| ঢাকা, মঙ্গলবার, ৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

IPL নিলামে কোটিপতি মা-বাবার জন্য বিশেষ পরিকল্পনা করে রেখেছেন শুভম

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ ডিসেম্বর ২৯ ১৫:৪৬:২৩
IPL নিলামে কোটিপতি মা-বাবার জন্য বিশেষ পরিকল্পনা করে রেখেছেন শুভম

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের মিনি নিলামে শুভম দুবেকে ৫.৬০ কোটি টাকায় কিনেছে রাজস্থান রয়্যালস। কোটিপতি হওয়ার পরও শুভম তার শিকড় ভোলেন না। কঠোর পরিশ্রমের মাধ্যমে আমার বাবা-মায়ের সুনাম এই পর্যায়ে পৌঁছেছে। তার বাবা তার ক্রিকেটের খরচের জন্য কত টাকা দিতেন তা ভোলেননি শুভম। আপনার পরিবারের জন্য কিছু করার সুযোগ আছে। রাজস্থান রয়্যালসের নতুন সেনসেশন তার দায়িত্ব ভুলে যাননি। অভিভাবকদের জন্য একটি বিশেষ পরিকল্পনা নিয়ে এসেছে শুভম।"ক্রিকেট গিয়ার কিনতে..." শুভম আইপিএল নিলামে কোটিপতি হওয়ার পর তার বাবা-মায়ের জন্য একটি উপহার বাছাই করেছেন।

কলকাতা: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ থেকে অনেক নতুন খেলোয়াড় উঠে আসছে। সর্বভারতীয় স্তরে মুগ্ধ হওয়ার আগে অনেকেই আইপিএলে দল তৈরি করেছেন। কেউ হয়তো বেস প্রাইসের কয়েক মিনিটের মধ্যেই কোটিপতি হয়ে গেছেন। এই মিনি নিলামেও একই দৃশ্য দেখা গেছে। বেশ কিছু তরুণ ভারতীয় ক্রিকেটার প্রত্যাশার চেয়ে অনেক বেশি দাম পেয়েছেন। শুভম দুবেও সামির রিজভি এবং রবিন মেঙ্গের মতো। অনামি শুভম আইপিএল অ্যাকশন মিলিয়নিয়ার হয়েছেন। তাকে দলে নিয়েছে রাজস্থান রয়্যালস। লক্ষ্য মাঠে ভালো খেলা। এছাড়া আরও একটি ইচ্ছা আছে। এটি একটি আবেগপূর্ণ জায়গা থেকে এসেছে।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের মিনি নিলামে শুভম দুবেকে ৫.৬০ কোটি টাকায় কিনেছে রাজস্থান রয়্যালস। কোটিপতি হওয়ার পরও শুভম তার শিকড় ভোলেন না। কঠোর পরিশ্রমের মাধ্যমে আমার বাবা-মায়ের সুনাম এই পর্যায়ে পৌঁছেছে। তার বাবা তার ক্রিকেটের খরচের জন্য কত টাকা দিতেন তা ভোলেননি শুভম। আপনার পরিবারের জন্য কিছু করার সুযোগ আছে। রাজস্থান রয়্যালসের নতুন সেনসেশন তার দায়িত্ব ভুলে যাননি। অভিভাবকদের জন্য একটি বিশেষ পরিকল্পনা নিয়ে এসেছে শুভম।

সংবাদ সংস্থা পিটিআইকে দেওয়া এক সাক্ষাৎকারে শুভম বলেন, “আমাদের আর্থিক অবস্থা ভালো ছিল না। আমার বাবা অনেক কষ্ট করেও আমাকে ক্রিকেটার বানিয়েছেন। আমি ক্রিকেট পছন্দ করি। সংসারে নানা সমস্যা থাকলেও তাকে কখনো অন্য চাকরি করতে বাধ্য করা হয়নি। বাবার মতো কাউকে দেখিনি। ক্রিকেট কখনোই শেষ পূরণের জন্য কোনো কাজ থেকে পিছিয়ে পড়েনি। পাব চালানো থেকে শুরু করে হোটেলে কাজ করা সবই তিনি করেছেন। এখনো একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করছেন।

পরিবারের জন্য তার পরিকল্পনা কি? শুভম বলেন, “আমার সবচেয়ে বড় সাপোর্ট আমার পরিবার। আমার যমজ ভাইয়ের চাকরি আছে। তাই আমার কোনো আর্থিক চাপ নেই। একবার গুরুতর আহত। পরিবারের সবাই আমাকে বিশ্বাস করেছিল। তাদের যা প্রয়োজন আমি তা করব। প্রথমত, আমি একটি বাড়ি তৈরি করতে চাই।

আইপিএলে একটি দল থাকা অবশ্যই তার ক্যারিয়ারের একটি টার্নিং পয়েন্ট হবে। তার আগে একটি গুরুত্বপূর্ণ অধ্যায় আছে। শুভম বিদর্ভ অধিনায়ক ফায়াজ ফয়জলের সাথে বৈঠককে একটি টার্নিং পয়েন্ট হিসেবে দেখছেন। সর্বভারতীয় স্তরে খেলতে কী লাগে তা তিনি তাঁর কাছ থেকে শিখেছিলেন।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

হাইভোল্টেজ ম্যাচে আজ টস হারল বাংলাদেশ, দেখে নিন টাইগারদের একাদশ

হাইভোল্টেজ ম্যাচে আজ টস হারল বাংলাদেশ, দেখে নিন টাইগারদের একাদশ

বিশ্বকাপের প্রস্তুতির অংশ হিসেবে জিম্বাবুয়ের বিপক্ষে খেলবে বাংলাদেশ। চট্টগ্রামে আগের দুই ম্যাচে লড়াই হয়েছিল একতরফা। ...

মুস্তাফিজের বিদায়ের পর কি হচ্ছে এসব চেন্নাই দলে

মুস্তাফিজের বিদায়ের পর কি হচ্ছে এসব চেন্নাই দলে

ইতোমধ্যে মুস্তাফিজ চলে আসাতে চেন্নাই অনেক বড় একটা ধাক্কা খেয়েছে এবারের আইপিএলে। সেই দুশ্চিন্তা কটিয়ে ...

ফুটবল

বাংলাদেশ-জিম্বাবুয়ের হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজকের খেলা

বাংলাদেশ-জিম্বাবুয়ের হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজকের খেলা

অন্যান্য দিনের মতো আজ মঙ্গলবার (৭ মে) বিশ্ব ক্রীড়াঙ্গনে চলছে নানা আয়োজন। তৃতীয় টি-টোয়েন্টিতে আজ ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে