| ঢাকা, সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

ব্যাটিং নাকি বোলিং, টসে জিতে প্রথমে যে সিদ্দিনাত নিয়ে পারেন হার্দিক পান্ডিয়া

খেলাধুলা ডেস্ক . বিনোদন৬৯.কম
২০২৩ মে ২৬ ১৮:৩৪:০১
ব্যাটিং নাকি বোলিং, টসে জিতে প্রথমে যে সিদ্দিনাত নিয়ে পারেন হার্দিক পান্ডিয়া

প্রথম থেকেই বেশ প্রদর্শন দেখিয়ে আসছে আসরের অন্যতম শক্তিশালী দল গুজরাট টাইটান্স যে কারণে খুব সহজেই তারা পৌঁছে গিয়েছে ফাইনালে। আপাতত পয়েন্ট তালিকার বিচারে শীর্ষস্থানে ছিল গুজরাট টাইটান্স এবং দ্বিতীয় স্থানে ছিল চেন্নাই সুপার কিংস। প্রথম কোয়ালিফায়ার ম্যাচে চেন্নাইতে পরাজিত হয়েছে গুজরাট দল।

টসে জিতে এই সিজিনে তৃতীয়বার চেজ করতে ব্যর্থ হলো অধিনায়ক হার্দিক পান্ডিয়ার গুজরাট টাইটান্স। পাশাপাশি, গুজরাতকে পরাজিত করে ফাইনালে পৌঁছে গিয়েছে এম এস ধোনির দল চেন্নাই সুপার কিংস। এবার পালা দ্বিতীয় কোয়ালিফায়ারের। গতকাল এলিমিনেটরে পয়েন্ট তালিকায় তৃতীয় স্থানে থাকা লখনৌ’র মুখোমুখি হয়েছিল মুম্বই ইন্ডিয়ান্স। গতকাল চেন্নাইতে মুম্বই ইন্ডিয়ান্স প্রথম বারের জন্য পরাজিত করেছে লখনৌ দলকে এবং দ্বিতীয় কোয়ালিফায়ারে পৌঁছে গিয়েছে MI পল্টন।

আজকের আইপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচটি নরেন্দ্র মোদি স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে চলেছে। এই মাঠের উইকেট প্রায়ই ব্যাটসম্যানদের সহায়তা করে। তবে খেলা জোট অগ্রসর হবে তত স্পিনারদের বোলিং করতে সুবিধা হবে। পাশাপাশি মাঠের বাউন্ডারি বড় হওয়ার সুবাদে স্পিনাররা বেশ কাজে আসবে। এই মাঠে প্রথম ইনিংসে গড় রান ১৭০। এখানে চেজিং দলের কাছে অতিরিক্ত একটা সুযোগ থাকবে ম্যাচ জিততে। এখানে ইতিমধ্যে গুজরাট দল একটি ম্যাচ খেলে ফেলেছে যেখানে দ্বিতীয় ব্যাটিং করেই ম্যাচে জয় আসে গুজরাট দলের।

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের টিভিস্বত্ব ২৩৫৭৫ কোটি টাকার বিনিময়ে কিনে নিয়েছে ডিজনি-স্টার সংস্থা। টেলিভিশনের পর্দায় আইপিএল দেখতে নজর রাখতে হবে স্টার স্পোর্টসের বিভিন্ন চ্যানেলে। আইপিএলের ডিজিটাল রাইটস ২০২৩-২০২৭ মরসুমের জন্য ২৩৭৫৮ কোটি টাকায় কিনে নিয়েছে ভায়াকম ১৮ সংস্থা। জিও সিনেমা অ্যাপে যে কোনো স্মার্টফোন, কম্পিউটার বা ট্যাবলেটের পর্দায় দেখা যাবে আইপিএল। এর জন্য কোনো অতিরিক্ত মূল্য দিতে হবে না ক্রিকেটপ্রেমীদের।

টানা দ্বিতীয় ফাইনালের লক্ষ্যে গুজরাত, ঘরের মাঠের সুবিধা কাজে লাগাতে মরিয়া গুজরাত !! 2আজকের এই মহাম্যাচে দুই দল চাইবে জয়লাভ করে পয়েন্ট তালিকায় কিছুটা এগিয়ে থাকতে।নরেন্দ্র মোদি স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়া আজকের ম্যাচে সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ৪১ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ন তারপমাত্রা থাকবে ২৮ ডিগ্রি। ম্যাচের দিন আদ্রতা থাকবে ৪২ % , ঘন্টায় ২৬ কিমি বেগে হাওয়া বইবে ও ২০ % বৃষ্টি হওয়ার সম্ভনা রয়েছে কালকের মহাযুদ্ধে। কালকের ম্যাচে টস জয়ী অধিনায়ক ফিল্ডিং করার সিদ্ধান্ত নেবেন।

আপনার জন্য নির্বাচিত নিউজ

ক্রিকেট

যুক্তরাষ্ট্রের বিপক্ষে শেষ T20 ম্যাচে বাংলাদেশের একাদশ, দেখে নিন ম্যাচ সময়

যুক্তরাষ্ট্রের বিপক্ষে শেষ T20 ম্যাচে বাংলাদেশের একাদশ, দেখে নিন ম্যাচ সময়

যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে ৫ উইকেটে হেরেছে বাংলাদেশ। দ্বিতীয় ম্যাচেও ঘুরে দাঁড়াতে পারেনি তারা। ...

বিশ্বকাপে বাকিরা কোথায়

বিশ্বকাপে বাকিরা কোথায়

২ জুন থেকে শুরু হতে যাচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপের ১১তম আসর। ২০টি দলের অংশগ্রহণে এই ইভেন্টটি ...

ফুটবল

যেদিন বাংলাদেশের জার্সিতে দেখা যাবে হামজাকে

যেদিন বাংলাদেশের জার্সিতে দেখা যাবে হামজাকে

ইংলিশ ক্লাব লেস্টার সিটির হয়ে খেলা হামজা চৌধুরী বেশ কিছুদিন ধরেই আলোচনায় রয়েছেন। বাংলাদেশের হয়ে ...

ব্রেকিং নিউজ ; দুর্নীতির দায়ে বাফুফের ৫ কর্মকর্তাকে মোটা অংকের জরিমানা

ব্রেকিং নিউজ ; দুর্নীতির দায়ে বাফুফের ৫ কর্মকর্তাকে মোটা অংকের জরিমানা

দুর্নীতির অভিযোগে সালাম মুর্শিদি ও আবু নাঈম সোহাগসহ বাংলাদেশ ফুটবল অ্যাসোসিয়েশনের ৫ কর্মকর্তাকে শাস্তি দিয়েছে ...



রে