| ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

চেন্নাইয়ে কৃতজ্ঞতা জানিয়ে মুখ খুললেন ফিজ

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ ডিসেম্বর ২২ ১৯:৫৪:৪২
চেন্নাইয়ে কৃতজ্ঞতা জানিয়ে মুখ খুললেন ফিজ

বাংলাদেশের পেসার মুস্তাফিজুর রহমানকে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) পঞ্চম দল হিসেবে চেন্নাই সুপার কিংস (সিএসকে) কিনেছে। হলুদ পিচের হয়ে খেলতে দেখা যায় এই টাইগার ক্রিকেটারকে। বাংলাদেশী ক্রিকেট ভক্তরা চেন্নাইয়ের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে তাকে দলে নেওয়ার পর থেকেই প্রতিক্রিয়া জানাচ্ছেন। তবে মুস্তাফিজের পক্ষ থেকে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। এখন সিএসকে পরিবারের কাছে কৃতজ্ঞতার বার্তা এসেছে।

চেন্নাইয়ের অফিসিয়াল ফেসবুক পেজে মুস্তাফিজের বক্তব্য রিল ভিডিও হিসেবে পোস্ট করেছে। যেখানে টাইগার পেসারকে বলতে শোনা যায়, ‘আসসালামু আলাইকুম। আমি মুস্তাফিজুর রহমান, সিএসকে ফ্যামেলিতে আমাকে সদস্য বানানোর জন্য ধন্যবাদ। আমি অনেক এক্সাইটেড সিএসকে পরিবারের সদস্য হতে পেরে। দেখা হবে শিগগিরই।’

এর আগে ১৯ ডিসেম্বর দুবাইয়ে অনুষ্ঠিত আইপিএলের মিনি নিলামে ২ কোটি রুপিতে ফিজকে দলে নেয় সিএসকে। পরবর্তীতে তারা ২৮ বছর বয়সী এই পেসারকে নিয়ে বেশ কয়েকটি পোস্টও করেছে। যেখানে একটি পোস্টে চেন্নাই তার নিকনেমও দিয়েছে। বাংলাদেশি এই পেসারের নামের প্রথম ও শেষাংশ মিলিয়ে দেওয়া সেই নামটি হচ্ছে ‘মুজ’।

এর আগে ২০১৬ আইপিএল আসরে অভিষেক হয়েছিল মুস্তাফিজের। প্রথম আসরে ২৮ বছর বয়সী এই পেসার সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলেছিলেন। পরে রোহিত শর্মার নেতৃত্বে তিনি খেলেছেন মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে। ২০২১ আসরে রাজস্থান রয়্যালসের হয়ে দারুণ পারফর্ম করেন ফিজ। ওই আসরে নীল-গোলাপী শিবির আইপিএলের শিরোপাও জিতেছিল। এছাড়া সর্বশেষ আসরে মুস্তাফিজ গায়ে তুলেছিলেন দিল্লি ক্যাপিটালসের জার্সি।

বিগত কয়েক আসরে মুস্তাফিজ আইপিএলে থেকেছেন নিজের ছায়া হয়ে। বেশিরভাগ সময়েই দলের কম্বিনেশনের কারণে বেঞ্চ গরম করতে হয়েছে মুস্তাফিজকে। আইপিএলের সবশেষ মৌসুমেও দিল্লির হয়ে ম্যাচ খেলেছেন মাত্র ২টি। এরপরেও তাকে পেতে আগ্রহী হয়েছে কোনো না কোনো দল। সেই চক্রে এবার মুস্তাফিজের ঠিকানা হলো মহেন্দ্র সিং ধোনির চেন্নাই। যদিও তিনি এবার কয় ম্যাচে খেলার সুযোগ পাবেন, সেটাই এখন বড় প্রশ্ন হয়ে দাঁড়িয়েছে।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

হাইভোল্টেজ ম্যাচে হায়দ্রাবাদকে যত রানের টার্গেট দিল চেন্নাই

হাইভোল্টেজ ম্যাচে হায়দ্রাবাদকে যত রানের টার্গেট দিল চেন্নাই

টানা দুই ম্যাচ হেরে পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান দুর্বল করেছে চেন্নাই। সুপার ফোরের জন্য হায়দ্রাবাদের ...

শ্রীলঙ্কান লিগে নাম লেখালেন তামিম সহ বাংলাদেশ এক ঝাঁক তারকা ক্রিকেটার

শ্রীলঙ্কান লিগে নাম লেখালেন তামিম সহ বাংলাদেশ এক ঝাঁক তারকা ক্রিকেটার

বর্তমানে সারা বিশ্বের ক্রিকেট খেলা দেশগুলো প্রিমিয়ার লিগের দিকে ছুটছে। শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগের (এলপিএল) এর ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে