| ঢাকা, শুক্রবার, ৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

হারের পর শামির দিকে ইঙ্গিত করে পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ নভেম্বর ২১ ১৩:০৬:৩২
হারের পর শামির দিকে ইঙ্গিত করে পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

ফাইনালে ভারতের হারের পর হাসিনের ইঙ্গিতপূর্ণ পোস্ট। বিশ্বকাপের সর্বোচ্চ উইকেট সংগ্রাহক মোহাম্মদ শামি ফাইনালে বেশি আঘাত করতে পারেননি। ফাইনালের পরপরই সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন তার স্ত্রী হাসিন জাহান। টার্গেট কি শামি?

রবিবার বিশ্বকাপের ফাইনালে হেরেছে ভারত। অস্ট্রেলিয়ার কাছে ৬ উইকেটে হেরেছে তারা। বিশ্বকাপের সর্বোচ্চ উইকেট সংগ্রাহক মোহাম্মদ শামি ফাইনালে বেশি উইকেট পায়নি । মাত্র একটি উইকেট নিয়েছেন তিনি। ফাইনালের পর সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন স্ত্রী হাসিন জাহান। অনেকে মনে করেন তিনি যা পোস্ট করেছেন তা শামির দিকে ইঙ্গিত করছে, যদিও তিনি সরাসরি তার নাম করেননি।

ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন হাসিন। সেখানে তার ছবি দেখা গেলেও তিনি কিছু বলেননি। পরিবর্তে, তিনি ভিডিওটির সাথে শাহরুখ খানের একটি সিনেমার কিছু সংলাপ যুক্ত করেছেন। সেখানে শাহরুখ বলেছেন, "জীবনে যত কষ্টই আসুক না কেন, যত সুখই আসুক না কেন, যত উত্থান-পতন আসুক না কেন, শেষ পর্যন্ত ভালো মানুষের জয় হয়।"

উল্লেখ্য, ফাইনালের আগে হাসিন একটি ওয়েবসাইটকে বলেছিলেন: “শামি যদি একজন ভালো ক্রিকেটার হতেন, একজন ভালো মানুষ হতেন, তাহলে আমার জীবন অনেক ভালো হতো। আমার মেয়ে, আমার স্বামী এবং আমি নিজেরাই আরও ভাল জীবনযাপন করতে পারতাম । শামিকে তার জন্য একজন ভালো মানুষ হতে হবে। ভালো ক্রিকেটার হওয়ার পাশাপাশি ভালো স্বামী এবং ভালো বাবা হলে আমরা সমাজে বেশি সম্মানিত হতাম ।”

হাসিন যোগ করেছেন, “আমরা তিনজনই শামির ভুল, তার লোভ এবং নোংরা মানসিকতার ফল ভোগ করছি। এখন শামি টাকা দিয়ে তার সব খারাপ কাজ ঢাকতে চাইছে।"

সেমিফাইনালে, শামি অত্যাশ্চর্য একক ডেলিভারি দিয়ে দলকে জিতেছিল। অনেক নজির ভেঙেছেন তিনি। হাসিন সেই প্রসঙ্গে বলেছিলেন, "আমি তার প্রতি কোনও অনুভূতি তৈরি করিনি।" তবে ভারত সেমিফাইনালে জিতেছে ভেবে ভালো লাগছে। আমি প্রার্থনা করি সে ফাইনালেও জিতুক।”

একই সাক্ষাৎকারে সম্প্রতি শামিকে বিয়ের প্রস্তাব দেওয়ার জন্য অভিনেত্রী পায়েল ঘোষকেও প্রশ্ন করা হয়েছিল। সেই প্রসঙ্গে, হাসিন উত্তর দিয়েছিলেন, "সেলিব্রেটিদের ক্ষেত্রে এটি এমনই হয়।" এটা খুবই স্বাভাবিক। আমি এ বিষয়ে মন্তব্য করতে চাই না।"

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

নিজের শেষ ম্যাচে কেঁদে কেঁদে ধোনিকে যা বললেন কাষ্টার মাষ্টার মুস্তাফিজির রহমান

নিজের শেষ ম্যাচে কেঁদে কেঁদে ধোনিকে যা বললেন কাষ্টার মাষ্টার মুস্তাফিজির রহমান

আইপিএলে নিজের শেষ ম্যাচ খেলে ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে কান্নার স্বরে কথা বলেন মুস্তাফিজুর রহমান। ...

জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম টি টোয়েন্টিতে টস জিতল বাংলাদেশ, দেখে নিন বাংলাদেশের একাদশ

জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম টি টোয়েন্টিতে টস জিতল বাংলাদেশ, দেখে নিন বাংলাদেশের একাদশ

বিশ্বকাপের প্রস্তুতি শুরু করেছে দলগুলো। বাংলাদেশও এর ব্যতিক্রম নয়। বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে জিম্বাবুয়ের সঙ্গে হোম ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে