| ঢাকা, বুধবার, ৫ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯

জিম্বাবুয়ে ৩০, বাংলাদেশ ৫০

২০২২ আগস্ট ১০ ১১:৪৬:৩৪
জিম্বাবুয়ে ৩০, বাংলাদেশ ৫০

আজ ১০ এপ্রিল বুধবার স্বাগতিক জিম্বাবুয়ের বিপক্ষে তৃতীয় ও শেষ ওয়ানডেতে মাঠে নামবে বাংলাদেশ ক্রিকেট দল। জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের প্রথম দুই ওয়ানডেতে ৫ উইকেট হারিয়েছে বাংলাদেশ। এই হারের ফলস্বরূপ, ২০০১ সালের পর, জিম্বাবুয়ের কাছে আবার হোয়াইটওয়াশ হয়েছে টাইগাররা।

সিরিজের এই শেষ ম্যাচটি শুরু হবে আজ বাংলাদেশ সময় দুপুর ১টা ১৫ মিনিটে। বাংলাদেশের একমাত্র ক্রীড়া চ্যানেল টি-স্পোর্টস এই ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে।

ওয়ানডে ফরম্যাটের ইতিহাসে বাংলাদেশ ক্রিকেট দলকে দুইবার হারিয়েছে জিম্বাবুয়ে। ২০০১ সালে প্রথম দুই দ্বিপাক্ষিক সিরিজে হোয়াইটওয়াশ হয়েছিল বাংলাদেশ দল। এরপর পূর্ণশক্তির জিম্বাবুয়ে আর বাংলাদেশকে হোয়াইটওয়াশ করতে পারেনি।

জিম্বাবুয়ের বিপক্ষে ৮০ ম্যাচে ৫০টিতে জয় এবং ৩০টিতে হার বাংলাদেশের। তবে হোয়াইটওয়াশ এড়াতে দলে কিছু পরিবর্তন আনতে পারে টাইগাররা। পেসার শরিফুল ইসলামের জায়গায় একাদশে সুযোগ হতে পারে আরেক পেসার এবাদত হোসেনের। একাদশে ফিরতে পারেন নাইম শেখও।

বাংলাদেশ সম্ভাব্য একাদশ:তামিম ইকবাল (অধিনায়ক), নাইম শেখ, আনামুল হক বিজয়, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মেহেদি হাসান মিরাজ, এবাদত হোসেন, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, তাইজুল ইসলাম।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে