| ঢাকা, শনিবার, ৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

শামির বিরুদ্ধে আবারও বিশাল বড় অভিযোগ আনলেন স্ত্রী হাসিন, চ্যাটের স্ক্রিনশট ভাইরাল

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ এপ্রিল ২১ ১১:৫৮:৫২
শামির বিরুদ্ধে আবারও বিশাল বড় অভিযোগ আনলেন স্ত্রী হাসিন, চ্যাটের স্ক্রিনশট ভাইরাল

ভারতীয় বোলার মোহাম্মদ শামির বিরুদ্ধে ব্যভিচার, ম্যাচ ফিক্সিং ও গালিগালাজের অভিযোগ এনেছেন তার স্ত্রী হাসিন জাহান। নেটপাড়া নিয়ে সমালোচনামূলক আলোচনা কম হয়নি। এখন, শামির স্ত্রী একটি নতুন অভিযোগ নিয়ে সোশ্যাল মিডিয়ায় কিছু চ্যাটের স্ক্রিনশট শেয়ার করেছেন।

সেই চ্যাটের স্ক্রিনশটগুলিতে দেখা যায় শামি বিভিন্ন যৌন পরামর্শমূলক উপায়ে মহিলাদের সাথে কথা বলছে। কখনও তিনি বুকের দুধ খাওয়াতে বলেন, কখনও তিনি মহিলাকে বিকিনি পরে আসতে বলেন। যৌন মিলনের বিভিন্ন পর্যায় নিয়েও আলোচনা করা হয়েছে। যদিও এই ছবিগুলো আল-শামির ফোন থেকে তোলা তার কোনো প্রমাণ দিতে পারেননি স্ত্রী।

এদিকে, শামি ক্রিকেটারের স্ক্রিনশটগুলি ভাগ করে লিখেছেন: "হে ঈশ্বর, সবার প্রতি ন্যায়বিচার করুন।" আমাকে ও আমার মেয়েকেও দাও। একদল হিংস্র কুকুর আমাকে অনুসরণ করছে। তুমি সেই কুকুরদের শাস্তি দিচ্ছ। পোস্টের মন্তব্য বিভাগ দুটি ভাগে বিভক্ত। হুসেনের সমর্থকরা মন্তব্য করেছেন, "এটা পরিষ্কার যে সব ভুলই শামিরের দোষ।" তার শাস্তি হোক। শামি ভালো ক্রিকেট খেলছে। ভালো মানুষ না। এই হাদীসগুলো তার প্রমাণ

তবে ক্রিকেটারের ভক্তরা আবার উলটো কথা বলছেন। একজন লিখেছেন, ‘এই মেয়েটার আরও বেশি টাকা চাই। আবার অসভ্যতা শুরু করেছে।’ দ্বিতীয়জনের মন্তব্য, ‘এগুলো শামি পাঠিয়েছে প্রমাণ কই। তুমি তো নিজেও লিখতে পারো। ফোন নম্বর যেভাবে সেভ করা, তাতে তো পুরোটাই ফেক মনে হচ্ছে।

কেকেআর টিমে খেলার সময়ই চিয়ার লিডার হাসিনের সঙ্গে প্রেম হয়েছিল শামির। ২০১৪ সালে তারা বিয়ে করেন সেই সময় শামির সঙ্গে প্রায় সব ইভেন্টে দেখা যেত হাসিনকে। ২০১৫ সালে তাদের একটি মেয়ে সন্তান হয়। এর কয়েক বছর পর থেকেই সম্পর্কের অবনতি হতে থাকে। ২০১৮ সাল থেকে সম্পর্কের অবনতি হয় তাদের। বর্তমানে তারা আলাদা থাকেন। যদিও আইনত ডিভোর্স হয়নি। এখনও পরিবারকে দেখার জন্য হাসিনকে ১ লাখ ৩০ হাজার টাকা মাসে মাসে দেন ভারতের এ ক্রিকেট তারকা।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

 আবারও শুরু হল বৃষ্টি, দেখে নিন স্কোর-

আবারও শুরু হল বৃষ্টি, দেখে নিন স্কোর-

দেশজুড়ে তাপপ্রবাহে বৃষ্টি থামার খবরে আপাত স্বস্তির কিছু নেই। তবে আপনি যদি ক্রিকেট ভক্ত হয়ে ...

ম্যাচ হারের পর সরাসরি যাকে দায়ী করলেন অধিনায়ক সিকান্দার রাজা

ম্যাচ হারের পর সরাসরি যাকে দায়ী করলেন অধিনায়ক সিকান্দার রাজা

আসন্ন টি টোয়েন্টি সিরিজকে সামনে রেখে ঘরের মাঠে পাঁচ ম্যাচের টি টোয়েন্টি সিরিজ আয়জন করে ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে