| ঢাকা, বৃহস্পতিবার, ২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

বাংলাদেশের বিপক্ষে রোহিতের নতুন কিছুর আভাস

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ অক্টোবর ১৮ ১৫:২০:৪১
বাংলাদেশের বিপক্ষে  রোহিতের নতুন কিছুর আভাস

সাম্প্রতিক সময়ে ভারত-বাংলাদেশ লড়াই খুবই উত্তেজনাপূর্ণ হয়ে উঠেছে। এই দুই দলের সাম্প্রতিক ম্যাচের পরিসংখ্যানও তাই বলছে। এই ম্যাচ ঘিরে চূড়ান্ত প্রস্তুতি নিয়ে ব্যস্ত ক্রিকেটাররা। সেখানে বোলিং অনুশীলন করতে দেখা গেছে ভারতীয় অধিনায়ক রোহিত শর্মাকে।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) পুনের এমসিএ স্টেডিয়ামে এই দুই দলের মধ্যে চতুর্থ ম্যাচটি অনুষ্ঠিত হবে। তবে এই ম্যাচে লাল-সবুজের অধিনায়ক সাকিব আল হাসানকে পাওয়া যাবে কি না তা নিয়ে শঙ্কা রয়েছে। বুধবার (১৮ অক্টোবর) আবারও স্ক্যানের জন্য হাসপাতালে যান সাকিব।

এর আগে মঙ্গলবার দলের অনুশীলনে দেখা গেছে টাইগারদের অধিনায়ককে। এ সময় তাকে দেখে মনে হয়েছে শাকিব সুস্থ আছেন। আজ অনুশীলনেও তাকে সাবলীল দেখাচ্ছিল। অনুশীলনের শুরুতে ছোট রান করেন টাইগার অধিনায়ক। তারপর বড় রান আপ নেন।

এদিকে রোহিত-বিরাটদের ম্যাচের আগে বুধবার বিকেলে ঐচ্ছিক অনুশীলন রয়েছে টাইগারদের। স্ক্যানে কোনো বিপদ না হলে তাকে এই অনুশীলনে দেখা যাবে।অন্যদিকে, মঙ্গলবার একই মাঠে ঐচ্ছিক অনুশীলন করেছে ভারত। সেখানে দলের অধিনায়ক রোহিতকে কয়েক ওভার সুইং করতে দেখা যায়। সেই সময় ব্যাট করছিলেন রবীন্দ্র জাদেজা।রোহিতের বোলিংয়ের প্রশংসাও করেছেন জাদেজা। রোহিত স্বাভাবিকভাবে বোলিং না করলেও, তার সতীর্থরা দাবি করেন যে তার বোলিং অ্যাকশন কার্যত নিখুঁত।

বাংলাদেশের বিপক্ষে রোহিত বল করবেন কিনা এমন প্রশ্নের জবাবে অশ্বিন বলেন, টুর্নামেন্টে রোহিত আগেই বলেছিল যে সে বল করতে পারবে। এখন যেহেতু ভারত ভালো খেলছে, তার (রোহিত) বল করার দরকার নেই। তবে বোলিংও করতে পারে এমন ব্যাটসম্যান থাকলে ভালো হয়। ইনি রোহিত শর্মা। দক্ষতার কোন শেষ নেই। হয়তো আমাদের দলে ভারসাম্য আনতে তাকে প্রয়োজন। বাংলাদেশের প্রথম সাতটিতে চার থেকে পাঁচ বাঁহাতি ব্যাটসম্যান রয়েছে। তাদের সামনে ৩ থেকে ৪ ওভার অফ স্পিন খারাপ হবে না।

ভারতের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করার আগে, রোহিত শর্মা বলেছিলেন যে প্রয়োজনে তিনি এবং বিরাট কোহলি কয়েক ওভারের জন্য হাত ঘোরাতে পারেন।

আপনার জন্য নির্বাচিত নিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

চেন্নাই ছাড়ার আগে মুস্তাফিজকে নতুন করে বিশেষ সম্মান দিলেন ধোনিরা

চেন্নাই ছাড়ার আগে মুস্তাফিজকে নতুন করে বিশেষ সম্মান দিলেন ধোনিরা

আগামীকাল সন্ধ্যায় চেন্নাইয়ের মুখোমুখি হবে পাঞ্জাব। ব্যাটিং ব্যর্থতায় বিরাট ক্ষতির মুখে পড়ে মুস্তাফিজের চেন্নাই দল। ...

মুস্তাফিজকে নিয়ে অবিশ্বাস্য মন্তব্য করলেন ধোনি ও প্রীতি জিনতা

মুস্তাফিজকে নিয়ে অবিশ্বাস্য মন্তব্য করলেন ধোনি ও প্রীতি জিনতা

চেন্নাইকে কাঁদিয়ে ম্যাচ জিতল পাঞ্জাব কিংস। ম্যাচ শেষে মুস্তাফিজকে নিয়ে কী বললেন মহেন্দ্র সিং ধোনিও ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে