| ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

আজ শুক্রবার ডানেডিনে ট্রফি উন্মোচন করেছেন নাজমুল হোসেন শান্ত

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ ডিসেম্বর ১৫ ১৪:২৭:২০
আজ শুক্রবার ডানেডিনে ট্রফি উন্মোচন করেছেন নাজমুল হোসেন শান্ত

শুক্রবার ডানেডিনে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের ট্রফি উন্মোচন করেন নাজমুল হোসেন শান্ত এবং টম ল্যাথাম। স্থানীয় ট্রেন স্টেশনে এই ট্রফি উন্মোচন করা হয়। ট্রফি উন্মোচনের পর বাংলাদেশ অধিনায়ক শান্তু সিরিজে নিজের লক্ষ্য নিয়ে কথা বলেন।

“একটি দল হিসেবে আমরা এই সিরিজ জয়ের জন্য মুখিয়ে আছি। আমাদের দল ভালো। গত বছর আমরা টেস্ট জিতেছিলাম। এবার আমরা ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ জিততে চাই,” বলেছেন শান্তু। তিনি জিততে পারতেন

অর্ধশতক ধরে নিয়মিত নিউজিল্যান্ড সফর করে আসছে বাংলাদেশি দলগুলো। তবে এবার এই নতুন অভিজ্ঞতা নিয়ে শান্ত বললেন, “আমরা কয়েক বছর ধরে নিউজিল্যান্ডে নিয়মিত খেলছি। এটা একটা নতুন অভিজ্ঞতা। আমরা কয়েক মিনিট আগে উষ্ণ অভ্যর্থনা পেয়েছি। ছেলেরা খুব মজা করছে।" আমরা এটা জানি। বেশিরভাগ খেলোয়াড়, এমনকি কেউ কেউ নতুন হলেও, আমাদের কাছে তাদের ফিল্ম আছে, আমরা তাদের মিটিংয়ে দেখি, আমরা একটি কঠিন পরিকল্পনা নিয়ে যেতে চাই।

মূল সিরিজে অংশ নেওয়ার আগে গতকাল একটি প্রস্তুতি ম্যাচ খেলেছে বাংলাদেশ। নিউজিল্যান্ডের একাদশের বিপক্ষে ২৬ রানে জয় পেয়েছে টাইগাররা। এবং শান্তা বলেছেন যে এই ধরনের জয় দুর্দান্ত এবং বলেছেন: "খেলোয়াড়রা গতকাল খুব ভাল খেলেছে।" ব্যাটালিয়ন খুব ভালো ছিল। সবাই প্রস্তুতি অনুযায়ী তাদের কাজ সঠিকভাবে করেছে। নিউজিল্যান্ড জাতীয় দলেও ভালো ক্রিকেট খেলেছে। সব মিলিয়ে দারুণ প্রস্তুতির দৌড় ছিল। এই সিরিজে ছেলেরা আত্মবিশ্বাসী।

তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হবে ১৭ ডিসেম্বর। এই সিরিজের বাকি দুটি ম্যাচ ২০ ও ২৩ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। চলতি মাসের ২৭ ডিসেম্বর শুরু হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। ওয়ানডে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় ভোর সাড়ে ৪টায়। ২০টি ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ১২টায়।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য শক্তিশালী একাদশ ঘোষণা করল বাংলাদেশ

ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য শক্তিশালী একাদশ ঘোষণা করল বাংলাদেশ

ঘরের মাঠে ভারতীয় মহিলা জাতীয় ক্রিকেট দলের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। এই ...

ভারতের বিপক্ষে হাইভোল্টেজ ম্যাচে মাঠে নামছে বাংলাদেশ, যেভাবে খেলা দেখবেন

ভারতের বিপক্ষে হাইভোল্টেজ ম্যাচে মাঠে নামছে বাংলাদেশ, যেভাবে খেলা দেখবেন

পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে এখন বাংলাদেশে রয়েছে ভারতীয় মহিলা দল। মূলত টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে