| ঢাকা, মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০

বন্ধুর সাবেক স্ত্রীকে বিয়ের পর যা বললেন পরমব্রত

বিনোদন ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ নভেম্বর ২৭ ২২:১৬:০৫
বন্ধুর সাবেক স্ত্রীকে বিয়ের পর যা বললেন পরমব্রত

ভারতীয় অভিনেতা ও প্রযোজক পরমব্রত চ্যাটার্জি পিয়া চক্রবর্তীর গলায় মালা পরিয়ে দিনব্যাপী আলোচনা ও জল্পনা-কল্পনার অবসান ঘটিয়েছেন। গায়ক ও সমাজকর্মী পিয়ারের আরেকটি পরিচয় হল তিনি বিখ্যাত সঙ্গীতশিল্পী অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী। পরমব্রত-অনুপমও খুব ভালো বন্ধু ছিলেন। সেই হিসেবে পরমব্রত তার বন্ধুর প্রাক্তন স্ত্রীকে বিয়ে করেন।

সোমবার (২৭ নভেম্বর) বিকেলে পারিবারিক অনুষ্ঠানে রেজিস্ট্রির মাধ্যমে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন পরম-পিয়া। টলিউডের এই নতুন দম্পতির আইনি বিয়েতে তাদের পরিবারের সদস্যরা এবং ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানায়, বিয়ের অনুষ্ঠানে ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুবান্ধবসহ প্রায় ২৫-৩০ জন উপস্থিত ছিলেন। তাদের জন্য ভাত, ডাল, মাছের কালিয়া, মাংস, চাটনি ও মিষ্টি তৈরি করা হয়েছিল।

বিয়ের পরেই সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ত্রীর সঙ্গে বেশ কিছু ছবি প্রকাশ করেছেন অভিনেতা। যেখানে টলিউডের নতুন এই জুটিকে বেশ হাস্যোজ্জ্বল অবস্থায় দেখা গেছে।

স্ত্রীকে উদ্দেশ্য করে পরমব্রত বলেছেন, তাহলে চলো যাই, তুমি আর আমি যখন সন্ধ্যা ছড়িয়ে পড়ে আকাশে...।

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, অনুপমের সাবেক স্ত্রী পিয়া চক্রবর্তী একজন সমাজকর্মী ও মানসিক স্বাস্থ্যকর্মী। আবার গায়িকাও। যদিও অনুপম রায়ের স্ত্রী হিসেবেই ভক্তমহলে পরিচিতি লাভ করেছিলেন। তবে ২০২১ সালে অনুপমের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর থেকেই সেই পরিচিতি বদলে যায়।

এরপর পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে পিয়ার প্রেমের গুঞ্জন ছড়ায়। ব্যক্তিজীবনে এই অভিনেতাও ছিলেন ব্যাচেলর। করোনা মহামারি শুরুর দিকে পরমব্রতর সঙ্গে পিয়ার ঘনিষ্ঠতা বাড়ে। লিভ-ইন সঙ্গী প্রেমিকা ইকার সঙ্গে পরমব্রতর যখন দূরত্ব বাড়ছিল, ঠিক সেই সময়ে আরও কাছে চলে আসে দু’জন। এরপর দীর্ঘদিন প্রেমের সম্পর্কে ছিলেন তারা। যদিও সেসব বিষয়ে মুখে কুলুপ এঁটে রেখেছিলেন। সকল জল্পনার অবসান ঘটিয়ে সোমবার আনুষ্ঠানিকভাবেই সাত পাকে বাঁধা পড়লেন এই জুটি।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

টস জিতে  কুমিল্লা যে সিধান্ত নিলো রংপুর!

টস জিতে কুমিল্লা যে সিধান্ত নিলো রংপুর!

ফাইনালে জিতলে, হারলে দুই দলের জন্যই আরেকটি সুযোগ থাকবে। গ্রুপ পর্বের দুই নেতা রংপুর রাইডার্স ...

প্রথম কোয়ালিফাই ম্যাচ চরম নাটকীয়টায় শেষ, ফাইনালে উঠলো যারা!

প্রথম কোয়ালিফাই ম্যাচ চরম নাটকীয়টায় শেষ, ফাইনালে উঠলো যারা!

ফাইনালে জিতলে! হারলে দুই দলের জন্যই আরেকটি সুযোগ থাকবে। গ্রুপ পর্বের দুই শীর্ষ দল রংপুর ...

ফুটবল

ব্রাজিলের হেক্সা কমপ্লিট!

ব্রাজিলের হেক্সা কমপ্লিট!

ফিফা বিশ্বকাপ এলেই হেক্সা পূরণের আশায় বাড়ে ব্রাজিলের প্রত্যাশা। ২০০২ সালে রোনালদো-রোনালদিনহোর সহায়তায় ব্রাজিল পঞ্চমবারের ...

কোপার আগে আর্জেন্টিনার প্রীতি ম্যাচের সূচি প্রকাশ

কোপার আগে আর্জেন্টিনার প্রীতি ম্যাচের সূচি প্রকাশ

মার্চে এশিয়ার দেশ চীন সফরে যাওয়ার কথা ছিল আর্জেন্টিনার। সেখানে আফ্রিকার দুই দল নাইজেরিয়া ও ...



রে