| ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

কে বেশি টাকার মালিক, রণবীর না কি আলিয়া

বিনোদন ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২২ এপ্রিল ১৭ ১০:২২:৫৯
কে বেশি টাকার মালিক, রণবীর না কি আলিয়া

রণবীর-আলিয়া দম্পতি গত ১৪ এপ্রিল সন্ধ্যায় অন্তর্জালে বিয়ের ছবি প্রকাশ করে এক বিবৃতিতে বিয়ের আনুষ্ঠানিক এ খবর জানান।

বিভিন্ন খবরে প্রকাশ করা হয়েছে যে, ওই দিন ভারতীয় সময় ৩ টার দিকে সাতপাকে বাঁধা পড়েন রণবীর ও আলিয়া; এ সময় উপস্থিত ছিলেন দুজনের ঘনিষ্ঠজন করণ জোহর ও অয়ন মুখার্জিসহ পরিবারের সদস্যরা।

এ নবদম্পতির রয়েছে বিলাসবহুল বাড়ি-গাড়িসহ বহু দামি তৈজসপত্র ও শখের জিনিস। কিন্তু আপনি কি জানেন, কে কত টাকার মালিক?

নিউইয়র্কভিত্তিক মাল্টিন্যাশনাল আর্থিক পরামর্শক প্রতিষ্ঠান ডাফ অ্যান্ড ফেলপসের বরাতে টাইমস অব ইন্ডিয়ার খবর, ২০২১ সালের হিসাব অনুযায়ী, আলিয়ার যা সম্পত্তি রয়েছে, তার মূল্য ৫১৭ কোটি রুপি। অন্যদিকে, রণবীরের সম্পত্তির মূল্য ৩২২ কোটি রুপি। এ নবদম্পত্তির বাড়িগাড়ি মিলিয়ে মোট সম্পত্তিমূল্য ৮৩৯ কোটি রুপি। এ হিসাবে রণবীরের চেয়ে আলিয়া বেশ বড়লোক, কী বলেন পাঠক?

এর আগে বহু খবরে বলিউড বন্ধুদের জন্য রণবীর-আলিয়ার রিসেপশন পার্টির কথা বলা হলেও নতুন প্রতিবেদন বলছে, সেটি হচ্ছে না। রিসেপশন পার্টি নয়, আজ ব্যক্তিগত গেট-টুগেদার হবে।

বিভিন্ন সংবাদমাধ্যমে রণবীর-আলিয়ার মধুচন্দ্রিমা পরিকল্পনার বিভিন্ন খবর প্রকাশ পাচ্ছে। কেউ বলছে বিয়ের পর সুইজারল্যান্ডের তুষারাবৃত আল্পস পর্বত এলাকায় মধুচন্দ্রিমা সারবেন রণবীর-আলিয়া। অপর প্রতিবেদন বলছে, এ যুগল তাঁদের প্রিয় স্থান আফ্রিকায় মধুচন্দ্রিমা উদযাপন করবেন। রণবীর-আলিয়ার মধুচন্দ্রিমা দীর্ঘ হবে না। কারণ, বেশ কয়েকটি সিনেমার শুটের শিডিউল দেওয়া আছে দুজনেরই।

আগামীতে রণবীর-আলিয়াকে অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় দেখা যাবে, যেটি মুক্তি পাবে ৯ সেপ্টেম্বর, ২০২২। এই প্রথম দর্শক বাস্তবের এই যুগলের রোমান্স পর্দায় দেখবেন।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

কলকাতার হাইভোল্টেজ ম্যাচ সহ টিভিতে যেসব খেলা দেখবেন আজ

কলকাতার হাইভোল্টেজ ম্যাচ সহ টিভিতে যেসব খেলা দেখবেন আজ

আজ (শুক্রবার) আইপিএলে একটি ম্যাচ রয়েছে। রাতে লা লিগায় খেলবে রিয়াল মাদ্রিদ। ক্রিকেট ঢাকা প্রিমিয়ার লিগ রূপগঞ্জ টাইগার্স–সিটি ...

নির্বাচক প্যানেলের জরুরি মিটিংয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে নতুন পরিকল্পনা সাজিয়েছেন হাথুরুসিংহে

নির্বাচক প্যানেলের জরুরি মিটিংয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে নতুন পরিকল্পনা সাজিয়েছেন হাথুরুসিংহে

বাংলাদেশ ক্রিকেটের জন্য দীর্ঘমেয়াদি উন্নয়ন পরিকল্পনা রয়েছে কোচ চন্ডিকা হাথুরুসিংহের। ২০২৩ সালের ওয়ানডে বিশ্বকাপে তিনি ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে