| ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

রাজের সাথে ভিডিও ফাঁস হাওয়া নিয়ে নতুন তথ্য দিলেন পরি

বিনোদন ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ জুন ০৭ ১৮:৩৩:১০
রাজের সাথে ভিডিও ফাঁস হাওয়া নিয়ে নতুন তথ্য দিলেন পরি

প্রথমে ছবি, ভিডিও ফাঁস হওয়ার ঘটনায় সুনেরাহকে দায়ী করেন পরীমণি। সুনেরাহর নাম উল্লেখ করে এর আগে গণমাধ্যমে তিনি বক্তব্যও দিয়েছেন। এখন তার বক্তব্য পাল্টে গেছে। তিনি এখন ছবি ও ভিডিও ফাঁসের ঘটনার জন্য রাজের পরিবারের কোনো এক সদস্যকে দোষারোপ করছেন। তবে কোন সদস্য তা তিনি বলেননি।

এসব ছবি ও ভিডিও ফাঁসের ঘটনায় ভুক্তভোগী ব্যক্তিরা ক্ষোভ প্রকাশ করেছেন। এরই মধ্যে সুনেরাহ বিনতে কামাল ও তানজিন তিশা মামলা করবেন বলে গণমাধ্যমকে জানিয়েছেন এবং ফেসবুকে স্ট্যাটাস দিয়ে নিজেদের বক্তব্য তুলে ধরেছেন।

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি গণমাধ্যমকে বলেন, ‘অনেকে হয়তো আমাকে সন্দেহ করছে। কিন্তু আমি কি পাগল? এসব প্রকাশ করতে যাব। তবে আমি শতভাগ নিশ্চিত, সঠিক তদন্ত হলে এমন একজনের নাম আসবে, শুনলে সবাই অবাকই হবে। নাম বলব না, শুধু এতটুকুই বলি, সে রাজেরই পরিবারের কেউ। মনে রাখবেন, কোনো কিছুই গোপন থাকে না। একদিন না একদিন সত্য বের হবেই। বুঝছেন, এমন ঘটনা যে ঘটাতে পারে, কত বড় ভয়ংকর সে।’

সোমবার (২৯ মে) দিবাগত রাত দেড়টার পর রাজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে অল্প সময়ের ব্যবধানে পরপর কয়েকটি পোস্টে অভিনেত্রী তানজিন তিশা, নাজিফা তুষি ও সুনেরাহ বিনতে কামালের কিছু ছবি ও ভিডিও ক্লিপ ফাঁস হয়। কোনো পোস্টের ক্যাপশন ‘আই লাভ ইউ ক্রেজি গার্ল, আহা সেই দিনগুলো!’, কোনোটিতে লেখা ‘ওহ মিস ইউ’। প্রথম পোস্টে ১২টি ছবি ও ভিডিও। কয়েকটি ছবি রাজ ও সুনেরাহর ভিডিও কলে কথা বলার সময়ের। আর ভিডিওগুলো রাতের রাস্তায় তাঁদের ঘোরাঘুরির সময়ের।

একটি ভিডিওতে দেখা যায়, ব্রিজের ওপর মধ্যরাতে তারা বসে আছেন। আর অশ্লীল ভাষায় পরস্পরের সঙ্গে রসিকতা করছেন। অন্য এক ভিডিওতে রাজ-সুনেরাহকে দেখা গেছে বারে। আরেক ভিডিওতে মধ্যরাতে ফাঁকা রাস্তায় মাতলামি করছেন দুজন। তাদের কথায় স্পষ্ট বোঝা যাচ্ছিল, দুজনের কেউই স্বাভাবিক অবস্থায় ছিলেন না তখন।

রাজের ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট হওয়া আরেকটি ভিডিওতে ধরা পড়েছেন তানজিন তিশা। লিফটের ভেতরে রাজের ক্যামেরায় মদ্যপ অবস্থায় নাচতে দেখা গেছে তিশাকে।

রাজের অ্যাকাউন্টে পোস্ট করা এসব ছবি ও ভিডিও ২০ মিনিটের মতো ছিল। এরপরই সব পোস্ট ডিলিট করে অ্যাকাউন্ট ডিঅ্যাকটিভেট করে রাখা হয়েছে। তবে ডিলিট করার আগেই ছবি ও ভিডিওগুলো অনেকের নজরে এসেছে। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে সমালোচনা।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

সৌম্য-জাকের-মোস্তাফিজ তিন ক্রিকেটারের ইনজুরি নিয়ে যা জানাল বিসিবি

সৌম্য-জাকের-মোস্তাফিজ তিন ক্রিকেটারের ইনজুরি নিয়ে যা জানাল বিসিবি

শ্রীলঙ্কার ইনিংসে বোলিং ও ফিল্ডিংয়ের সময় চোট পেয়েছেন সৌম্য সরকার, মুস্তাফিজ ও জাকির আলী অনিক। ...

মুশফিকের ‘হেলমেট’ উদযাপন করার পর যা বললেন শান্ত

মুশফিকের ‘হেলমেট’ উদযাপন করার পর যা বললেন শান্ত

গত ওয়ানডে বিশ্বকাপে সাকিব আল হাসানের অনুরোধের ভিত্তিতে আন্তর্জাতিক ক্রিকেটে প্রথমবারের মতো টাইম আউটের বিরল ...

ফুটবল

শেষ হল টাইব্রেকারে রোমাঞ্চকর ভারত-বাংলাদেশ ফাইনাল, দেখে নিন ফলাফল

শেষ হল টাইব্রেকারে রোমাঞ্চকর ভারত-বাংলাদেশ ফাইনাল, দেখে নিন ফলাফল

গত মাসে, CAF অনূর্ধ্ব-১৯ মহিলা চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচটি টাই-ব্রেকে খেলা হয়েছিল। এক মাস পরে, সুদানিজ ...

কোপায় মাঠে ফিরছেন নেইমার! জানালেন চিকিৎসক

কোপায় মাঠে ফিরছেন নেইমার! জানালেন চিকিৎসক

নেইমার ও চোট একে অপরের পরিপূরক। ইনজুরির কারণে ক্যারিয়ারের অনেকটা সময় মাঠের বাইরে কাটিয়েছেন ব্রাজিলিয়ান ...



রে