| ঢাকা, সোমবার, ৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

পানিতে ভেসে যেতে পারে ভারত-নিউজিল্যান্ড খেলা

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ অক্টোবর ২২ ১৪:০৯:২৯
পানিতে ভেসে যেতে পারে ভারত-নিউজিল্যান্ড খেলা

ধর্মশালায় ভারত-নিউজিল্যান্ড ম্যাচের শুরুর সময় পিছিয়ে যেতে পারে। কারণ বৃষ্টি হচ্ছে। দুপুর নাগাদ ধরমশালায় বৃষ্টির সম্ভাবনা রয়েছে। ফলে ব্যাহত হতে পারে ম্যাচের প্রথমার্ধ। ড্রয়ের আগে বৃষ্টি হলে ম্যাচ শুরু হতে দেরি হতে পারে।

আবহাওয়া দফতরের পূর্বাভাস অনুযায়ী, রবিবার দুপুর ১টায় ধরমশালায় বৃষ্টির সম্ভাবনা ৪৭%। ড্র সাধারণত দেড়টায় হয়। প্রথমে বৃষ্টি হলে ড্র পিছিয়ে যেতে পারে। দুপুর ২টায় বৃষ্টির সম্ভাবনা বেশি। ৫১ শতাংশ। এ সময় বজ্রসহ বৃষ্টি হতে পারে। বিকেল ৩টায় বৃষ্টির সম্ভাবনা ৪৭%

২০ বছরের খরার অবসান ঘটাতে মরিয়া ভারতের রোহিতরা রবিবার নিউজিল্যান্ডকে হারিয়ে শীর্ষে ওঠার লক্ষ্য রাখবে।তবে বিকেলে বৃষ্টির সম্ভাবনা কম। বিকেল ৪টা থেকে বিকেল ৫টার মধ্যে বৃষ্টির সম্ভাবনা ১৪%। সন্ধ্যা ৬টায় বৃষ্টির সম্ভাবনা ৯% এর পর থেকে আর বৃষ্টির সম্ভাবনা নেই। অর্থাৎ সন্ধ্যার পর বৃষ্টি নাও হতে পারে। তাই বৃষ্টি হলেও পুরো খেলা নষ্ট হওয়ার আশঙ্কা নেই। তবে ওভার কমানো যায়।

পাহাড়ের পাদদেশে ধর্মশালা ক্যাম্পে সবসময় সূর্য আর মেঘের মধ্যে লুকোচুরির খেলা চলে। পাহাড়ের আবহাওয়া আগে থেকে অনুমান করা কঠিন। তাই ভবিষ্যদ্বাণী সবসময় মিলে যায় না। বিশেষ করে বছরের এই সময়ে, যখন মেঘের স্থানীয় প্রভাবের কারণে প্রচুর বৃষ্টিপাত হয়। তাই ভারত ও নিউজিল্যান্ড উভয়েই চাইবে পূর্বাভাস সত্ত্বেও বৃষ্টি না পড়ুক। আপাতত ধর্মশালায় খুব বেশি মেঘ নেই। এটি একটি ভাল লক্ষণ। এখন দেখা যাক এই ধরনের আবহাওয়া ম্যাচের সময়কাল স্থায়ী হয় কিনা।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

 আজ টস জিতলো বাংলাদেশ, দেখে নিন চমক ভরা একাদশ

আজ টস জিতলো বাংলাদেশ, দেখে নিন চমক ভরা একাদশ

বিশ্বকাপের প্রস্তুতি হিসাবে জিম্বাবুয়ের বিপক্ষে ৫ ম্যাচের টি টোয়েন্টি সিরিজ আয়োজন করেছেন বিসিবি। প্রথম ম্যাচে ...

লিটন-শান্তকে বার বার সুযোগ দিয়ে কি তামাশা করছে বিসিবি

লিটন-শান্তকে বার বার সুযোগ দিয়ে কি তামাশা করছে বিসিবি

লিটন দাস ও নাজমুল হোসেন শান্ত ব্যাটিং নিয়ে আলোচনা করতে চাই। বৃষ্টির আগে বাংলাদেশ ১০ ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে