| ঢাকা, শুক্রবার, ৩১ মার্চ ২০২৩, ১৬ চৈত্র ১৪২৯

স্মিথের অবিশ্বাস্য ক্য়াচ যেন এক অবাক করা বিস্ময়

২০২৩ মার্চ ১৯ ১৭:৫০:২৪
স্মিথের অবিশ্বাস্য ক্য়াচ যেন এক অবাক করা বিস্ময়

স্টিভ স্মিথ এক হাতে ক্যাচ নেওয়াটাকে শিল্পের পর্যায়ে নিয়ে গিয়েছেন। বিশাখাপত্তনমে ভারত-অস্ট্রেলিয়া দ্বিতীয় ওয়ানডে ম্যাচে ফের একবার সেটাই প্রমাণ করলেন তিনি।

স্টিভ স্মিথ আবারও এক অবাক করা যাদু দেখালেন! অস্ট্রেলিয়ার স্ট্যান্ড-ইন ক্যাপ্টেনের অসাধারণ ক্যাচ অবাক বিস্ময়ে দেখলো নেটদুনিয়া।

আজ রোববার চলতি ভারত-অস্ট্রেলিয়া দ্বিতীয় ওয়ানডে ম্যাচ চলছে বিশাখাপত্তনমের ডক্টর ওয়াইএসআর রেড্ডি এসিএ-ভিডিসিএ । ভারতের ইনিংসের ১০ নম্বর ওভারের ঘটনা।

ছয় নম্বরে ব্যাট করতে নেমেছিলেন হার্দিক পাণ্ডিয়া সিন অ্যাবটের বলে স্লিপে ক্যাচ তুলে দেন হার্দিক। স্মিথ উড়ে গিয়ে এক হাতে ক্যাচ নিয়েছেন।

এমন ক্যাচ ক্রিকেটকে সত্যিই এক অনন্য উচ্চতায় নিয়ে গেছে। শিল্পের পর্যায়ে পৌঁছে দিয়েছে। নেটদুনিয়ায় বলাবলি চলছে, তিনি মানুষ না 'সুপারম্যান'!

এই ক্যাচের সময়ে ধারাভাষ্য দিচ্ছিলেন সঞ্জয় মঞ্জরেকর। তিনি বলেন, 'আমরা ভাগ্যবান যে, সবাই এই ক্যাচ দেখলাম। একজন মানুষ এর চেয়ে বেশি আর ডাইভ দিতে পারে না। স্মিথ স্লিপে থাকলে, একজনই যথেষ্ট। তিনজনের আর কী দরকার! বছরের পর বছর ও এরকম এক হাতে অসাধারণ সব ক্যাচ নিয়ে আসছে। অসাধারণ বললেও কম।'

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে