| ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বার্সা সমর্থকদের সুখবর দিলেন মেসির বাবা

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ জুন ০৫ ২১:৩৭:১৭
বার্সা সমর্থকদের সুখবর দিলেন মেসির বাবা

এশিয়ার অন্যতম শক্তিশালী ক্লাব সৌদি আরবের কোনো ক্লাবে যোগ দিতে পারেন তিনি। আবার অনেকের ধারণা, পুরনো ক্লাব বার্সায় ফিরবেন এই ফুটবল তারকা। দলবদল নিয়ে নানা গুঞ্জনের মধ্যেই বার্সেলোনা সমর্থকদের দারুণ সুখবর দিলেন মেসির বাবা হোর্হে মেসি।

দলবদল বিষয়ক ইতালিয়ান সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানিও জানান, মেসির দলবদল নিয়ে বার্সেলোনার সভাপতির সঙ্গে বৈঠক করেছেন মেসির বাবা। আর এরপরই বিশ্বকাপজয়ী এই ফুটবলারের বার্সেলোনায় ফেরা নিয়ে ইতিবাচক বার্তা দিয়েছেন হোর্হে মেসি। তিনি বলেন, ‘মেসি বার্সায় ফিরতে চায় এবং আমি নিজেও তাকে সেখানে দেখতে পছন্দ করবো। আমরা আত্মবিশ্বাসী যে, বার্সেলোনা অবশ্যই একটি বিকল্প। আপনারা শিগগিরই এর ভবিষ্যৎ জানতে পারবেন।’

মেসির বাবা বার্সেলোনায় ফেরার কথা জানালেও স্পেনের গণমাধ্যম জানিয়েছে, সৌদি আরবের ক্লাব আল হিলালেই যাচ্ছেন মেসি। আনুষ্ঠানিক ঘোষণাও আসবে খুব শিগগিরই। স্প্যানিশ গণমাধ্যম ‘স্পোর্ত’ এর প্রতিবেদন অনুযায়ী, ফ্রান্সের পর মেসির পরবর্তী গন্তব্য হতে যাচ্ছে সৌদি আরব। স্প্যানিশ গণমাধ্যমটি তাদের প্রতিবেদনে আরও উল্লেখ করে, ৬ জুন মেসিকে সই করানোর ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষণা দিবে আল হিলাল। সৌদি ক্লাবটি এখন কেবলই মেসির চূড়ান্ত ‘হ্যাঁ’-র অপেক্ষায় রয়েছে।

এদিকে, পিএসজির জার্সিতে মেসির শেষ ম্যাচের পর থেকেই দ্রুতগতিতে হ্রাস পাচ্ছে পিএসজির ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের ফলোয়ার। মেসি ক্লাব ছাড়ায় তারকা এই ফুটবলারের ভক্তরা ইতোমধ্যেই পিএসজির সোশ্যাল মিডিয়া আনফলো করতে শুরু করেছে। গেল সপ্তাহেই প্রায় ৮০ হাজার ফলোয়ার কমেছে পিএসজির ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের। প্রতিনিয়তই হ্রাস পাচ্ছে পিএসজির সোশ্যাল মিডিয়ার ফলোয়ার।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

যে কারণে মুস্তাফিজকে নিয়ে বিসিবির দুই পরিচালকের দুই রকম মতামত

যে কারণে মুস্তাফিজকে নিয়ে বিসিবির দুই পরিচালকের দুই রকম মতামত

মুস্তাফিজুর রহমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলেন। এ পর্যন্ত ৫ ম্যাচে ১০ ...

মুস্তাফিজের সঙ্গে সম্পর্ক নিয়ে যা বললেন শ্রীলঙ্কার পাথিরানা

মুস্তাফিজের সঙ্গে সম্পর্ক নিয়ে যা বললেন শ্রীলঙ্কার পাথিরানা

ক্রিকেট বিশ্বে বাংলাদেশ ও শ্রীলঙ্কার বৈরিতার কথা সবারই জানা। দুই দলের মধ্যে দারুণ প্রতিদ্বন্দ্বিতা রয়েছে। ...

ফুটবল

এবার বাংলাদেশে আসবেন মেসি

এবার বাংলাদেশে আসবেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার সম্ভাবনা খতিয়ে দেখছেন বাংলাদেশের যুব ...

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

ব্রাজিল-৫, আর্জেন্টিনা-১

মার্চের আন্তর্জাতিক বিরতির পর প্রায় সব জাতীয় দলই ম্যাচ খেলেছে। বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ছাড়াও দলগুলো ...



রে