| ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

নতুন ক্লাবে মেসির সঙ্গী হলেন সাবেক সতীর্থ তারকা ফুটবলার

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ জুন ২৪ ১৫:৩৪:৫৯
নতুন ক্লাবে মেসির সঙ্গী হলেন সাবেক সতীর্থ তারকা ফুটবলার

এদিকে যুক্তরাষ্ট্রের ক্লাব মায়ামি ইতোমধ্যে বুস্কেটস এর যোগ দেয়ার বিষয়টি নিশ্চিত করেছে। নিজেদের টুইটার হ্যান্ডেলে বুস্কেটসকে নিয়ে একটি বিশেষ ভিডিও প্রকাশ করেছে তা নিশ্চিত করে মায়ামি।

দু বছরের চুক্তিতে আগামী মৌসুমে যুক্তরাষ্ট্রের এমএলএসে দেখা যাবে ৩৪ বছর বয়সী এই স্প্যানিশ মিডফিল্ডারকে। ২০০৮ সাল থেকে বার্সেলোনার হয়ে খেলেছেন তৃতীয় সর্বোচ্চ ৭২২ ম্যাচ। স্পেনে জিতেছেন চ্যাম্পিয়ন্স লিগ, লিগ, কোপা দেল রে সহ মোট ৩২ শিরোপা। সৌদি আরব, কাতার থেকে বেশ কিছু প্রস্তাব পেলেও রাজি হননি বুস্কেটস।

উল্লেখ্য, গত ১০ মে সামাজিক যোগাযোগমাধ্যমে আবেগতাড়িত এক ভিডিও বার্তায় বুস্কেটস বার্সেলোনা ছাড়ার কথা জানান। তিনি বলেন, এটা সম্মানের, এটা গর্বের যে আমি এই ক্লাবের ব্যাজ পরতে পেরেছি। কিন্তু সবকিছুর শেষ আছে। খুব সহজে নেয়া সিদ্ধান্ত, দল ছাড়ার সময়টা এসে গেছে। যে সব মানুষ এই দীর্ঘ যাত্রায় আমাকে সঙ্গ দিয়েছেন, তাদের ধন্যবাদ জানাতে চাই, সেই সঙ্গে ক্লাবের সদস্য ও সমর্থকদেরও।

২০০৫ সালে বার্সেলোনায় যোগ দেয়ার পর দুই মৌসুম ক্লাবটির অনূর্ধ্ব-১৯ দলের হয়ে খেলেন বুস্কেটস। পেপ গার্দিওলা যখন বার্সেলনার বি দলের কোচ, সে সময় প্রথমবারের মতো তিনি বার্সার বি দলে সুযোগ পান। ২০০৮ সালে রেসিং সান্তান্দারের বিপক্ষে ম্যাচে বার্সেলোনার মূল দলের হয়ে অভিষেক হয় বুস্কেটসের।

এরপর দ্রুতই তিনি দলের গুরুত্বপূর্ণ সদস্যে পরিণত হন। ২০০৯ সালে গার্দিওলার অধীনে বার্সেলোনা এক মৌসুমে ছয় শিরোপার রেকর্ড গড়ে। একমাত্র ফুটবল ক্লাব হিসেবে এই কৃতিত্ব দেখায় তারা। বুস্কেটস সেই দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

হাইভোল্টেজ ম্যাচে হায়দ্রাবাদকে যত রানের টার্গেট দিল চেন্নাই

হাইভোল্টেজ ম্যাচে হায়দ্রাবাদকে যত রানের টার্গেট দিল চেন্নাই

টানা দুই ম্যাচ হেরে পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান দুর্বল করেছে চেন্নাই। সুপার ফোরের জন্য হায়দ্রাবাদের ...

শ্রীলঙ্কান লিগে নাম লেখালেন তামিম সহ বাংলাদেশ এক ঝাঁক তারকা ক্রিকেটার

শ্রীলঙ্কান লিগে নাম লেখালেন তামিম সহ বাংলাদেশ এক ঝাঁক তারকা ক্রিকেটার

বর্তমানে সারা বিশ্বের ক্রিকেট খেলা দেশগুলো প্রিমিয়ার লিগের দিকে ছুটছে। শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগের (এলপিএল) এর ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে