| ঢাকা, রবিবার, ৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

বন্ধুর সাবেক স্ত্রীকে বিয়ের পর যা বললেন পরমব্রত

বিনোদন ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ নভেম্বর ২৭ ২২:১৬:০৫
বন্ধুর সাবেক স্ত্রীকে বিয়ের পর যা বললেন পরমব্রত

ভারতীয় অভিনেতা ও প্রযোজক পরমব্রত চ্যাটার্জি পিয়া চক্রবর্তীর গলায় মালা পরিয়ে দিনব্যাপী আলোচনা ও জল্পনা-কল্পনার অবসান ঘটিয়েছেন। গায়ক ও সমাজকর্মী পিয়ারের আরেকটি পরিচয় হল তিনি বিখ্যাত সঙ্গীতশিল্পী অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী। পরমব্রত-অনুপমও খুব ভালো বন্ধু ছিলেন। সেই হিসেবে পরমব্রত তার বন্ধুর প্রাক্তন স্ত্রীকে বিয়ে করেন।

সোমবার (২৭ নভেম্বর) বিকেলে পারিবারিক অনুষ্ঠানে রেজিস্ট্রির মাধ্যমে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন পরম-পিয়া। টলিউডের এই নতুন দম্পতির আইনি বিয়েতে তাদের পরিবারের সদস্যরা এবং ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানায়, বিয়ের অনুষ্ঠানে ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুবান্ধবসহ প্রায় ২৫-৩০ জন উপস্থিত ছিলেন। তাদের জন্য ভাত, ডাল, মাছের কালিয়া, মাংস, চাটনি ও মিষ্টি তৈরি করা হয়েছিল।

বিয়ের পরেই সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ত্রীর সঙ্গে বেশ কিছু ছবি প্রকাশ করেছেন অভিনেতা। যেখানে টলিউডের নতুন এই জুটিকে বেশ হাস্যোজ্জ্বল অবস্থায় দেখা গেছে।

স্ত্রীকে উদ্দেশ্য করে পরমব্রত বলেছেন, তাহলে চলো যাই, তুমি আর আমি যখন সন্ধ্যা ছড়িয়ে পড়ে আকাশে...।

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, অনুপমের সাবেক স্ত্রী পিয়া চক্রবর্তী একজন সমাজকর্মী ও মানসিক স্বাস্থ্যকর্মী। আবার গায়িকাও। যদিও অনুপম রায়ের স্ত্রী হিসেবেই ভক্তমহলে পরিচিতি লাভ করেছিলেন। তবে ২০২১ সালে অনুপমের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর থেকেই সেই পরিচিতি বদলে যায়।

এরপর পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে পিয়ার প্রেমের গুঞ্জন ছড়ায়। ব্যক্তিজীবনে এই অভিনেতাও ছিলেন ব্যাচেলর। করোনা মহামারি শুরুর দিকে পরমব্রতর সঙ্গে পিয়ার ঘনিষ্ঠতা বাড়ে। লিভ-ইন সঙ্গী প্রেমিকা ইকার সঙ্গে পরমব্রতর যখন দূরত্ব বাড়ছিল, ঠিক সেই সময়ে আরও কাছে চলে আসে দু’জন। এরপর দীর্ঘদিন প্রেমের সম্পর্কে ছিলেন তারা। যদিও সেসব বিষয়ে মুখে কুলুপ এঁটে রেখেছিলেন। সকল জল্পনার অবসান ঘটিয়ে সোমবার আনুষ্ঠানিকভাবেই সাত পাকে বাঁধা পড়লেন এই জুটি।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

জিম্বাবুয়ের বিপক্ষে চমক নিয়ে ২য় ম্যাচের জন্য শক্তিশালী দল ঘোষণা করলো হাথুরু, দেখে নিন ম্যাচ সময়

জিম্বাবুয়ের বিপক্ষে চমক নিয়ে ২য় ম্যাচের জন্য শক্তিশালী দল ঘোষণা করলো হাথুরু, দেখে নিন ম্যাচ সময়

বিশ্বকাপের প্রস্তুতি হিসাবে জিম্বাবুয়ের বিপক্ষে ৫ ম্যাচের টি টোয়েন্টি সিরিজ আয়োজন করেছেন বিসিবি। প্রথম ম্যাচে ...

বাংলাদেশ চেন্নাই কলকাতা হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজের সকল খেলা

বাংলাদেশ চেন্নাই কলকাতা হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজের সকল খেলা

সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে আজ (রোববার) মুখোমুখি বাংলাদেশ-জিম্বাবুয়ে। একইদিন আইপিএলে দুটি ম্যাচ রয়েছে। রাতে নিজেদের লিগে ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে