| ঢাকা, সোমবার, ৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

রোনালদোর ব্যতিক্রমী আচরণে মুগ্ধ সবাই

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ নভেম্বর ২৮ ১৪:০৮:০১
রোনালদোর ব্যতিক্রমী আচরণে মুগ্ধ সবাই

ক্যারিয়ারে বহুবার প্রতিপক্ষের ডি-বক্সে ডুব দিয়ে শিরোনাম হয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। অনেকবার ডি-বক্সে ফাউল সংগ্রহ করে পেনাল্টি কিক নিয়ে দলের ত্রাণকর্তা হয়েছিলেন তিনি। তবে এবার তাকে দেখা গেল অচেনা রূপে। রেফারির দেওয়া পেনাল্টির সিদ্ধান্তের প্রতিবাদ করেছেন খোদ পর্তুগিজ তারকা। ফিরিয়ে দেন রেফারির সিদ্ধান্ত।

ঘটনাটি ঘটেছে গতকাল রাতে এএফসি চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে ইরানি ক্লাব পার্সেপোলিসের বিপক্ষে। ম্যাচের মাত্র দুই মিনিট পর প্রতিপক্ষের ডিবক্সে পড়ে যায় সিআরসেভেন। সঙ্গে সঙ্গে পেনাল্টি পেলেও রেফারির সিদ্ধান্তের প্রতিবাদ করেন রোনালদো। প্রতিপক্ষ ফুটবলারদের সঙ্গে রেফারির সিদ্ধান্ত বদলানোর অনুরোধও করেন রোনালদো। দাবি, ফাউল হয়নি। এরপর মনিটরে নিজের সিদ্ধান্ত পরিবর্তন করেন চীনা রেফারি মা নিং।

রোনালদোর ব্যতিক্রমী আচরণে সবাই খুব মুগ্ধ। সোশ্যাল মিডিয়া তার প্রশংসায় ভাসছে। আবার অনেকে মজার ছলে লিখেছেন, দিন যত যাচ্ছে ইতিহাসের সর্বোচ্চ গোলদাতা নিজের আচরণ ভুলে যাচ্ছেন।

তবে এমন দিনে আর গোল পাননি রোনালদো। তার দল আল-নাসরও গোল পায়নি। ইরানের প্রতিপক্ষের সঙ্গে তাদের ম্যাচ ড্র হয়েছে। তবে জিততে না পারলেও এক ম্যাচ হাতে রেখেই নকআউট পর্ব নিশ্চিত করেছেন রোনালদো-সাদিও মানেরা।

তবে পুরো ম্যাচে আল-নাসর তাদের বৈশিষ্ট্যপূর্ণ খেলা উপস্থাপন করতে পারেননি। ১৭তম মিনিটে লাল কার্ড দেখে ডিফেন্ডার আলি লাজিমি মাঠ ছাড়লে সৌদি ক্লাবটি প্রায় পুরো ম্যাচে ১০ জন নিয়ে যায়। আল নাসর স্বাভাবিকভাবে গোল করার চেয়ে প্রতিপক্ষের আক্রমণ ঠেকানোর দিকে বেশি মনোযোগী বলে মনে হয়। শেষ পর্যন্ত গোলশূন্য ড্র করে 'ই' গ্রুপের শীর্ষ থেকে নকআউটে পৌঁছেছে তারা।

ম্যাচ শেষে অবশ্য নিজের পারফরম্যান্সে সন্তুষ্ট রোনালদো। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করে নিজের সন্তুষ্টি প্রকাশ করেছেন, "গ্রুপের শীর্ষ দল হিসেবে যোগ্যতা অর্জন করতে পেরে এবং টানা ২০ ম্যাচে অপরাজিত থাকতে পেরে খুশি। দারুণ টিমওয়ার্ক।'

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

 আজ টস জিতলো বাংলাদেশ, দেখে নিন চমক ভরা একাদশ

আজ টস জিতলো বাংলাদেশ, দেখে নিন চমক ভরা একাদশ

বিশ্বকাপের প্রস্তুতি হিসাবে জিম্বাবুয়ের বিপক্ষে ৫ ম্যাচের টি টোয়েন্টি সিরিজ আয়োজন করেছেন বিসিবি। প্রথম ম্যাচে ...

বল হাতে ৩ উইকেট নিয়েই মুস্তাফিজকে অপমান করে আবারও একি মন্তব্য করলেন জাদেজা

বল হাতে ৩ উইকেট নিয়েই মুস্তাফিজকে অপমান করে আবারও একি মন্তব্য করলেন জাদেজা

আইপিএলে এ আসরের শুরু থেকে দারুণ ফর্মে ছিলেন বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। কিন্তু তার ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে