| ঢাকা, শুক্রবার, ৭ অক্টোবর ২০২২, ২২ আশ্বিন ১৪২৯

বলিউড নয় এবার সরাসরি হলিউডে শাকিব খান

২০২২ জুলাই ৩০ ১৫:২০:৩৮
বলিউড নয় এবার সরাসরি হলিউডে শাকিব খান

দীর্ঘদিন ধরেই ঢালিউডের সেরা নায়ক শাকিব খান। ঢাকাই সিনেমায় তাকে কিং খানও বলা হয়। নিজের অভিনয় দিয়ে পশ্চিমবঙ্গের দর্শকদের হৃদয়েও জায়গা করে নিয়েছেন তিনি। তবে এবার একটি বিশেষ উচ্চতায় যেতে চান কিং খান। কারণ বলিউড সরাসরি হলিউডের দিকে তাকাচ্ছে না। সেই লক্ষ্যে এগিয়ে যাচ্ছেন। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে বিশ্ব মেলা মেরিনায় এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

সেক্ষেত্রে উপস্থাপক শাকিবকে প্রশ্ন করেন, আপনি যদি কখনো হলিউডে কাজ করেন তাহলে কোন চরিত্রে অভিনয় করবেন? উত্তরে তিনি বলেন, আমি এখানে (যুক্তরাষ্ট্রে) পা রেখেছি। আমি আমার পাশে একজন সুন্দরী মহিলাকে রাখলাম। সময় দিন বাংলাদেশি বংশোদ্ভূত অনেকেই হলিউডের অনেক বিখ্যাত ছবিতে টেকনিশিয়ান হিসেবে কাজ করেছেন। এশিয়ানরা মূলধারার হলিউড মুভিতে কাজ করছিলেন তা এতদিন আগে ছিল না। যারা কাজ করে তারা সবাই সফল। তা ছাড়া নেটফ্লিক্সের সবচেয়ে জনপ্রিয় সিনেমা 'এক্সট্রাকশন' বাংলাদেশকে নিয়ে। এই মুভিটি নেটফ্লিক্সের সর্বোচ্চ রেটেড মুভি।

শাকিব বলেন, হলিউডে অভিনয় করলে কোন ক্যারেক্টারে অভিনয় করব সেটা তো জানি না। তবে আগামীতে কাজ করব ইনশাআল্লাহ।

শুক্রবারে আয়োজিত এই অনুষ্ঠানে অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তাদের দুজনকে ঘিরেই আয়োজনটির নাম ছিল- মিট অ্যান্ড গ্রিট উইথ দ্য ওয়ার্ল্ড সুপারস্টার সাকিব আল হাসান অ্যান্ড ঢালিউড কিং শাকিব খান।

এ সময় সাকিব আল হাসান নিজের ক্যারিয়ার এবং বাংলাদেশ ক্রিকেট নিয়ে নানা বিষয়ে কথা বলেন। জানান, টাইগাররা ক্রমাগত উন্নতি করছে।

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে