| ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

দুবাইয়ের মাঠে উঠছে বাংলাদেশ

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ ডিসেম্বর ১৫ ১২:৪৬:২৮
দুবাইয়ের মাঠে উঠছে বাংলাদেশ

২০২০ সালে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জিতেছিল। তবে এর পর বয়সভিত্তিক কোনো ইভেন্টে টাইগার যুবরা সুবিধা করতে পারেনি। তবে এবার অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপে অপরাজিত থেকেছে তারা। ইনফর্ম টাইগারদের বিরুদ্ধে এবার শক্তিশালী ভারত। সেমিফাইনালে ভারতের বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে নেমেছে বাংলাদেশ।

এখন পর্যন্ত ৮ ওভার শেষে ৩ উইকেট হারিয়ে ২০ রান করেছে ভারত।নতুন বলে খুব ভালো শুরু করেন বাংলাদেশের পেসাররা। বাইরে থেকে অতিরিক্ত রান নিয়ে ইনিংস শুরু করেন মারুফ মৃধা। এই পেসার এরপর প্রথম বৈধ ডেলিভারিতে করেন ২ রান। কিন্তু পরের বলেই ঘুরে দাঁড়ান তিনি। আদর্শকে পরাজিত করেছে। আগের ফাঁদে পড়ে ২ রান করে সাজঘরে ফিরেছেন এই ওপেনার।

তার পরের বোলিংয়ে ফিরে মারুফ আবার ভারতীয় শিবিরে আক্রমণ চালান। ইনিংসের তৃতীয় ওভারের তৃতীয় বলে ফুল লেংথ লেগ স্টাম্পে আঘাত করেন মারুফ। সেখানে যাওয়ার সময় নিশ্চিতভাবেই ফাইন লেগে ধরা পড়েন আরশিন। সাজঘরে ফেরার আগেই তার ব্যাট থেকে আসে ১ রান।

চতুর্থ ও সপ্তম ইনিংসে আবারও বিখ্যাত 'দর্শন' দেখেছেন ক্রিকেট ভক্তরা! তৃতীয় বলটি স্টাম্পের একটু শর্ট করে বোল্ড করেন মারুফ। স্পট ছাড়ার পর উইকেটের পেছনে ফাঁদে পড়েন উদয়। ১০ বল খেলেও রানের খাতা খুলতে পারেননি তিনি।

প্রথম ৩ উইকেট যায় মারুফের ঝুলিতে। এই পেসারকে নিয়ে এমন হৈচৈ দেখে দিশেহারা ভারতীয় অভিজাতরা। সাজঘরে ১৩ রান করার জন্য তাদের তিন ব্যাটসম্যান আছে।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

হায়দ্রাবাদের বিপক্ষে চেন্নাইয়ের একাদশে মুস্তাফিজ থাকা না থাকা নিয়ে মুখ খুললেন ব্রাভো

হায়দ্রাবাদের বিপক্ষে চেন্নাইয়ের একাদশে মুস্তাফিজ থাকা না থাকা নিয়ে মুখ খুললেন ব্রাভো

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে স্বপ্নের শুরুর পর গত তিন ম্যাচেই ফর্ম হারিয়েছেন বাংলাদেশের মুস্তাফিজুর রহমান। প্রথম ...

পাকিস্তানের বাচা-মরার ম্যাচ সহ টিভিতে যেসব খেলা দেখবেন আজ

পাকিস্তানের বাচা-মরার ম্যাচ সহ টিভিতে যেসব খেলা দেখবেন আজ

পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের শেষটিতে আজ (শনিবার) পাকিস্তান–নিউজিল্যান্ড মুখোমুখি হবে। একই দুটি ম্যাচ আছে আইপিএলে। ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে