আইফোন ও গাড়ি নিয়ে দ্রুত হাসপাতাল ত্যাগ করে। পরে গাড়িটি উত্তরার বাসার পার্কিংয়ে রেখে দেন এবং মোবাইল ফোন দুটি বিক্রির উদ্দেশ্যে রাজধানীর বংশাল এলাকায় যান।

জানা যায়, জিয়াউদ্দিন ‘ও’ লেভেল শেষ করে টেক্সটাইল কেমিক্যালের ব্যবসা করত। আগে পরিস্থিতি মন্দ গেলেও এখন ব্যবসায় তার সুদিন চলছিল।

উরফির দেওয়া তথ্য অনুযায়ী কমান্ডার খন্দকার আল মঈন বলেন, ‘প্রায় আড়াই বছর বিগো অ্যাপসে আসক্ত ছিলেন হিমু। উরফি গত চার মাসে হিমুকে ২১ লাখ টাকার কয়েন কিনে দিয়েছেন।’

‘প্রেমিকের ঘরে স্ত্রী থাকায় বিয়েতে কালক্ষেপণ মেনে নিতে পারছিলেন না হিমু’‘প্রেমিকের ঘরে স্ত্রী থাকায় বিয়েতে কালক্ষেপণ মেনে নিতে পারছিলেন না হিমু’উল্লেখ্য, গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে নিথর হিমুকে উত্তরার আধুনিক মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় প্রেমিক জিয়াউদ্দিন ও মেকআপ আর্টিস্ট মিহির। তখনই কর্তব্যরত চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। এরপরই হিমুর মোবাইল ফোনসহ গায়েব হন জিয়াউদ্দিন।

এদিকে বৃহস্পতিবার (২ অক্টোবর) রাতে হিমুর মামা নাহিদ আক্তার রাজধানীর উত্তরা পশ্চিম থানায় আত্মহত্যায় প্ররোচনার মামলা করেন। এতে মোহাম্মদ জিয়াউদ্দিন উরফিকে আসামি করা হয়। র‌্যাব আসামিকে গ্রেপ্তার দেখিয়েছে।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

নতুন র‌্যাঙ্কিংয়ে শীর্ষে ব্রাজিল, আর্জেন্টিনা-বাংলাদেশ কততম

নতুন র‌্যাঙ্কিংয়ে শীর্ষে ব্রাজিল, আর্জেন্টিনা-বাংলাদেশ কততম

এবার মেসির আর্জেন্টিনাকে পিছনে ফেলে শীর্ষে আসল ব্রাজিল। তবে এটি ফুটবলের সংক্ষিপ্ত সংস্করণে। বিশ্বে অনেক ...

বিশ্বকাপ দল থেকে লিটনকে বাদ দিয়ে নতুন করে ১৫ সদস্যদের দল ঘোষণা করলো বিসিবি

বিশ্বকাপ দল থেকে লিটনকে বাদ দিয়ে নতুন করে ১৫ সদস্যদের দল ঘোষণা করলো বিসিবি

দরজার সামনে কড়া নাড়ছে আরো একটি বিশ্বকাপ। আজ ১ মে অনেক দল তাদের বিশ্বকাপ দল ...

ফুটবল

বাংলাদেশ-জিম্বাবুয়ের হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজকের খেলা

বাংলাদেশ-জিম্বাবুয়ের হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজকের খেলা

অন্যান্য দিনের মতো আজ মঙ্গলবার (৭ মে) বিশ্ব ক্রীড়াঙ্গনে চলছে নানা আয়োজন। তৃতীয় টি-টোয়েন্টিতে আজ ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে