| ঢাকা, শনিবার, ৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

লিটনের ব্যাট হাতে ব্যার্থতার কারন জানালেন রিজওয়ান!

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ ফেব্রুয়ারি ০৫ ১৬:৫৫:১৯
লিটনের ব্যাট হাতে ব্যার্থতার কারন জানালেন রিজওয়ান!

চলমান বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়ক নির্বাচিত হয়েছেন জাতীয় দলের তারকা লিটন কুমার দাস। লিটন টি-টোয়েন্টি ২০২১ সাল থেকে দুর্দান্ত ফর্মে রয়েছেন। কিন্তু ২০২৩ সালের শেষের দিকে তিনি ফর্ম হারান। বিশ্বকাপে তাকে ভুগতে হয়েছিল। এমনকি এবারের প্রিমিয়ার লিগেও এখন পর্যন্ত ৫ ম্যাচে মোট ৩৭ পয়েন্ট করেছেন লিটন দাস। এ কারণে তার বিরুদ্ধে সমালোচনার শেষ নেই।

নিজের ফিটনেসের অভাব নিয়ে মুখ খুললেন কুমিল্লার ক্রিকেট তারকা মোহাম্মদ রিজওয়ান। পাকিস্তানের এই নির্ভরযোগ্য ক্রিকেটার গত বিপিএলেও কুমিল্লায় ছিলেন। লিটনের সঙ্গে তার পরিচয়। ব্যাটসম্যানের ফর্ম নিয়ে কথা বলতে গিয়ে টাইগারদের প্রশংসা করেন রিজওয়ান।

মিরপুরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে রিজওয়ান বলেন, “দেখুন, কিছুক্ষণ আগে কেউ আমাকে জিজ্ঞেস করেছিল, 'গত বছর পারফর্ম করেছি, এ বছর পারব না'। আমি যেমন বলেছিলাম আমরা মানুষ, মেশিন নয়। লিটন দাস কঠোর পরিশ্রম করছেন। নিজেকে পুনরুদ্ধার করতে।আমার জন্য- লিটন টেকনিক্যালি একজন সাউন্ড অপারেটর।কিন্তু কারো কারো কাছে মনে হতে পারে সে "অভাগা"।শাহ আল্লাহ, আমি আশা করি পরের ম্যাচে সে পারফর্ম করতে পারবে।

কুমিল্লার দলের অবস্থা নিয়ে রিজওয়ান বলেন, 'যদি পয়েন্ট টেবিল লক্ষ্য করেন তাহলে আমরা ভালো পজিশনে রয়েছি। আমরা কেবল ৪টা (মূলত ৫টা) ম্যাচই খেলেছি। আমাদের জয়-পরাজয় (৩ জয়, ২ পরাজয়) সমান। আমরা খুব বেশি ম্যাচ হারিও-নি। যেসব ম্যাচগুলোতে হেরেছি সেগুলোর ব্যবধান খুবই কম। অবশ্য খুব দ্রুতই ভুল শুধরে কুমিল্লা জয়ের ধারায় ফিরবে এমনটাই বিশ্বাস করেন রিজওয়ান, ‘রংপুরের বিপক্ষে আমরা কিছু ছোট ছোট ভুল করেছি। কিন্তু ইনশাহ আল্লাহ্‌ আমি বিশ্বাস করি কুমিল্লা এখান থেকে কামব্যাক করবে। শেষ ম্যাচের যদি তাকান তাহলে দেখবেন তাঁরা খুবই ভালোভাবে কামব্যাক করেছে।’

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

 আবারও শুরু হল বৃষ্টি, দেখে নিন স্কোর-

আবারও শুরু হল বৃষ্টি, দেখে নিন স্কোর-

দেশজুড়ে তাপপ্রবাহে বৃষ্টি থামার খবরে আপাত স্বস্তির কিছু নেই। তবে আপনি যদি ক্রিকেট ভক্ত হয়ে ...

ম্যাচ হারের পর সরাসরি যাকে দায়ী করলেন অধিনায়ক সিকান্দার রাজা

ম্যাচ হারের পর সরাসরি যাকে দায়ী করলেন অধিনায়ক সিকান্দার রাজা

আসন্ন টি টোয়েন্টি সিরিজকে সামনে রেখে ঘরের মাঠে পাঁচ ম্যাচের টি টোয়েন্টি সিরিজ আয়জন করে ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে