| ঢাকা, রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

এ কারণেই আমরা একসঙ্গে হতে পারিনি

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ এপ্রিল ২৬ ১৪:১৫:১৬
এ কারণেই আমরা একসঙ্গে হতে পারিনি

সাম্প্রতিক এরই মধ্যে নানা ভিডিওসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে জোর গুঞ্জন, ভারতীয় তারকা সানিয়ার সঙ্গে নাকি পাক এই ক্রিকেটার শোয়েবের সম্পর্কে ফাটল ধরে গেছে।শুধু তাই নয় এমনকি তাদের মাঝে নাকি বিচ্ছেদও হয়ে গেছে! ভেঙে গেছে দুজনের সাজানো সংসার।"

কিন্তু যাদের নিয়ে এতো শোরগোল, এখন পর্যন্ত তারা এই নিয়ে কখনো মুখ খুলেননি। ফলে তাদের ভক্ত সমর্থকরা দ্বিধার মধ্যে পড়ে ছিলেন, বিষয়টি শত্ত নাকি ভুল। অবশেষে এই বিষয়ে মুখ খুলেছেন সানিয়ার স্বামী ও পাক সাবেক অধিনায়ক শোয়েব মালিক।

সম্প্রতি পাকিস্তানের টিভি চ্যানেল জিও নিউজের প্রোগ্রাম ‘স্কোরে’ সানিয়ার সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনের প্রসঙ্গে উপস্থাপক প্রশ্ন করেন, ‘চারদিকে গুঞ্জন, আপনাদের সম্পর্ক ভালো যাচ্ছে না। আপনি কী বলবেন?’

এর জবাবে ৪১ বছর বয়সী পাক তারকা এই অলরাউন্ডার বলেছেন, ‘এমন কিছু নয়। ওর আইপিএলে কাজ আছে। আইপিএল নিয়ে অনুষ্ঠান করছে। এ কারণেই আমরা একসঙ্গে হতে পারিনি।’

এরপর বিচ্ছেদের সব গুঞ্জন উড়িয়ে মালিক বলেন, ‘আমরা একসঙ্গে না থাকতে পারার কারণ শুধু পেশাগত (আইপিএল), অন্যকিছু নয়। প্রত্যেককে বুঝতে হবে আমরা বিভিন্ন দেশের এবং আমাদের নিজস্ব প্রতিশ্রুতি আছে।

কিন্তু আমরা সব সময়ই ভালোবাসা বিনিময় করি। আমি ওকে খুব মিস করি। কতটা মিস করি, তা বলে বোঝাতে পারব না। পেশাদারিত্বের দায় থাকে। কিন্তু আপনি ঈদের সময় কাছের অনেক মানুষকেই মিস করবেন।’

এদিকে তাদের দুজনকে নিয়ে বিচ্ছেদের যে গুঞ্জন, তাতে তারা কেউই পাত্তা দেন না বলেও উল্লেখ করেছেন শোয়েব মালিক। তিনি বলেছেন, ‘এ কারণেই (পাত্তা দেন না বলে) আমি বা ও, কেউই কোনো বিবৃতি দিইনি।’

সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সানিয়াকে ব্লক করার বিষয়ে একটি প্রশ্নের উত্তরে শোয়েব বলেন যে, তার কাছে খবর ছিল যে সানিয়া আমাকে আনফলো করেছে।

অনুষ্ঠানে তিনি গুজব সৃষ্টিকারীদের উদ্দেশ্যে বলেন, এমন দম্পতি দেখান যেখানে তাদের সম্পর্কের মধ্যে কোনও উত্থান-পতন হয় না, এটা তো জীবনেরই একটি অংশ।

শোয়েব-সানিয়া জুটির বিচ্ছেদের গুঞ্জনের শুরু হয় ছেলে ইজহানসহ পরিবারের কয়েকজনকে নিয়ে সানিয়ার ওমরাহ করে আসার পর থেকে। এরপর থেকে দুজনকে একসাথে দেখাও যায়নি।

গেল পবিত্র রমজানের সময় সানিয়া তার বাড়িতে ছেলে ইজহানকে নিয়ে ইফতার করার একটি ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেন। সেখানেও ছিলেন না স্বামী শোয়েব।

এতে গুঞ্জনের পালে নতুন করে বাতাস লাগে। সব মিলিয়ে অনেকেই বলতে শুরু করেন, তারা প্রকাশ না করলেও সত্য যে দুজনের ছাড়াছাড়ি হয়ে গেছে। তবে সব গুঞ্জনকে উড়িয়ে সংসার টিকে থাকার বার্তা দিয়ে দিলেন শোয়েব।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

ব্যাটিং অর্ডার পরিবর্তন নিয়ে দুই মেরুতে পাপন-হাথুরু, বিশ্বকাপের আগে নতুন দ্বন্দ শুরু

ব্যাটিং অর্ডার পরিবর্তন নিয়ে দুই মেরুতে পাপন-হাথুরু, বিশ্বকাপের আগে নতুন দ্বন্দ শুরু

হ্যাঁ, টি-টোয়েন্টিতে বাংলাদেশের ব্যাটিং অর্ডার বদলে যাবে। ক্রিকেটে এটা সাধারণ ব্যাপার। বাংলাদেশ জাতীয় দলের প্রধান ...

মুস্তাফিজের পরিবর্তে খেলা বোলার আজ যত রান দিল

মুস্তাফিজের পরিবর্তে খেলা বোলার আজ যত রান দিল

আইপিএলে নিজেদের শেষ ম্যাচে আজ মুখোমুখি হয়েছে চেন্নাই এবং ব্যাঙ্গালুরো। প্লে অফের জন্য এই ম্যাচ ...

ফুটবল

বাংলাদেশ-জিম্বাবুয়ের হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজকের খেলা

বাংলাদেশ-জিম্বাবুয়ের হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজকের খেলা

অন্যান্য দিনের মতো আজ মঙ্গলবার (৭ মে) বিশ্ব ক্রীড়াঙ্গনে চলছে নানা আয়োজন। তৃতীয় টি-টোয়েন্টিতে আজ ...

এবছর আসছে না আর্জেন্টিনা, যুক্ত হচ্ছে জাপান

এবছর আসছে না আর্জেন্টিনা, যুক্ত হচ্ছে জাপান

বঙ্গবন্ধু কাবাডি কাপের চতুর্থ আসর শুরু হচ্ছে আগামী ২৬ মে। গতবারের আলোচিত দেশ এবারে আর্জেন্টিনা ...



রে