| ঢাকা, শনিবার, ৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

শামি বুকে টেনে আমন্ত্রণ জানিয়ে যা বললেন মোদি

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ নভেম্বর ২১ ১৩:৪৬:৩৮
শামি বুকে টেনে আমন্ত্রণ জানিয়ে যা বললেন মোদি

শেষ রান নিয়ে ম্যাক্সওয়েল যখন শিরোপা জয়ের উৎসব করছে তখন উইকেটের পেছনে হাঁটু গেড়ে বসে মাথা ফেলে দেন লোকেশ রাহুল। মাঠে কাঁদলেন মোহাম্মদ সিরাজ। নরেন্দ্র মোদি স্টেডিয়াম জুড়ে ভারতীয় ভক্তদের জন্য একই দৃশ্য ছিল। রোহিত শর্মা বা বিরাট কোহলির তখন মনে হচ্ছিল তাদের শরীর আর নড়ছে না।

তাই ভারতীয় দলকে সান্ত্বনা দিতে ড্রেসিংরুমে ছুটে যান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এ সময় উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এক এক করে সব ভারতীয় ক্রিকেটারের সঙ্গে করমর্দন করলেন মোদি। তাদের উত্সাহিত করার চেষ্টা করলেন । পুরো ভারতীয় দলকে দিল্লিতে আমন্ত্রণ জানান।

সোমবার (২০ নভেম্বর) ভারতীয় ফাস্ট বোলার মোহাম্মদ শামি একটি ছবি শেয়ার করেছেন। যেখানে মোদিকে শামিকে বুকে টেনে নিতে দেখা যায়। এবং মঙ্গলবার (21 নভেম্বর), ভারতের ড্রেসিংরুমে খেলোয়াড়দের সাথে মোদির সাক্ষাতের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে। সেটা নিজের ইউটিউব চ্যানেলে পোস্ট করেছেন মোদি নিজেই।

ভিডিওতে তাকে রোহিত ও কোহলির হাত ধরে দেখা যাচ্ছে। মোদি তাদের আরও বলেছিলেন যে তারা ১০ টি ম্যাচ জিতেছে। এটা ১টা ম্যাচে হতে পারে।

রোহিতের মুখে তখনও হাসি নেই। কোহলি জোর করে হাসি ম্যানেজ করেন। মোদি তারপর আবার কোহলি এবং রোহিতের হাত ধরে বললেন, “তোমরা মুখে হাসি দাও । সারা দেশ তোমার দিকে তাকিয়ে আছে। মোদি পরে রোহিত ও কোহলির পিঠে চাপ দেন।

এরপর কোচ রাহুল দ্রাবিড়ের সঙ্গে করমর্দন করেন মোদি। কোচের সঙ্গে করমর্দন করে বলুন, আপনি কঠোর পরিশ্রম করেছেন। কিন্তু এটা হতে পারে। এরপর একে একে রবীন্দ্র জাদেজা, শুভমান গিল, মহম্মদ শামি, জাসপ্রিত বুমরাহর সঙ্গে করমর্দন করেন তিনি। বুমরাহর সঙ্গে গুজরাটি ভাষায় কথা বলেছেন । তিনি শামিকে বুকে টেনে আদর করেন। এছাড়াও লোকেশ রাহুল, কুলদীপ যাদব, শ্রেয়াস আইয়ার, সূর্য কুমার যাদবের সাথে করমর্দন করেন।

সকলের সঙ্গে হাত মেলানোর পরে মোদি বলেন, তোমরা এমন হয়েই থাকে। সতীর্থেরা একে অপরকে সাহস দাও, উৎসাহ দাও। উজ্জীবিত করো। তোমরা যখন সময় পাবে, তখন দিল্লিতে আসবে। আমার পক্ষ থেকে নিমন্ত্রণ রইল। তোমাদের সঙ্গে কথা হবে।

উল্লেখ্য,১২ বছর পর ভারত বিশ্বকাপ জিতেছে। দেশের মাটিতে এর আগে দুইবার বিশ্বকাপ জিততে পারেনি এই দল। প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ২০১১সালে একবার ট্রফি জিতেছিলেন। একই সুযোগ রোহিত শর্মাকে দেওয়া হয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত ৬ উইকেটের হারের কারণে তা আর হয়ে ওঠেনি।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

 আবারও শুরু হল বৃষ্টি, দেখে নিন স্কোর-

আবারও শুরু হল বৃষ্টি, দেখে নিন স্কোর-

দেশজুড়ে তাপপ্রবাহে বৃষ্টি থামার খবরে আপাত স্বস্তির কিছু নেই। তবে আপনি যদি ক্রিকেট ভক্ত হয়ে ...

ম্যাচ হারের পর সরাসরি যাকে দায়ী করলেন অধিনায়ক সিকান্দার রাজা

ম্যাচ হারের পর সরাসরি যাকে দায়ী করলেন অধিনায়ক সিকান্দার রাজা

আসন্ন টি টোয়েন্টি সিরিজকে সামনে রেখে ঘরের মাঠে পাঁচ ম্যাচের টি টোয়েন্টি সিরিজ আয়জন করে ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে