| ঢাকা, মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯

দাপুটে জয়ের পর এবার কোয়ার্টার-ফাইনালে বাংলাদেশ

২০২২ জুলাই ৩০ ১৫:৩২:৩৭
দাপুটে জয়ের পর এবার কোয়ার্টার-ফাইনালে বাংলাদেশ

দাপুটে জয় দিয়ে শুরু করেছে বাংলাদেশ দল। প্রথম ম্যাচে ফিজির বিপক্ষে স্বাচ্ছন্দ্যময় জয় ছিল। ফাইনালের জন্য গায়ানার বিপক্ষে লড়াইটাও ছিল উত্তেজনায় ভরপুর। যদিও শেষ পর্যন্ত মুহতাসিন আহমেদ হৃদয়, রামহিম বম, রিফাত মাহমুদ সাব্বিররা জয়ের হাসি হাসেন। এই তিন তারকার দক্ষতায় টেবিল টেনিস দল বিভাগের শেষ আটে পৌঁছেও চমক দেখাল বাংলাদেশ।

কমনওয়েলথ গেমসের ইতিহাসে এই প্রথম বাংলাদেশ সরাসরি টেবিল টেনিসে অংশ নিচ্ছে। শুরুটা বেশ আশাব্যঞ্জক। ফিজিকে ৩-০ গোলে হারিয়ে সফর শুরু করেছে লাল ও সবুজ প্রতিনিধিরা।

ফিজির বিপক্ষে উড়ন্ত জয়ের পর বাংলাদেশের সামনে এখন সমীকরণ ছিল, কোয়ার্টার ফাইনালে উঠতে হলে গায়ানার বিপক্ষে জিততেই হবে। শেষ পর্যন্ত, তিনি ৩-২ ব্যবধানে জয়ের সমীকরণ সমতায় আনতে সক্ষম হন।

প্রথম ম্যাচে ডাবলসে হৃদয় ও রামহীম জুটি ৩-২ গেমে হারান গায়ানার ফ্রাঙ্কলিন ও ভ্যান লাঙে জুটিকে। এরপর সিঙ্গেলসে সাব্বির ৩-১ ব্যাবধানে হেরে যান ব্রিটনের কাছে।

তৃতীয় ম্যাচে হৃদয় ৩-১ ব্যাবধানে ভ্যান লাঙেকে হারালে ফের এগিয়ে যায় বাংলাদেশ। কিন্তু রামহীম চতুর্থ ম্যাচে ৩-০ তে হারলে আবার সমতা ফেরে।

পঞ্চম ও শেষ সেটে সাব্বিরের প্রতিপক্ষ ছিলেন ফ্রাঙ্কলিন। দারুণ উত্তেজনা ছড়ানো ম্যাচ শেষ পর্যন্ত তিনি জিতে নেন ৩-২ ব্যবধানে। বাংলাদেশও জায়গা করে নেয় কোয়ার্টার-ফাইনালের মঞ্চে।

পাঠকের মতামত:

খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর



রে