| ঢাকা, শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

একের পর এক হারে আগুন পাকিস্তানে ফেরান হল দলের সদস্যকে

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ অক্টোবর ২৭ ২৩:২২:৫১
একের পর এক হারে আগুন পাকিস্তানে ফেরান হল দলের সদস্যকে

পাকিস্তানে আবারও ক্রিকেটে ফাটল। এবার দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচের আগে দেশে পাঠানো হয়েছে দলের মিডিয়া ম্যানেজারকে। কিন্তু তা আফ্রিকার কাছে পাকিস্তানের নাটকীয় হারে সাহায্য করেনি। তার জায়গায় অন্য একজনকে দায়িত্ব দিয়ে ভারতে পাঠানো হয়। শীঘ্রই লাহোরে দেখা করতে বললাম। তবে কেন পিসিবি এই সিদ্ধান্ত নিল তা জানা যায়নি। তবে বিশ্বকাপে এ ধরনের দুর্ঘটনা নজিরবিহীন।

কঠিন সময় পার করছে পাকিস্তান ক্রিকেট দল। এশিয়ান কাপে প্রথম পরাজয় আর এখন বিশ্বকাপে টানা তিন ম্যাচ। পাকিস্তান এখনও বিশ্বকাপ থেকে ছিটকে না গেলেও, পিসিবি পাকিস্তান ক্রিকেট দলকে গণনা করছে না। দলের কঠিন মুহুর্তে একের পর এক ঘটনা ঘটে, কখনও বাবরের দল পরিচালনার কথা বলেন প্রাক্তন খেলোয়াড়রা, কখনও পিসিবি সরাসরি জানিয়ে দেয় বাবর আজম ও ইনজামাম উল হক পাকিস্তান দল পরিচালনার সিদ্ধান্ত নিয়েছেন। এবার তাদের চেয়ে একধাপ এগিয়ে দলের মিডিয়া ম্যানেজারকে দেশে ফিরিয়ে এনেছে পাকিস্তান।

একাধিক পাকিস্তানি মিডিয়ার অনুরোধ অনুযায়ী, এবার পাকিস্তানি মিডিয়া ডিরেক্টর এহসান ইফতিখার নাগিকে দেশে ফেরত পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে পিসিবি। তাকে লাহোরে পিসিবি সদর দফতরে দেখা করতে বলা হয়েছিল। বিশ্বকাপের মাঝপথে কেন তাকে ডাকা হয়েছে সে বিষয়ে কিছুই বলা হয়নি।

এহসান ইফতিখার নাগির স্থলাভিষিক্ত হতে ভারতে আসছেন পাকিস্তানের মিডিয়া পরামর্শক উমর ফারুক কালসন। আপাতত মিডিয়া ম্যানেজারের দায়িত্ব নেবেন তিনি। এই ঘটনার পর পাকিস্তান ক্রিকেট দলের মধ্যে কোন্দল প্রকাশ্যে আসে। পিসিবি দলের সদস্যদের মধ্যে একটি ভাল সম্পর্কের বিজ্ঞাপন দেয়, কিন্তু প্রমাণ দেখায় যে এটি আসলে ঘটছে না। বাকিদের জন্য, বিশ্বকাপ চলাকালীন এই প্রথম কোনো দল মিডিয়া ম্যানেজারকে প্রত্যাখ্যান করেছে।

পাকিস্তান ক্রিকেট দলের অভ্যন্তরীণ সমস্যা নিয়ে ড. পিসিবি সম্প্রতি তাদের দরজা খুলে দিয়েছে। তারা বলেছেন, পাকিস্তান ক্রিকেটে কোনো সমস্যা নেই। আমরা যে সমস্যার কথা বলি তা সবই মিডিয়ার মাধ্যমে ছড়িয়ে পড়ে। পাকিস্তান ক্রিকেট বোর্ডও বলেছে, দলের মধ্যে কোনো সমস্যার প্রমাণ নেই। নিজেদের প্রশংসা করার একদিনের মধ্যেই ডেকে আনতে হয়েছে মিডিয়া ম্যানেজারকে।

পাকিস্তান ক্রিকেটে অভ্যন্তরীণ সমস্যা নতুন নয়। এশিয়া কাপে ভারতের বিপক্ষে হারের পর দলের ড্রেসিংরুমে বাবর আজম ও শাহীন আফ্রিদির মধ্যে বাকবিতণ্ডা হয়। কেউ মিডিয়ার বাইরে খবরটি জানিয়েছেন। পরে জানা গেল এটা ইমাম উল হক। যদিও পরে কাউন্সিল কোনও পদক্ষেপ না নেয়, তবে এটি দলের মধ্যে সমস্যার লক্ষণ ছিল। সে সময় নাইট ক্লাবে পাকিস্তানের মিডিয়া ম্যানেজারকেও দেখা যায়। এবার আবার ফোন করা হলো মিডিয়া ম্যানেজারকে। এমন সময়ে ডাক পড়ল যখন পাকিস্তান দল বিশ্বকাপে লড়াই করছিল।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

চ্যাম্পিয়নস ট্রফির জন্য তামিম ইকবালকে অবিশ্বাস্য এক প্রস্তাব দিল বিসিবি

চ্যাম্পিয়নস ট্রফির জন্য তামিম ইকবালকে অবিশ্বাস্য এক প্রস্তাব দিল বিসিবি

প্রায় দীর্ঘদিন যাবত আন্তর্জাতিক ক্রিকেটের বাইরে আছেন তামিম ইকবাল। সবাই জানে কেন তিনি বাইরে আছেন।' ...

কোটা আন্দোলন কারী ছাত্রছাত্রীদের নিয়ে যা বললেন এলেন ডোনাল্ড

কোটা আন্দোলন কারী ছাত্রছাত্রীদের নিয়ে যা বললেন এলেন ডোনাল্ড

সারা দেশে সরকারি চাকরিতে কোটা সংস্কারে চেয়ে শিক্ষার্থীদের আন্দোলনে উত্তপ্ত পুরো বাংলাদেশ। চলছে নানা আলোচনা ...

ফুটবল

এবার আর্জেন্টিনার সামনে এখন তিন বিশাল বড় চ্যালেঞ্জ

এবার আর্জেন্টিনার সামনে এখন তিন বিশাল বড় চ্যালেঞ্জ

মাত্রই নিজেদের তিন আন্তর্জাতিক শিরোপার চক্রপূরণ করেছে আর্জেন্টিনা। ২০২১ সালের কোপা আমেরিকা ও ২০২২ সালের ...

এবার আর্জেন্টিনার বিপক্ষে বর্ণবাদের অভিযোগ

এবার আর্জেন্টিনার বিপক্ষে বর্ণবাদের অভিযোগ

বর্ণবিদ্বেষে অভিযুক্ত লিওনেল মেসিরা। কোপা আমেরিকা জয়ের পর উদযাপন করতে গিয়েই মাত্রা ছাড়ালেন আর্জেন্টিনার ফুটবলারেরা। ...



রে