| ঢাকা, রবিবার, ৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

বড় বিপদে ভারত লিটনের কারণে

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ অক্টোবর ২২ ১২:৪৭:৫৬
বড় বিপদে ভারত লিটনের কারণে

বিশ্বকাপে আজ মুখোমুখি ভারত ও নিউজিল্যান্ড। এ পর্যন্ত বিশ্বকাপের চারটি ম্যাচই জিতেছে এই দুই দল। আজ যে কোন দলের অজেয় যাত্রা থেমে গেছে। এমন ম্যাচে দলের শীর্ষস্থানীয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়াকে থাকবে না ভারত।

১৯ অক্টোবর পুনেতে বাংলাদেশের বিপক্ষে ইনজুরিতে পড়েন পান্ডিয়া। লিটনের একটি ফোরহ্যান্ড সংরক্ষিত হতে দেখা গেল। কিন্তু অস্বস্তিতে চোট পান ভারতীয় বোলিং অলরাউন্ডার। তাই, ভারত যখন ধর্মশালায় নিউজিল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ খেলে, তখন চোটের চিকিৎসার জন্য বেঙ্গালুরুতে গিয়েছিলেন পান্ডিয়া। আহত হয়েছেন মাত্র একজন। তবে প্রাক্তন ব্যাটসম্যান এবং বর্তমান বিশ্লেষক আকাশ চোপড়া বলেছেন যে তিনি তার অভাব পূরণ করতে দুটি পরিবর্তন করেছেন।

তার ইউটিউব চ্যানেলে চোপড়া বলেছেন, "হার্দিকের অনুপস্থিতিতে সূর্যকুমারকে স্কোয়াডে নিয়ে আসা উচিত এবং ছয়ে নামানো উচিত। এবং শার্দুল ঠাকুরের জায়গায় মোহাম্মদ শামিকেও বাদ দেওয়া উচিত। দুর্ভাগ্যবশত শুধুমাত্র একজন খেলোয়াড়কে বাদ দেওয়া হবে কিন্তু দুজনকে আনা যেতে পারে। একাদশে পরিবর্তন। এতে হার্দিক পান্ডিয়ার গুরুত্ব বোঝা যায়।

চোপড়া মনে করেন যে পান্ডিয়ার অনুপস্থিতির কারণে ভারতীয় দলের ভারসাম্য নষ্ট হয়েছে: "নিউজিল্যান্ড ম্যাচে ভারতীয় দলের উদ্বেগের কারণ হল যে পান্ডিয়ার অনুপস্থিতির কারণে শীর্ষ ছয় ব্যাটসম্যানের কেউই এখন বল করতে পারবেন না।" ভাল, কিন্তু এখন কিছুই করার নেই। আমি মনে করি ভারত টস জিতলে তাদের ব্যাটিং করা উচিত।

অর্থাৎ ছয় ব্যাটসম্যানের শক্তি ব্যবহার করে যতটা সম্ভব রান তুলতে হবে ভারতকে। যেন মাত্র পাঁচ বোলারকে হারানোর পরও বড় পুঁজি নিয়ে লড়াই করতে পারে ভারত।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

জিম্বাবুয়ের বিপক্ষে চমক নিয়ে ২য় ম্যাচের জন্য শক্তিশালী দল ঘোষণা করলো হাথুরু, দেখে নিন ম্যাচ সময়

জিম্বাবুয়ের বিপক্ষে চমক নিয়ে ২য় ম্যাচের জন্য শক্তিশালী দল ঘোষণা করলো হাথুরু, দেখে নিন ম্যাচ সময়

বিশ্বকাপের প্রস্তুতি হিসাবে জিম্বাবুয়ের বিপক্ষে ৫ ম্যাচের টি টোয়েন্টি সিরিজ আয়োজন করেছেন বিসিবি। প্রথম ম্যাচে ...

বাংলাদেশ চেন্নাই কলকাতা হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজের সকল খেলা

বাংলাদেশ চেন্নাই কলকাতা হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজের সকল খেলা

সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে আজ (রোববার) মুখোমুখি বাংলাদেশ-জিম্বাবুয়ে। একইদিন আইপিএলে দুটি ম্যাচ রয়েছে। রাতে নিজেদের লিগে ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে