| ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

নতুন চুক্তি করলো ভিনিসিয়াস জুনিয়র

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ নভেম্বর ০১ ১৫:৩২:০৪
 নতুন চুক্তি করলো  ভিনিসিয়াস জুনিয়র

স্পেনে চলমান বর্ণবাদের কারণে ভিনিসিয়াস জুনিয়র রিয়াল মাদ্রিদ ছাড়ার গুজব ছিল। কিন্তু তিনি লস ব্লাঙ্কোস ছেড়ে শীঘ্রই কোথাও যাচ্ছেন না। তবে কোচ কার্লো আনচেলত্তি জানিয়েছেন, সান্তিয়াগো বার্নাব্যুতেই থাকবেন ব্রাজিলিয়ান তারকা। ভিনিসিয়াস তার কথার সত্যতা প্রমাণ করে রিয়ালের সাথে একটি নতুন চুক্তি স্বাক্ষর করেন।

মঙ্গলবার (৩১ অক্টোবর) এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করেছে রিয়াল মাদ্রিদ। স্প্যানিশ ক্লাব বলেছে যে ভিনিসিয়াস জুনিয়র রিয়ালের সাথে তার চুক্তি ২০২৭ সালের জুন পর্যন্ত পুনর্নবীকরণ করেছেন। ২৩ বছর বয়সী এই ফরোয়ার্ডের চুক্তিতে ১০০ কোটি ইউরো মিলিয়ন রিলিজ রয়েছে। তার সতীর্থ ফেদেরিকো ভালভার্দে এবং এদুয়ার্দো কামাভিঙ্গারও একই ধরনের রিলিজ ক্লজ রয়েছে।

২০১৮ সালে, ভিনি মাত্র ১৮ বছর বয়সে ৩৮ মিলিয়ন ইউরো ট্রান্সফার ফিতে ব্রাজিলের ফ্ল্যামেঙ্গো থেকে রিয়ালে চলে আসেন। তারপর থেকে এখন পর্যন্ত তিনি ৯টি শিরোপা পেয়েছেন। এর মধ্যে রয়েছে ১টি চ্যাম্পিয়ন্স লিগ, ২টি লা লিগা, ২টি স্প্যানিশ সুপার কাপ, ২টি ক্লাব বিশ্বকাপ, ১টি করে কোপা দেল রে এবং ইউরোপিয়ান সুপার কাপ শিরোপা।

ভিনি এখন পর্যন্ত রিয়াল মাদ্রিদের জার্সিতে ২৩৫টি ম্যাচ খেলেছেন। যার মধ্যে তিনি মোট ৬৩ গোল করেন। এই বছরের ব্যালন ডি'অরের ভোটে ভিনি ছিলেন ষষ্ঠ। আর ওপর থেকে বর্ষসেরা পুরস্কার গেল লিওনেল মেসির হাতে। কিন্তু একেবারে খালি হাতে ফেরেননি ভিনি। গত দুই বছরে, তিনি বর্ণবাদের বিরুদ্ধে তার অব্যাহত সংগ্রাম এবং তার জন্মস্থান ব্রাজিলে শিক্ষায় তার অবদানের স্বীকৃতিস্বরূপ সক্রেটিস পুরস্কার জিতেছেন।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

হাইভোল্টেজ ম্যাচে হায়দ্রাবাদকে যত রানের টার্গেট দিল চেন্নাই

হাইভোল্টেজ ম্যাচে হায়দ্রাবাদকে যত রানের টার্গেট দিল চেন্নাই

টানা দুই ম্যাচ হেরে পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান দুর্বল করেছে চেন্নাই। সুপার ফোরের জন্য হায়দ্রাবাদের ...

শ্রীলঙ্কান লিগে নাম লেখালেন তামিম সহ বাংলাদেশ এক ঝাঁক তারকা ক্রিকেটার

শ্রীলঙ্কান লিগে নাম লেখালেন তামিম সহ বাংলাদেশ এক ঝাঁক তারকা ক্রিকেটার

বর্তমানে সারা বিশ্বের ক্রিকেট খেলা দেশগুলো প্রিমিয়ার লিগের দিকে ছুটছে। শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগের (এলপিএল) এর ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে