| ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

আইপিএল নিলামে বড় ভুল, সৌরভের সিদ্ধান্তে হাত কামড়াচ্ছে দিল্লি

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ ডিসেম্বর ২২ ২২:২৮:০৭
আইপিএল নিলামে বড় ভুল, সৌরভের সিদ্ধান্তে হাত কামড়াচ্ছে দিল্লি

এবার নিলাম থেকে দিল্লি ক্যাপিটালস মোট ৯ জন প্লেয়ারকে দলে নিয়েছে। এরমধ্যে সবথেকে দামি হচ্ছেন কুমার কুশাগ্রা। ঝাড়খণ্ডের এই প্লেয়ারকে লম্বা রেসের ঘোড়া বলে মনে করছেন অনেকে। তাঁকে দিল্লি ৭.২ কোটি টাকা দিয়ে দলে নিয়েছে। তিনি এবার আইপিএলে সফল হবেন বলে আশা করা হলেও দিল্লি এবার এমন তিন প্লেয়ারকে দলে নিয়েছে যারা ব্যর্থ হতে পারেন বলে মনে করা হচ্ছে। আইপিএলের মিনি নিলামে ওয়েস্ট ইন্ডিজের অভিজ্ঞ খেলোয়াড় সাই হোপকে ৭৫ লাখ টাকায় নিয়েছে দিল্লি ক্যাপিটালস। তবে তিনি টি-২০ তে খুব একটা সফল নন।

হোপ ওয়েস্ট ইন্ডিজের হয়ে ২৬টা টি-টোয়েন্টি ম্যাচে মাত্র ১২৪ স্ট্রাইক রেটে ৪৯৩ রান করেছেন। ইংল্যান্ডের তারকা ব্যাটার হ্যারি ব্রুককে আইপিএল ২০২৪ নিলামে চার কোটি টাকা দিয়ে চুক্তিবদ্ধ করেছে দিল্লি ক্যাপিটালস। তবে ফ্র্যাঞ্চাইজির জন্য তিনি কতটা করতে পারেন সেটাই দেখার বিষয়। হ্যারি ব্রুক গত মরশুমে আইপিএলে সম্পূর্ণ ফ্লপ ছিলেন। সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলার সময় তিনি ১১ ম্যাচে মাত্র ১৯০ রান করেছিলেন।

হ্যারি এখনও আইপিএলে নিজেকে প্রমাণ করতে পারেননি। দিল্লি ক্যাপিটালস অস্ট্রেলিয়ার অভিজ্ঞ ফাস্ট বোলার ঝাই রিচার্ডসনকেও বিড করেছে এবং তাঁকে ৫ কোটি টাকার মোটা অঙ্কে নিয়েছে। আন্তর্জাতিক ক্রিকেটে নিজেকে ভালো প্রমাণ করেছেন রিচার্ডসন। কিন্তু আইপিএলে তিনি তা করতে ব্যর্থ হয়েছেন। ২০২১ সালের আইপিএলে পঞ্জাব কিংসের হয়ে খেলে, রিচার্ডসন ১০.৬৩ ইকোনমিতে ৩ ম্যাচে ১১৭ রান দিয়েছেন এবং মাত্র ৩ উইকেট নিয়েছিলেন।

দেখে নিন এবার দিল্লি ক্যাপিটালস দল ঋষভ পন্থ, ডেভিড ওয়ার্নার, পৃথ্বী শহ, যশ ধুল, সাই হোপ, স্বস্তিক চিকারা, অভিষেক পোড়েল, হ্যারি ব্রুক, রিকি ভুই, কুমার কুশাগ্রা, ত্রিস স্টাবস, অক্ষর প্যাটেল, ললিত যাদব, মিচেল মার্শ, সুমিত কুমার, প্রবীণ দুবে, বিকি ওসওয়াল, অনরিচ নর্ৎজে, কুলদীপ যাদব, লুঙ্গি এনগিডি, খলিল আহমেদ, ইশান্ত শর্মা, ঝাই রিচার্ডসন, মুকেশ কুমার, রশিদ দার।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

হাইভোল্টেজ ম্যাচে হায়দ্রাবাদকে যত রানের টার্গেট দিল চেন্নাই

হাইভোল্টেজ ম্যাচে হায়দ্রাবাদকে যত রানের টার্গেট দিল চেন্নাই

টানা দুই ম্যাচ হেরে পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান দুর্বল করেছে চেন্নাই। সুপার ফোরের জন্য হায়দ্রাবাদের ...

শ্রীলঙ্কান লিগে নাম লেখালেন তামিম সহ বাংলাদেশ এক ঝাঁক তারকা ক্রিকেটার

শ্রীলঙ্কান লিগে নাম লেখালেন তামিম সহ বাংলাদেশ এক ঝাঁক তারকা ক্রিকেটার

বর্তমানে সারা বিশ্বের ক্রিকেট খেলা দেশগুলো প্রিমিয়ার লিগের দিকে ছুটছে। শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগের (এলপিএল) এর ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে