| ঢাকা, সোমবার, ৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

মেসির বিপক্ষে খেলবেন না রোনালদো, কেন খেলবেন না তিনি

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ জানুয়ারি ২১ ২২:১৫:০২
মেসির বিপক্ষে খেলবেন না রোনালদো, কেন খেলবেন না তিনি

সময়ের দুই বড় তারকা লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদো প্রায় দীর্ঘ এক দশক ধরে ফুটবল বিশ্বকে নিয়মিত বিনোদন দিয়েছেন। সাফল্যের দিক থেকে দুজনের মধ্যে সামান্য পার্থক্য থাকলেও তাদের সর্বকালের সেরা ফুটবলার বলতে অনেকেই হয়তো আপত্তি করবেন না। স্প্যানিশ লিগের ক্লাব বার্সেলোনা এবং রিয়াল মাদ্রিদ তাদের প্রতিদ্বন্দ্বিতা দিয়ে ফুটবল ভক্তদের বারবার বিমোহিত করেছে।

কিন্তু রোনালদো ও মেসি এখন পৃথিবীর দুই কোণে বসবাস করছেন। দুই সুপারস্টারের কেউই এখন আর ইউরোপে নেই। রোনালদো সৌদি আরবে চলে গেলেন এবং মেসি যুক্তরাষ্ট্রের মিয়ামিতে একটি বাড়ি পাবেন।কিন্তু তার পরেও তাদের দেখা করার সুযোগ ছিল। অবশ্য সেটা ছিল ক্লাবের প্রীতি ম্যাচ উপলক্ষে।

আগামী ১ ফেব্রুয়ারি সৌদি আরবে রিয়াদ সিজন কাপে মুখোমুখি হবে আল নাসর ও ইন্টার মিয়ামি। এই ম্যাচে আবার দেখা হওয়ার কথা মেসি-রোনালদোর। কিন্তু এই ম্যাচের আগেও দুঃসংবাদ শোনা গেল ফুটবল ভক্তদের অধীর আগ্রহে। আল-নাসরের জার্সিতে রোনালদোকে নাও দেখা যেতে পারে।

স্প্যানিশ সংবাদমাধ্যম ‘এএস’ জানিয়েছে, এই ম্যাচে পর্তুগিজ রোনালদোর খেলা নিয়ে উদ্বেগ রয়েছে। ইনজুরির কারণে এই ম্যাচে নাও খেলতে পারেন রোনালদো। সৌদি আরবের সংবাদমাধ্যম আরব স্পোর্টসের সূত্রে এ খবর প্রকাশ করেছে তারা।

এএস জানিয়েছে যে রোনালদো বর্তমানে তার পায়ের পেশীর চোটে ভুগছেন। মনে করা হচ্ছে, এই চোট কাটিয়ে উঠতে রোনালদোর দুই সপ্তাহ সময় লাগতে পারে। যে কারণে মেসির ইন্টার মিয়ামির বিপক্ষে আল নাসরের ম্যাচে রোনালদোকে দর্শক হয়ে থাকতে হতে পারে।

স্প্যানিশ মিডিয়ার মতে, শুধু মেসির বিপক্ষে ম্যাচ নয়, চীনে নির্ধারিত দুটি প্রীতি ম্যাচের জন্যও মাঠের বাইরে থাকতে পারেন রোনালদো। চীন সফরে রোনালদোর দল আল নাসর ২৪ জানুয়ারি সাংহাই সিনহুয়া এবং ২৮ জানুয়ারি ঝেজিয়াংয়ের বিপক্ষে দুটি প্রীতি ম্যাচ খেলবে।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

জিম্বাবুয়ের সঙ্গে বাংলাদেশের এই সিরিজ আসন্ন বিশ্বকাপ কতটা সহজ হবে খোলামেলা বললেন পাপন

জিম্বাবুয়ের সঙ্গে বাংলাদেশের এই সিরিজ আসন্ন বিশ্বকাপ কতটা সহজ হবে খোলামেলা বললেন পাপন

টি-২০ বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে বাংলাদেশ বনাম জিম্বাবুয়ের মধ্যকার পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ চলছে এই সিরিজ ...

বল হাতে ৩ উইকেট নিয়েই মুস্তাফিজকে অপমান করে আবারও একি মন্তব্য করলেন জাদেজা

বল হাতে ৩ উইকেট নিয়েই মুস্তাফিজকে অপমান করে আবারও একি মন্তব্য করলেন জাদেজা

আইপিএলে এ আসরের শুরু থেকে দারুণ ফর্মে ছিলেন বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। কিন্তু তার ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে