| ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১

শাকিবের মায়ের পর ভাবি হতে চেয়ে একি বললেন মাহি

বিনোদন ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ জুলাই ১০ ১৩:১৩:৩১
শাকিবের মায়ের পর ভাবি হতে চেয়ে একি বললেন মাহি

প্রথমবারের মতো পর্দায় শাকিব খানের মায়ের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী মাহিয়া মাহি। গত ঈদুল ফিতরে মুক্তি পাওয়া ‘রাজকুমার’ ছবিতে শাকিবের মায়ের ভূমিকায় দেখা গিয়েছিল এই অভিনেত্রীকে। দীর্ঘদিন পর রাজকুমারের ছবি দিয়ে পর্দায় ফিরলেন মাহি। যদিও তার স্বাভাবিক রূপে দেখা যায়নি অভিনেত্রীকে। সম্পূর্ণ ভিন্ন চরিত্রে হাজির হয়ে দর্শকদের চমকে দিয়েছেন এই তারকা।

তবে নায়িকা হিসেবে পর্দায় কামব্যাক করার চেষ্টা করছেন মাহিয়া মাহি। ব্যক্তিগত জীবনে অনেক চ্যালেঞ্জ মোকাবেলা করলেও তিনি বদলে যাচ্ছেন চমৎকারভাবে। এখন শুধু ভালো ছবির গল্পের অপেক্ষায় আছি।

এ বিষয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে মাহি বলেন, ‘অনেকগুলো চিত্রনাট্য হাতে এসেছে। এসব দেখেছি। কিন্তু অভিনয় করব এমন ইচ্ছে হয়নি। আমি কামব্যাক করতে চাই নায়িকা হিসেবে, অভিনেত্রী হিসেবে। ফলে এখন অপেক্ষা করছি একজন ভালো পরিচালক ও একটা ভালো চিত্রনাট্যের জন্য।

শাকিবের মায়ের চরিত্রে অভিনয় করার মতো কোনো চরিত্র পেলে কাজ করবেন কি না, এমন প্রশ্নে মাহি বলেন— ‘না, শাকিবের মা-ভাবি হতে চাই না। তবে তার সঙ্গে কাজের ইচ্ছে সবসময়ই আছে। কারণ শাকিব খানের বিকল্প আছে বলে আমার মনে হয় না। তার যে অভিনয়সত্তা এবং স্টারডম রয়েছে, এটা গড গিফটেড। এখানে শুধু পরিশ্রম নয়, আরও অনেক কিছুই রয়েছে। অনেকেই খুব চেষ্টা করে হয়তো তার কাছাকাছি যেতে পারবে, কিন্তু একজন শাকিব খান হতে পারবে না।

সবশেষ এই তারকা বলেন, ‘আমি ব্যস্ত অভিনেত্রী হতে চাই না। একের পর এক কাজ করার ইচ্ছে নেই। ভালো কাজের জন্য বছরের পর বছর অপেক্ষা করতেও আপত্তি নেই। মানুষ যেন আমাকে ব্যস্ত অভিনেত্রী তকমা না দেয়। তারা যেন আমার অভিনয়ে মুগ্ধ হয়, তৃপ্ত হয়। শুধু কাজের সংখ্যা বাড়ানোটা আমার কাছে গুরুত্বপূর্ণ নয়। অগ্নি, পোড়ামন-এর মতো বছরে যদি একটাও ভালো সিনেমা করতে পারি, সেটাই আমার জন্য অনেক বড় প্রাপ্তি হবে।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

টস জিতল বাংলাদেশ, দেখে নিন বাংলাদেশের চমক ভরা একাদশ

টস জিতল বাংলাদেশ, দেখে নিন বাংলাদেশের চমক ভরা একাদশ

লম্বা বিরতির পর মিরপুরের শের-ই বাংলা স্টেডিয়ামে ফিরে এসেছে টেস্ট ক্রিকেট। পাকিস্তান সফরের স্মৃতিগুলি ছিল ...

কেন বাংলাদেশের ব্যাটিং পরিকল্পনার এত অভাব

কেন বাংলাদেশের ব্যাটিং পরিকল্পনার এত অভাব

বাংলাদেশ ক্রিকেটের ইতিহাসে সিনিয়র খেলোয়াড়দের অবদান অগ্রহণযোগ্য। তবে বর্তমান প্রজন্মের ক্রিকেটাররা সেই ধারাবাহিকতা বজায় রাখতে ...

ফুটবল

বিশ্বকাপের ফাইনালে ব্রাজিল-আর্জেন্টিনার ‘সুপার ক্লাসিকো’, দেখে নিন ম্যাচ সময়

বিশ্বকাপের ফাইনালে ব্রাজিল-আর্জেন্টিনার ‘সুপার ক্লাসিকো’, দেখে নিন ম্যাচ সময়

উজবেকিস্তানে শুরু হয়েছে ফিফা ফুটসাল বিশ্বকাপের দশম আসর, যা এখন ফাইনালের প্রস্তুতি নিচ্ছে। গত আসরের ...

পেনাল্টি ছাড়া কে বেশি গোল করেছেন, মেসি না রোনালদো

পেনাল্টি ছাড়া কে বেশি গোল করেছেন, মেসি না রোনালদো

লিওনেল মেসি এবং ক্রিস্টিয়ানো রোনালদো ফুটবল জগতের দুই মহানায়ক, যাঁরা গোটা একটি প্রজন্মকে ফুটবলে মোহিত ...