| ঢাকা, শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯

বিয়ের পর অন্তরঙ্গ দৃশ্য জড়াতে চান না এই নায়িকা

২০২২ জুন ২০ ১৩:৩৯:৩৭
বিয়ের পর অন্তরঙ্গ দৃশ্য জড়াতে চান না এই নায়িকা

অনেক নায়িকা তাঁর ফিল্মি ক্যারিয়ার জলাঞ্জলি দেন চিত্রজগতের বিয়ের পর। আবার কোন কোন নায়িকা লম্বা বিরতি নেন। তবে দক্ষিণের লেডি সুপারস্টার নয়নতারা বিয়ের পর তাঁর ক্যারিয়ারকে ঘিরে এক অন্য সিদ্ধান্ত নিয়েছেন বলে শোনা যাচ্ছে।

৯ জুন চিত্রনির্মাতা বিগনেশ শিবানকে বেশ ঘটা করে বিয়ে করেছেন নয়নতারা। দীর্ঘ সময়ের প্রেমিককে স্বামী হিসেবে পেয়ে দারুণ খুশি এই দক্ষিণি নায়িকা। আর এই মুহূর্তে তিনি তাঁর বিবাহিত জীবন পুরোদমে উপভোগ করতে চান। তাই শোনা যাচ্ছে, এখন এক বিরতি নিতে চলেছেন নয়নতারা। বিগনেশের সঙ্গে এখন সুন্দর সময় কাটাতে চান তিনি। তবে বিরতি নিয়ে ফেরার পর আর কোনো অন্তরঙ্গ দৃশ্য না করার সিদ্ধান্ত নিয়েছেন এই দক্ষিণি তারকা। তাই তাঁকে আর কোনো নায়কের সঙ্গে রুপালি পর্দায় ঘনিষ্ঠ হতে দেখা যাবে না।

নয়নতারার হাতে এখন আছে অ্যাটলির ‘জওয়ান’ ছবিটি। এই ছবিতে প্রথমবার শাহরুখ খানের সঙ্গে জুটি বেঁধে আসতে চলেছেন তিনি। তাই বিরতি থেকে ফেরার পর শাহরুখের সঙ্গে ‘জওয়ান’ ছবির শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়বেন নয়নতারা। এই ছবির জন্য তাঁকে হয়তো বা ‘নো-ইন্টিমেট’ চুক্তিপত্র বানাতে হতে পারে। তবে শাহরুখ পর্দাতে সাধারণত ঘনিষ্ঠ দৃশ্য থেকে দূরে থাকেন।

৯ জুন তামিলনাড়ুর ঐতিহাসিক শহর মহাবালিপুরমের শেরাটন গ্র্যান্ড হোটেলে বিগনেশ শিবানকে বিয়ে করেছেন নয়নতারা। দক্ষিণের এই তারকা জুটির বিয়েতে শাহরুখ খান, রজনীকান্ত, অ্যাটলি, বনি কাপুর, চিরঞ্জীবী, মণিরত্নমসহ আরও অনেকে উপস্থিত ছিলেন। তাঁদের বিয়ের ছবি নেট দুনিয়ায় একরাশ তাজা হাওয়া ছড়িয়ে দিয়েছিল।

বিয়ের পর আশীর্বাদ নেওয়ার জন্য নয়নতারা আর বিগনেশ তিরুপতির মন্দিরে গিয়েছিলেন। মন্দিরে জুতা পরার জন্য আর ছবি তোলার জন্য নয়নতারা ট্রল হয়েছিলেন। মন্দির চত্বরে জুতা পরার জন্য নেট দুনিয়ায় তাঁকে ঘিরে সমালোচনার ঝড় উঠেছিল। এরপর দক্ষিণের এই নবদম্পতি এক বয়ান জারি করে ক্ষমা চেয়েছিলেন। নয়নতারা বলেছিলেন যে তাড়াহুড়োর মধ্যে তিনি জুতা খুলতে ভুলে গিয়েছিলেন।

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে