| ঢাকা, রবিবার, ৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

চোটগ্রস্ত মুস্তাফিজকে নিয়ে মুখ খুললো চেন্নাই

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ ফেব্রুয়ারি ২০ ১৬:২৭:২৮
চোটগ্রস্ত মুস্তাফিজকে নিয়ে মুখ খুললো চেন্নাই

সবকিছু ঠিকঠাক চলছিল এবং মুস্তাফিজুর রহমানও নতুন টি-টোয়েন্টি "ইমপ্যাক্ট" ধারণার কাছাকাছি পারফরম্যান্স দেওয়ার চেষ্টা করছিলেন। কিন্তু রহস্যময় বোলিং পরিসংখ্যান অভিন্ন ছিল না। তবে তাকে পূর্ণ স্বাস্থ্য এবং ফিটনেস দেখে আলাদা কিছু নয়। এদিকে প্রশিক্ষণের সময় বল তার মাথায় লেগে ছন্দ থেকে ছিটকে যায়। আইপিএল ফ্র্যাঞ্চাইজি চেন্নাই সুপার কিংস আহত খেলোয়াড়ের সুস্থতা কামনা করে একটি বার্তা পাঠিয়েছে।

আজ (মঙ্গলবার) দলটি তার ফেসবুক পেজে খেলোয়াড় টাইগারকে একটি বার্তা পাঠিয়েছে। ফিজের ছবির পাশাপাশি তারা ক্যাপশনে লিখেছেন: "শীঘ্রই সুস্থ হয়ে উঠুন ফিজ, তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন।"

এর আগে, চেন্নাই ২৮ বছর বয়সী এইতারকা কে ১৯ ডিসেম্বর দুবাইয়ে অনুষ্ঠিত আইপিএল মিনি-নিলামে ২ কোটি টাকায় কিনেছিল। পরে তিনি সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয় হয়ে ওঠেন। তারা তার সাম্প্রতিক ইনজুরির বিষয়ে বার্তা পাঠিয়েছে। “আমরা প্রায় সবাইকে টার্গেট করেছি,” চেন্নাইয়ের সিইও কে এস বিশ্বনাথন এর আগে বলেছিলেন যে কেন আমরা ফিজকে ভাঁজে নিয়ে এসেছি। সত্যি কথা বলতে, মিচেলের (নিউজিল্যান্ডের ড্যারিল মিচেল) জন্য আমাদের পরিকল্পনা ছিল। আমরা আরও অনুভব করেছি যে উভয় দিকের সীমানা বিবেচনা করে একটি চিপোক গেটের জন্য ফিজ একটি ভাল পছন্দ হতে পারে।

এদিকে, দুদিন চট্টগ্রামের ইম্পেরিয়াল হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর আজ ছাড়পত্র পেয়ে ঢাকায় কুমিল্লার টিম হোটেলে যোগ দিয়েছেন মুস্তাফিজ। এ নিয়ে কুমিল্লার ফিজিও এসএম জাহিদুল ইসলাম জানিয়েছেন, গতকাল (সোমবার) রাতে মুস্তাফিজের সিটি স্ক্যান করার পর নিউরো সার্জন ও বিসিবি বিষয়টি নিয়ে আলোচনা করেছে। এরপর তাকে হাসপাতাল ছেড়ে ঢাকার টিম হোটেলে যোগদানের ছাড়পত্র দেওয়া হয়। ইতোমধ্যে তিনি সেখানে পৌঁছেও গেছেন। মুস্তাফিজের চোটের জায়গা পরিস্কার ও পুনর্বাসনে রয়েছে। আগামী ৩ দিন তার মাথায় ড্রেসিং করানো হবে। এরপর পুনরায় ২৩ ফেব্রুয়ারি নিউরো সার্জনরা তার চোট পর্যবেক্ষণ করবেন।

এর আগে রোববার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলন করার সময় ওই ঘটনা ঘটে। মূলত মাথার পেছনের সাইডে বল লেগেছে মুস্তাফিজের। বিদেশি সতীর্থ ম্যাথু ফোর্ড যখন ব্যাট করছিলেন, তখন তিনি বোলিং সাইডে ছিলেন। হঠাৎই বল উড়ে গিয়ে ফিজের মাথায় আঘাত করে। রক্তাক্ত অবস্থায় মুস্তাফিজকে স্ট্রেচারে শুইয়ে অ্যাম্বুলেন্সে তোলা হয়। পরে তাকে চিকিৎসা দেওয়া হয় চট্টগ্রামের ইম্পেরিয়াল হাসপাতালে।

সেখানে দু’দিন চিকিৎসা নেওয়ার পর মুস্তাফিজকে ছেড়ে দেওয়া হয়েছে। তবে তিনি ঠিক কবে নাগাদ পুনরায় মাঠে ফিরবেন সেটি এখনই বলা যাচ্ছে না। এর আগে প্লে-অফে মুস্তাফিজ খেলতে পারবেন কি না এ নিয়ে বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানিয়েছিলেন, ‘আমরা ছাড়পত্রটা আগে পাই, যদি দেয় তাহলে তো মাথায় আর সমস্যা নেই। সমস্যা হচ্ছে সেলাই সেটা শুকাতে তো কয়েকদিন সময় লাগবে। সব মিলিয়ে ৪/৫ দিন লাগতে পারে।’

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

জিম্বাবুয়ের বিপক্ষে চমক নিয়ে ২য় ম্যাচের জন্য শক্তিশালী দল ঘোষণা করলো হাথুরু, দেখে নিন ম্যাচ সময়

জিম্বাবুয়ের বিপক্ষে চমক নিয়ে ২য় ম্যাচের জন্য শক্তিশালী দল ঘোষণা করলো হাথুরু, দেখে নিন ম্যাচ সময়

বিশ্বকাপের প্রস্তুতি হিসাবে জিম্বাবুয়ের বিপক্ষে ৫ ম্যাচের টি টোয়েন্টি সিরিজ আয়োজন করেছেন বিসিবি। প্রথম ম্যাচে ...

বাংলাদেশ চেন্নাই কলকাতা হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজের সকল খেলা

বাংলাদেশ চেন্নাই কলকাতা হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজের সকল খেলা

সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে আজ (রোববার) মুখোমুখি বাংলাদেশ-জিম্বাবুয়ে। একইদিন আইপিএলে দুটি ম্যাচ রয়েছে। রাতে নিজেদের লিগে ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে