| ঢাকা, মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯

হঠাৎ-ই নেইমার-এমবাপের কারণে অশান্ত পিএসজি শিবির

২০২২ আগস্ট ১৬ ০৯:৫৬:১৮
হঠাৎ-ই নেইমার-এমবাপের কারণে অশান্ত পিএসজি শিবির

মাঠে কাঁধে কাঁধ মিলিয়ে লড়তে হবে, কিন্তু সম্পর্কটা এমন সাপ হয়ে গেলে একসঙ্গে খেলবে কী করে? নেইমার ও কাইলিয়ান এমবাপ্পে মারামারি করেছেন।

'স্পোর্টস বাইবেল' অনুসারে, শনিবার রাতে মপোলিয়ারের বিপক্ষে পিএসজির বড় জয় সত্ত্বেও পেনাল্টি নিয়ে ড্রেসিংরুমে 'লড়াই' হয় নেইমার-এমবাপে। অবস্থা এমন ছিল, দুজনকে আলাদা করতে যথেষ্ট বেগ পেতে হয়েছে সহকর্মীদের।

মৌসুমের প্রথম ম্যাচে দুই গোল করেন নেইমার। কিন্তু কষ্ট হয় শাস্তি নিতেই। দুই দল ০-০ গোলে ড্র করলে পিএসজি পেনাল্টি পায়। সেই পেনাল্টি নিয়ে হেরে যান এমবাপ্পে।

লিগ ওয়ান চ্যাম্পিয়নরা দ্বিতীয়ার্ধে আরেকটি পেনাল্টি স্বীকার করে। এবার এমবাপ্পেকে পেনাল্টি দিতে রাজি হননি নেইমার। নিজেই পেনাল্টি নিয়ে গোল করেন।

স্বভাবতই এমবাপে এই ঘটনায় খুশি হতে পারেননি। ম্যাচে তাকে অনেক সময়ই দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। বল সামনে না আসলে দৌড়চ্ছিলেন না ফরাসি তারকা।

এরপর ড্রেসিংরুমে এ নিয়ে বাকবিতণ্ডার এক পর্যায়ে হাতাহাতি লেগে যায় নেইমার-এমবাপের। প্রতিবেদন অনুযায়ী, দুজন চিৎকার করে একে অপরকে গালাগাল করছিলেন এবং মাথায় মাথায় ঠুকোঠুকি লেগে যান। সতীর্থরা এসে তাদের আলাদা করেন।

তবে তখনও ঝগড়া থামেনি। দুজন চিৎকার করতে থাকেন এবং আশেপাশে থাকা কিছু জিনিস ছুড়েও ফেলেন। ড্রেসিংরুমের সেই লড়াই এরপর সামাজিক যোগাযোগমাধ্যমেও ছড়িয়ে পড়ে।

এমবাপেকে কি ভবিষ্যতে পেনাল্টি দেওয়া উচিত হবে কিনা, এমন দুটি পোস্টে লাইক দেন নেইমার। কোচ ক্রিস্টোফার গাল্টিয়েরও সে কথা স্বীকার করেছেন। বোঝাই যাচ্ছে, কতটা অশান্ত হয়ে উঠেছে পিএসজি শিবির।

পাঠকের মতামত:

ফুটবল এর সর্বশেষ খবর

ফুটবল - এর সব খবর



রে