| ঢাকা, সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১

সবচেয়ে দামি ক্রিকেটারের ব্যর্থতা নিয়ে মুখ খুলল কলকাতা, আজ ম্যাচে জায়গা হারাতে পারেন!

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ এপ্রিল ০৩ ১৭:১৩:৫৮
সবচেয়ে দামি ক্রিকেটারের ব্যর্থতা নিয়ে মুখ খুলল কলকাতা, আজ ম্যাচে জায়গা হারাতে পারেন!

দীর্ঘ বিরতির পর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে নাম লেখালেন মিচেল স্টার্ক। গত ডিসেম্বরের মিনি-শো বেশ আলোড়ন তুলেছিল। বিশাল লড়াইয়ের পর, অস্ট্রেলিয়ান খেলোয়াড়কে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ইতিহাসে সর্বোচ্চ ২৪ কোটি রুপি (৭৫ লাখ টাকা) দিয়ে কিনেছে কলকাতা নাইট রাইডার্স। কিন্তু এই উচ্চ মূল্য কি স্টার্কের ওপর চাপ সৃষ্টি করেছে? কারণ দুই ম্যাচে বিনা উইকেটে ১০০ রান দিয়েছেন তিনি।

কলকাতা নাইট রাইডার্স এই মৌসুমে তাদের প্রথম দুটি ম্যাচ জিতেছে তবে তাদের উদ্বেগ স্টার্ক। দুই খেলায় পয়েন্ট তুলে দেন দেদারসে। একটি উইকেটও পাননি তিনি। এরই মধ্যে তাকে একাদশ থেকে বাদ দেওয়ার অনুরোধ এসেছে। কেকেআরের বোলিং কোচ ভরত অরুণ তাঁর সম্পর্কে কথা বলেছেন।

আজ (বুধবার) বিশাখাপত্তনমে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে খেলবে কেকেআর। সংবাদ সম্মেলনের শুরুতেই অ্যারনকে প্রশ্ন করা হয় স্টার্কের ফর্ম নিয়ে। জবাবে তিনি বলেছিলেন: "স্টার্ক বিশ্বের অন্যতম অভিজ্ঞ বোলার।" প্রথম দুই ম্যাচে হয়তো ভালো খেলতে পারেননি। "কিন্তু শীঘ্রই সে তার সেরাতে ফিরে আসবে।" তিনি স্টার্কের সাথে ভারতীয় জলবায়ুর উন্নতি নিয়ে আলোচনা করেন। অরুণ বলে আমি ওর সাথে কথা বলেছি। আমরা স্টার্ক ফোর্স নিয়ে আলোচনা করেছি। তিনি নেটেও ভালো খেলেন। গেমটি একটি বিধ্বংসী প্রত্যাবর্তন করার আগে এটি কেবল সময়ের ব্যাপার।

এর আগে উচ্চদামই স্টার্ককে চাপে ফেলেছে বলে মন্তব্য করেছিলেন বিশ্বকাপজয়ী সাবেক অজি অধিনায়ক মাইকেল ক্লার্ক। বেশি মূল্য পাওয়া একধরনের চাপ বলে মনে করেন তিনি, ‘তার (স্টার্ক) চড়া মূল্যই তাকে চাপে ফেলবে। যখন কেউ সবচেয়ে বেশি টাকা পায় তার কাছে প্রত্যাশা থাকে অনেক বেশি।

দীর্ঘদিন পর আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে কলকাতার জার্সি গায়ে তোলেন এই অজি গতিতারকা। নিউজিল্যান্ডের বিপক্ষে অস্ট্রেলিয়ার হয়ে সর্বশেষ টেস্ট ম্যাচেও ফর্মে ছিলেন স্টার্ক। কিন্তু আইপিএলে নেমেই তার বিবর্ণ রূপ। প্রথম ম্যাচে ৪ ওভারে দেন ৫৩ রান, পরের ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে তার চার ওভারে আসে ৪৭ রান। দুই ম্যাচেই উইকেটশূন্য ছিলেন তিনি। সবমিলিয়ে ৮ ওভারে এই বাঁ-হাতি পেসার ১০০ রান খরচ করেছেন।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

মুস্তাফিজদের পরবর্তী ম্যাচের জন্য শক্তিশালী একাদশ ঘোষনা করলো চেন্নাই কোচ

মুস্তাফিজদের পরবর্তী ম্যাচের জন্য শক্তিশালী একাদশ ঘোষনা করলো চেন্নাই কোচ

চেন্নাই ২৩ এপ্রিল রাত ৮ টায় (বাংলাদেশ সময়) লখনউয়ের মুখোমুখি হবে। লখনউয়ে বিপক্ষে শেষ ম্যাচে ...

ব্রেকিং নিউজ ; তামিমকে নিয়ে হাথুরুর সাথে বিসিবির হঠাৎ জরুরী মিটিং

ব্রেকিং নিউজ ; তামিমকে নিয়ে হাথুরুর সাথে বিসিবির হঠাৎ জরুরী মিটিং

দশ দিন আগে গুঞ্জন ছিল চন্ডিকা হাথুরুসিংহে প্রধান কোচের পদ থেকে সরে দাঁড়াবেন। তাই আমি ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে