| ঢাকা, সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১

পাকিস্তানের ক্রিকেট ঝামেলা শেষ করতে ‘শান্তিচুক্তি’ করল পিসিবি

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৪ এপ্রিল ০২ ১২:৫৩:০৬
পাকিস্তানের ক্রিকেট ঝামেলা শেষ করতে ‘শান্তিচুক্তি’ করল পিসিবি

বোর্ড এবং ক্রিকেটের মধ্যে দূরত্ব না বাড়াতে পাকিস্তানের টি-টোয়েন্টি দলের সাবেক অধিনায়ক শাহীন শাহ আফ্রিদির সঙ্গে 'শান্তি চুক্তি' করেছে দেশটির ক্রিকেট বোর্ড। ক্রিকেট ওয়েবসাইট ইএসপিএনক্রিকইনফো এবং এজেন্স ফ্রান্স-প্রেসের মতে, সোমবার (১ এপ্রিল) কাকুলে মিলিটারি একাডেমিতে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) সভাপতি মহসিন নকভি জাতীয় দলের প্রশিক্ষণ ক্যাম্প পরিদর্শন করার পরে এই খবর এসেছে।

মাত্র একদিন আগে, আফ্রিদি, যিনি সিরিজের অধিনায়ক ছিলেন, তাকে টি-টোয়েন্টি অধিনায়কের পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছিল এবং বাবর আজমকে পিসিবি সাদা বলের অধিনায়ক হিসাবে পুনর্নিযুক্ত করেছিল। পিসিবি পরে এক প্রেস বিজ্ঞপ্তিতে আফ্রিদির বরাত দিয়ে জানায়, বাঁহাতি এই বাঁহাতি সবকিছু মেনে নিয়ে নতুন অধিনায়কের পাশে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন। কিন্তু পরবর্তীতে আফ্রিদির অভ্যন্তরীণ বৃত্ত থেকে জানা যায় যে সাবেক অধিনায়ক অধিনায়ক বা নতুন অধিনায়কের কথা বলেননি। এর মানে পিসিবি আফ্রিদির "মিথ্যা" উদ্ধৃতি ব্যবহার করেছে।

সেই ঘটনার পর, পিসিবি চেয়ারম্যান, এনকফির কাকোলি ক্যাম্প পরিদর্শনের ঘোষণা দেন। সোমবার রাতে সেখানে গিয়ে খেলোয়াড়দের সঙ্গে দেখা করেন নতুন পিসিবি সভাপতি। এজেন্স ফ্রান্স-প্রেস এবং ইএসপিএনক্রিকইনফো জানিয়েছে যে নকভি সেখানে আফ্রিদির সাথে একটি "শান্তি চুক্তি" সম্পন্ন করেছেন। অধিনায়কত্ব থেকে অপসারণে অসন্তুষ্ট হওয়া সত্ত্বেও, আফ্রিদি পাকিস্তান ক্রিকেটের বৃহত্তর মঙ্গলের জন্য সবকিছু মেনে নেওয়ার সিদ্ধান্ত নেন।

ক্রিকেটারদের সঙ্গে বৈঠক শেষে আফ্রিদির সঙ্গে নাকভির করমর্দন করার একটি ছবি প্রকাশ করে পিসিবি। তবে এরপর প্রকাশিত সংবাদ বিজ্ঞপ্তিতে সাবেক অধিনায়কের সঙ্গে কী কথা হয়েছে, তা নিয়ে কিছুই বলেনি পিসিবি। পিসিবি শুধু বলছে, ‘কাছ থেকে অনুশীলন ক্যাম্পের অভিজ্ঞতা নিতে ও পাকিস্তান সেনাবাহিনীকে ধন্যবাদ দিতেই’ এই সফর করেছেন নাকভি

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

মুস্তাফিজদের পরবর্তী ম্যাচের জন্য শক্তিশালী একাদশ ঘোষনা করলো চেন্নাই কোচ

মুস্তাফিজদের পরবর্তী ম্যাচের জন্য শক্তিশালী একাদশ ঘোষনা করলো চেন্নাই কোচ

চেন্নাই ২৩ এপ্রিল রাত ৮ টায় (বাংলাদেশ সময়) লখনউয়ের মুখোমুখি হবে। লখনউয়ে বিপক্ষে শেষ ম্যাচে ...

ব্রেকিং নিউজ ; তামিমকে নিয়ে হাথুরুর সাথে বিসিবির হঠাৎ জরুরী মিটিং

ব্রেকিং নিউজ ; তামিমকে নিয়ে হাথুরুর সাথে বিসিবির হঠাৎ জরুরী মিটিং

দশ দিন আগে গুঞ্জন ছিল চন্ডিকা হাথুরুসিংহে প্রধান কোচের পদ থেকে সরে দাঁড়াবেন। তাই আমি ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে