| ঢাকা, বুধবার, ৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯

এবার তারকা ক্রিকেটারদের বাদ দিয়ে এশিয়া কাপের জন্য শক্তিশালী দল ঘোষণা করলো ভারত

২০২২ আগস্ট ০৯ ১০:১৬:২১
এবার তারকা ক্রিকেটারদের বাদ দিয়ে এশিয়া কাপের জন্য শক্তিশালী দল ঘোষণা করলো ভারত

এশিয়া কাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে ভারত। পেসার জসপ্রিত বুমরাহ এবং হর্ষাল প্যাটেল পিঠের ইনজুরির কারণে দল থেকে বাদ পড়েছেন। এদিকে চোট কাটিয়ে দলে ফিরেছেন লোকেশ রাহুল।

চোট থেকে সেরে ওঠার পর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে মাঠে ফেরার কথা ছিল তার। তবে করোনা ভাইরাসের কারণে তাকে অপেক্ষা করতে হয়েছে।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজে বিশ্রামে থাকা বিরাট কোহলিও এশিয়া কাপের জন্য মাঠে ফিরছেন। বাজে ফর্মের কারণে বেশ কিছুদিন ধরেই খবরে রয়েছেন প্রাক্তন ভারতীয় অধিনায়ক।

ভারত এবার বিশেষজ্ঞ তিন পেসার নিয়ে এশিয়া কাপের দল সাজিয়েছে। দলে রয়েছেন ভুবনেশ্বর কুমার, আর্শদীপ সিং ও আভেষ খান। পেস বোলিং অলরাউন্ডার হিসেবে তাদের সঙ্গ দেবেন হার্দিক পান্ডিয়া।

গত বেশ কয়েকটি সিরিজে ব্যাট হাতে আক্রমণাত্মক ব্যাটিং করে নির্বাচকদের নজর কেড়েছেন দীপক হুদা। দারুণ পারফরম্যান্সে এশিয়া কাপের মূল স্কোয়াডে জায়গা করে নিয়েছেন তিনি।

এদিকে মূল স্কোয়াডে জায়গা হয়নি শ্রেয়াস আইয়ারের। তাকে রাখা হয়েছে স্ট্যান্ডবাই হিসেবে। স্ট্যান্ডবাই হিসেবে আরও আছেন অক্ষর প্যাটেল ও দীপক চাহার।

ভারতের স্কোয়াড: রোহিত শর্মা (অধিনায়ক), লোকেশ রাহুল (সহ অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পান্ত (উইকেটকিপার), দীপক হুডা, দীনেশ কার্তিক (উইকেটকিপার), হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, রবি বিষ্ণই, যুবেন্দ্র চাহাল, ভুবনেশ্বর কুমার, আর্শদীপ সিং, আভেষ খান।

স্ট্যান্ড-বাই: শ্রেয়াস আইয়ার, অক্ষর প্যাটেল ও দীপক চাহার।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে