| ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

শিরোনাম

মুশফিকের জন্য ব্যাপক মানববন্ধন বগুড়ায়

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ ডিসেম্বর ১৪ ২১:৫৬:৩৪
মুশফিকের জন্য ব্যাপক মানববন্ধন বগুড়ায়

মুশফিকুর রহিমের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে প্রতিবেদন প্রকাশের প্রতিবাদে বগুড়ায় মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়েছে। মানববন্ধনে সংগঠনের সদস্য, তরুণ ক্রিকেটার, মাটিডালি উচ্চ বিদ্যালয় ও কলেজের শিক্ষার্থীরাও অংশ নেন। সেখান থেকে মুশফিকের ভক্তদের দাবি, যে ব্যক্তি তাদের প্রিয় ক্রিকেটারকে অপমান করেছেন তাকে বিসিবিতে অবাঞ্ছিত ঘোষণা করা হোক।

মানববন্ধন শেষে মুশফিকুরের বিরুদ্ধে "অপ্রমাণিত প্রতিবেদন" প্রকাশের বিরুদ্ধে অংশগ্রহণকারীরা বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এবং বগুড়া জেলা প্রশাসক সাইফুল ইসলামের কাছে স্মারকলিপি জমা দেয়। সম্প্রতি দেশের ক্রিকেটে সবচেয়ে আলোচিত ঘটনা ছিল মুশফিকুর রহিমের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে একটি সংবাদমাধ্যমের প্রতিবেদন। সমালোচনার ঝড় সামলাতে না পেরে বেসরকারী টিভি চ্যানেলগুলো পরে ক্ষমা চেয়ে তাদের মিডিয়া থেকে যাচাই না করা গল্পগুলো সরিয়ে দেয়।

মানববন্ধনের মুখপাত্র বলেছেন, "মুশফিকুরের বরখাস্তের বিষয়ে মিডিয়া রিপোর্ট তার ১৮ বছরের দীর্ঘ আন্তর্জাতিক ক্যারিয়ারকে কলঙ্কিত করেছে এবং বানোয়াট, অসত্য, ভ্রান্ত উদ্দেশ্য প্রদান করে তার সুনামকে কলঙ্কিত করেছে।" বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজের দ্বিতীয় টেস্ট যখন চলছে তখন এই রিপোর্ট এসেছে। এই প্রতিবেদনের কারণে মুশফিকুর রহিম পারিবারিক, সামাজিক ও ব্যক্তিগত অপমানের সম্মুখীন হয়েছেন এবং এই ভুল তথ্যের কারণে তিনি মানসিকভাবে ভেঙে পড়েছেন। এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

মানববন্ধনে মাটিডালি ক্রীড়াচক্রের সাধারণ সম্পাদক ফারুকুল হাসান বলেন, ‘মুশফিক শুধু বগুড়ার সন্তান নন, তিনি এদেশের সকল মানুষের হৃদয়ের স্পন্দন। তাকে নিয়ে এ ধরনের ভিত্তিহীন খবর ভোলার নয় বরং এটি একটি পক্ষের বৃহত্তর ষড়যন্ত্রের অংশ। তাই আমি বিসিবির কাছে দাবি জানাচ্ছি দ্রুত তদন্ত করে দায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে। জেলা প্রশাসকের মাধ্যমে বিসিবির কাছে স্মারকলিপি পাঠানো হয়েছে।

মাটিডালি উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ লাল মিয়া বলেন, ক্ষমা চাওয়া কোনো সমাধান নয়। যারা দেশের সম্মানের জন্য খেলাধুলা করে তাদের নিয়ে যারা এমন আপত্তিকর গুজব ছড়ায় তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে হবে।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

মুস্তাফিজকে নিয়ে অবিশ্বাস্য ভবিষ্যৎবাণী করলেন বিরাট কোহলি

মুস্তাফিজকে নিয়ে অবিশ্বাস্য ভবিষ্যৎবাণী করলেন বিরাট কোহলি

চলমান আইপিএলে দুর্দান্ত পারফর্ম করছেন বাংলাদেশের মাস্টার কাটার মুস্তাফিজুর রহমান। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের শুরু থেকেই ...

দেখে নিন পার্পল ক্যাপের জটিল হিসাব, পার্পল ক্যাপ দখল করতে যত উইকেট লাগবে আজ মুস্তাফিজের

দেখে নিন পার্পল ক্যাপের জটিল হিসাব, পার্পল ক্যাপ দখল করতে যত উইকেট লাগবে আজ মুস্তাফিজের

আজ আইপিএলে চেন্নাইয়ের মুখোমুখি হবে হায়দ্রাবাদ রাত ৪ টায় (বাংলাদেশ সময়) ম্যাচ টি শুরু হবে। ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে