| ঢাকা, সোমবার, ৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

নেইমার এবার নারী নয় পুষের সঙ্গে যা করলেন

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ আগস্ট ০১ ১১:৩৪:৫৭
নেইমার এবার নারী নয় পুষের সঙ্গে যা করলেন

মানুষের জীবনে প্রেম-ভালোবাসা আসে সে হিসেবে নেইমারের জীবনে প্রেম-ভালোবাসা কিন্তু নতুন কিছু নয়। সুন্দরী নারীদের প্রতি তাঁর ভয়ংকর আসক্তি সকলেরই জানা। ব্রাজিলের 'পোস্টারবয়'-এর জীবনে নতুন বসন্ত আসতেই থাকে। কাতার বিশ্বকাপ থেকে এখনও পর্যন্ত যদি টাইমলাইনটা ধরা হয়, তাহলে নেইমারের জীবনে কখনও ব্রাজিলিয়ান ইনফ্লুয়েন্সার জেসিকা তুরিনি এসেছেন, তো আবার কখনও নেইমার মজেছেন ব্লন্ড বম্বশেল ফুটবলার অ্যানা মারিয়া মারকোভিচ।

তবে নেইমার যে পুরুষেও মজেছিলেন, সে কথা এতদিন জানা যায়নি। এবার নেইমারকে নিয়ে বোমা ফাটালেন ব্রাজিলিয়ান ইনফ্লুয়েন্সার সোফিয়া বার্কলে (Sophia Barclay)। এক টিভি শো-তে এসে তিনি সাফ জানালেন যে, নেইমার এক পুরুষের সঙ্গেই সে-ক্স করছিলেন সিক্রেট পার্টিতে।

করোনার সময়ে নেইমার তাঁর বাড়িতে এক পার্টির আয়োজন করেছিলেন। সেই পার্টিতে আমন্ত্রতি ছিলেন সোফিয়াও। তিনি বলছেন, 'নেইমার ও সেই পুরুষ সে-ক্স করছিল। তারপর একটি মেয়ে ও আমি মাঝখানে চলে এসেছিলাম। তারপর সকলেই একে অপরকে সীমাহীন চুমুতে ভরিয়ে দিয়েছিল।' নেইমার চেয়েছিলেন যাতে তার এই কাণ্ডের কথা সামনে না আসে। সেজন্য তিনি পার্টিতে আগত সকলের মোবাইল ফোনগুলি জোর করে কেড়ে নিয়ে একটি আলাদা ঘরে রেখে দিয়েছিলেন।

আর এই কাজে নেইমারকে সাহায্য করেছিলেন তাঁর বিশ্বস্তরা। এখানেই শেষ নয়, নেইমার সকলকে একটি চুক্তিতে স্বাক্ষর করান। সেই চুক্তিতে বলা হয়েছিল যে, এই ঘটনার কথা কোথাও বলা যাবে না। তবে সোফিয়া সেই চুক্তিতে সই করেননি। তিনি টিভি শো-তে এসে ফাঁস করে দিলেন নেইমারের কীর্তি। নেইমার সে-ক্স করেছিলেন ব্রাজিলিয়ান সার্ফার ও ধর্মগুরুর পেড্রো স্কুবির সঙ্গে। নেইমার এই মুহর্তে জাপানে রয়েছেন প্যারিস সঁ জঁরমের সঙ্গে। তাঁরা প্রাক মরসুম প্রস্তুতি সারছেন। এসবের মাঝেই নেইমারের আরেক কেলেঙ্কারির ঘটনা জানাজানি হয়ে গেল।

নেইমারের জীবনে কোনও এক নারীর কথা বলতে হয়, তাহলে তিনি ব্রুনা বায়ানকার্ডি। নেইমার ও ব্রুনা প্রায়ই শিরোনামে থাকেন। এই দুই লাভবার্ড সোশ্য়াল মিডিয়ায় ভালোবাসার প্রকাশও করেন চুটিয়ে। ব্রুনা একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ও মার্কেটিং ম্যানেজার।

২০২০ সালে নিউ ইয়ার পার্টিতে দেখা হয়েছিল এই নেইমার-ব্রুনার। ২০২১ সালে প্রথমবার ডেট করেন তাঁরা। পরে ২০২২ সালের জানুয়ারিতে সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন। তবে সেই বছরের আগস্টেই বিচ্ছেদও হয়ে যায় নেইমার-ব্রনার।

২০২৩ সালে ফের প্যাচ-আপ করে নেন তাঁরা। ব্রুনা এখন গর্ভবতী। নেইমারের সন্তানের মা হতে চলেছেন তিনি। ব্রুনা খুব ভালোভাবেই জানেন যে, নেইমারের স্বভাব কেমন। নেইমারকে এবার ব্রুনা দিলেন অবাধ 'স্বাধীনতা'। ব্রাজিল নক্ষত্র অন্য মেয়েদের সঙ্গে ফ্লার্ট থেকে সে-ক্স সবই করতে পারবেন।

তবে নেইমারকে মানতে হবে ব্রুনার তিন শর্ত। ব্রাজিলিয়ান মিডিয়া এম অফ ব্রুনাকে উদ্ধৃত করে লিখেছে, 'নেইমার অন্যদের সঙ্গে ফ্লার্ট থেকে সে-ক্স করার স্বাধীনতা পাবে।' এবার জানা যাক ব্রুনার তিন শর্ত কী কী? ১) নেইমারকে কন্ডোম পরেই অন্যদের সে-ক্স করতে হবে। ২) কারোর মুখে চুমু খাওয়া যাবে না। ৩) নেইমারকে এইসব কার্যকলাপ

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

 আজ টস জিতলো বাংলাদেশ, দেখে নিন চমক ভরা একাদশ

আজ টস জিতলো বাংলাদেশ, দেখে নিন চমক ভরা একাদশ

বিশ্বকাপের প্রস্তুতি হিসাবে জিম্বাবুয়ের বিপক্ষে ৫ ম্যাচের টি টোয়েন্টি সিরিজ আয়োজন করেছেন বিসিবি। প্রথম ম্যাচে ...

বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে দুর্নীতিবাজ বলে ম্যাচ জয়ের পর মুখ খুললেন চেন্নাই অধিনায়ক

বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে দুর্নীতিবাজ বলে ম্যাচ জয়ের পর মুখ খুললেন চেন্নাই অধিনায়ক

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মতো চোর বাটপার বোর্ড কখনও দেখিনি। মোস্তাফিজকে দেশে ফিরিয়ে নিয়ে বসিয়ে রাখায় ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে