| ঢাকা, শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

শোয়েবের বাঘ ছিঁড়ে দিল ভারতীয় সমর্থকরা

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ অক্টোবর ২১ ১৬:৩৭:০৯
শোয়েবের বাঘ ছিঁড়ে দিল ভারতীয় সমর্থকরা

আইসিসি ওয়ানডে বিশ্বকাপের ১৩ তম আসরের চতুর্থ ম্যাচে বাংলাদেশ ১৯ অক্টোবর স্বাগতিক ভারতের বিপক্ষে খেলে। এদিন রোহিত শর্মার দল ৫১ বল বাকি থাকতে ৭ উইকেটে জিতেছে।

তবে এই পরাজয়ের বাইরেও এই ম্যাচকে কেন্দ্র করে আলোচনা ভারতীয় ভক্তদের বাজে আচরণ। অভিযোগ করা হয়েছিল যে ম্যাচের পরে ভারতীয় ভক্তরা স্ট্যান্ডে বাংলাদেশের ভক্ত টাইগার শোয়েব আলীর বাঘের পুতুল ছিঁড়ে ফেলে। নাগিনের ভঙ্গিতে নাচও করেন তাঁরা। স্ট্যান্ডে থাকা কয়েকজন টাইগার ভক্ত ভারতীয় ভক্তদের দ্বারা হয়রানির শিকার হন।

সোশ্যাল মিডিয়ায় একটি সম্পর্কিত ভিডিও পোস্ট করেছেন শোয়েব। ভিডিওতে দেখা যায়, শোয়েবের পুতুল নিয়ে তর্ক শুরু করে ভারতীয় ভক্তরা। এক পর্যায়ে ছুড়ে ফেলে দেয়।

একজন টাইগার ভক্ত ভিডিওটির ক্যাপশনে লিখেছেন, ভারতীয় ভক্তদের কাছ থেকে এমন পরিস্থিতি তিনি কখনোই আশা করেননি। ভারতের আইকনিক ভক্ত সুধীর-বাবুরামও আমাদের দেশে আসেন। তারা জানে আমরা তাদের সাথে কেমন আচরণ করি। তারাও আমাদের বন্ধু।

ভিডিও বার্তায় তিনি আরও বলেন, ভারতীয় ভক্তদের প্রতি আমার শ্রদ্ধা ও ভালোবাসা। কি বলবো, আমার বুক ফেটে যাচ্ছে। কেউ কখনো এমন কিছু করবে না। খেলায় জয়-পরাজয় থাকবেই। ক্রিকেট একটি ভদ্রলোকের খেলা, সবাই এটি দেখতে এবং সমর্থন করার জন্য ভদ্র।

এদিকে অস্ট্রেলিয়া-পাকিস্তান ম্যাচ নিয়ে গুরুতর অভিযোগ উঠেছে। ম্যাচ চলাকালীন পাকিস্তানি ভক্তদের পাকিস্তান গান গাইতে বাধা দেয় ভারতীয় পুলিশ। পাকিস্তানের ক্রীড়া সংবাদমাধ্যম ‘ক্রিকেট পাকিস্তান’-এর এক প্রতিবেদনে এ তথ্য পাওয়া গেছে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে, মোমিন সাকিব নামে একজন সমর্থক বলেছেন যে ভারতীয় পুলিশ "পাকিস্তান জিন্দাবাদ" স্লোগান দিতে বিশাল বাধার সম্মুখীন হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, এক পুলিশ সদস্য পাকিস্তানি ভক্তের সঙ্গে স্ট্যান্ডে তর্ক করছেন। একটি নির্দিষ্ট সময়ে তিনি তাকে একটি ভিডিও চিত্রায়ন করতে দেখেন এবং সেখান থেকে চলে যান। এর পাশাপাশি আরেকটি ভিডিওতে পাকিস্তানের সমর্থনে লেখা পোস্টার সরাতে বলা হয়েছে বলে অভিযোগ।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

ব্রেকিং নিউজ ; বিশ্বকাপে শান্তর দায়িত্ব কেড়ে নিলেন সাকিব!

ব্রেকিং নিউজ ; বিশ্বকাপে শান্তর দায়িত্ব কেড়ে নিলেন সাকিব!

সাম্প্রতিক ওয়ানডে বিশ্বকাপে বাংলাদেশের ব্যাটসম্যানদের ব্যাটিং পজিশন ছিল না। যা নিয়ে সে সময় ভাষ্যকার থেকে ...

প্রতিপক্ষ পাত্তা না দিয়ে একি অবিশ্বাস্য মন্তব্য করল আত্মবিশ্বাসী উগান্ডা

প্রতিপক্ষ পাত্তা না দিয়ে একি অবিশ্বাস্য মন্তব্য করল আত্মবিশ্বাসী উগান্ডা

আফ্রিকার দেশ উগান্ডা প্রথমবারের মতো টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশগ্রহণ করবে। বিশ্বকাপের গ্রুপ সি-তে রয়েছে উগান্ডা। তাদের ...

ফুটবল

বাংলাদেশ-জিম্বাবুয়ের হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজকের খেলা

বাংলাদেশ-জিম্বাবুয়ের হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজকের খেলা

অন্যান্য দিনের মতো আজ মঙ্গলবার (৭ মে) বিশ্ব ক্রীড়াঙ্গনে চলছে নানা আয়োজন। তৃতীয় টি-টোয়েন্টিতে আজ ...

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপার আগে ব্রাজিল শিবিরে নেমে এলো বড় দুঃসংবাদ

কোপা আমেরিকা টুর্নামেন্ট শুরু হবে ২০ জুন। মহাদেশীয় শ্রেষ্ঠত্বের মরসুম থেকে আমরা মাত্র এক মাসেরও ...



রে