| ঢাকা, মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০

শেষ হচ্ছে অপেক্ষার প্রহর, নতুন সুখবর নিয়ে হাজির শুভশ্রী

বিনোদন ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ নভেম্বর ৩০ ১৪:৫১:৪৬
শেষ হচ্ছে অপেক্ষার প্রহর, নতুন সুখবর নিয়ে হাজির শুভশ্রী

প্রায় ছয় মাস ধরে সবাই ভালো খবরের অপেক্ষায়। রাজ-শুভশ্রীর সংসারে কবে সন্তান হবে? অপেক্ষার প্রহর কি শেষ হতে চলেছে? আজ সন্তানের জন্ম দেবেন শুভশ্রী। সূত্রের খবর, ইঙ্গিতও একই। কবে সুখবর আসবে সেদিকেই তাকিয়ে আছেন সবাই। ছেলে বা মেয়ে? চারদিকে ভক্তদের কৌতূহলের শেষ নেই। সম্পূর্ণ ভিন্ন উপায়ে হাসপাতালে ছুটে আসেন দম্পতি।

চলতি বছরের মাঝামাঝি এ খবর আসে। ঘর আলো করে দেবে রাজা-শুভশ্রীর সন্তান। সবাই অপেক্ষা করছে। এর মধ্যে বেশ কিছু ভবিষ্যদ্বাণী চলছিল। একটা ছেলে হবে না মেয়ে । রাজ আগেই জানিয়েছিলেন ডিসেম্বরে বাড়িতে নতুন অতিথি আসবে। তবে বৃহস্পতিবার সকালে অভিনেত্রীর এক পোস্টে বড় চমক। এমন পোশাক পরে কোথায় গেলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়? আজ সুসংবাদ আসবে!

শুভশ্রী পরেছেন সাদা-নীল শর্ট ড্রেস। চুল বিনুনি. হালকা স্পর্শ আপ পাশে দাঁড়িয়ে রাজ। সাদা টি-শার্ট এবং ব্যাকপ্যাকের সাথে হালকা নীল জিন্স। একে অপরের পরিচয়। ছবি শেয়ার হতেই একের পর এক মন্তব্যের বন্যা বইছে।

অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি লিখেছেন, 'অপেক্ষা।' অভিনেত্রী দেবশ্রী গঙ্গোপাধ্যায় লিখেছেন, 'দুগ্গা দুগ্গা'। তবে সবচেয়ে বেশি নজর কাড়েন ফলক রশীদ রায়। তিনি লিখেছেন, 'দ্রুত আসুন। সুস্থ সন্তানের জন্ম হোক। মা এবং শিশু উভয়ের জন্য শুভ কামনা। প্রার্থনা এবং ভালবাসা।'

শুভশ্রীর কিউট ছবি দেখে মুগ্ধ সবাই। তাকে দেখতেও ভালো লাগছে। এটা কি সত্যি যে আজ সন্তানের জন্ম হবে? ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, আজই হাসপাতালে ভর্তি হতে যাচ্ছেন শুভশ্রী। বৃহস্পতিবার বা শুক্রবার খুশির খবর আসতে পারে। তবে শুভশ্রীর পোস্ট করা ছবি দেখে ভক্তরাও সেই অনুমান করেছেন। শুধু তাই নয়, ইতিমধ্যেই অনেকেই আগাম শুভেচ্ছা বর্ষণ করছেন।

আগামী মাসের ৫ ডিসেম্বর থেকে শুরু হতে যাচ্ছে কলকাতা শহরের আলোচিত চলচ্চিত্র উৎসব। উৎসবের সভাপতি রাজ চক্রবর্তী। তার আগেই কি বাচ্চা ঘরে আসছে? পুরো পরিবার নতুন ব্যক্তিকে নিয়ে খুব উত্তেজিত। ছেলে না মেয়ে তা নিয়ে চলছে নানা ভবিষ্যদ্বাণী। মা হিসেবে সুস্থ সন্তান কাম্য, তবে নারী হিসেবে শুভশ্রী চান কন্যা সন্তানের জন্ম দিতে।

কিছুদিন আগে দিদি ও অভিনেত্রী দেবশ্রী গঙ্গোপাধ্যায় বলেছিলেন, গোটা পরিবার এখন খুশি। সবাই নতুন মানুষের সাথে দেখা করার জন্য উন্মুখ। কী হবে, কখন নেওয়া হবে তা নিয়ে চলছে নানা পরিকল্পনা। এমনকি শুভশ্রীর মা বর্ধমানের বাড়িতে কেনাকাটাও শুরু করেছেন। সব মিলিয়ে নতুন মানুষের আগমনের আনন্দে চক্রবর্তী পরিবারে শুরু হয়েছে উৎসবমুখর পরিবেশ।

সূত্রের খবর, শহরের এক বেসরকারি হাসপাতালেই ভর্তি হতে গিয়েছেন শুভশ্রী। শুধু পরিবার পরিজন বা ভক্তেরাই নয়, নতুন অতিথির জন্য অপেক্ষায় বড় দাদা ইউভানও

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

টস জিতে  কুমিল্লা যে সিধান্ত নিলো রংপুর!

টস জিতে কুমিল্লা যে সিধান্ত নিলো রংপুর!

ফাইনালে জিতলে, হারলে দুই দলের জন্যই আরেকটি সুযোগ থাকবে। গ্রুপ পর্বের দুই নেতা রংপুর রাইডার্স ...

প্রথম কোয়ালিফাই ম্যাচ চরম নাটকীয়টায় শেষ, ফাইনালে উঠলো যারা!

প্রথম কোয়ালিফাই ম্যাচ চরম নাটকীয়টায় শেষ, ফাইনালে উঠলো যারা!

ফাইনালে জিতলে! হারলে দুই দলের জন্যই আরেকটি সুযোগ থাকবে। গ্রুপ পর্বের দুই শীর্ষ দল রংপুর ...

ফুটবল

ব্রাজিলের হেক্সা কমপ্লিট!

ব্রাজিলের হেক্সা কমপ্লিট!

ফিফা বিশ্বকাপ এলেই হেক্সা পূরণের আশায় বাড়ে ব্রাজিলের প্রত্যাশা। ২০০২ সালে রোনালদো-রোনালদিনহোর সহায়তায় ব্রাজিল পঞ্চমবারের ...

কোপার আগে আর্জেন্টিনার প্রীতি ম্যাচের সূচি প্রকাশ

কোপার আগে আর্জেন্টিনার প্রীতি ম্যাচের সূচি প্রকাশ

মার্চে এশিয়ার দেশ চীন সফরে যাওয়ার কথা ছিল আর্জেন্টিনার। সেখানে আফ্রিকার দুই দল নাইজেরিয়া ও ...



রে