| ঢাকা, শুক্রবার, ৭ অক্টোবর ২০২২, ২২ আশ্বিন ১৪২৯

হঠাৎ খালেদ ঝড়ে এলোমেলো ইউন্ডিজ, দেখুন সর্বশেষ স্কোর

২০২২ জুন ২৫ ২৩:১৭:২০
হঠাৎ খালেদ ঝড়ে এলোমেলো ইউন্ডিজ, দেখুন সর্বশেষ স্কোর

সেন্ট লুসিয়া টেস্টের প্রথম সেশনের ব্যাটিং এ নেমে মাত্র ২৩৪ রানে অল আউট হয় সফরকারী বাংলাদেশ। তারপর ব্যাটিং এ নেমে ক্যারিবিয়ান দুই ওপেনার ব্রাথওয়েট আর জন ক্যামবেল খুব ভালোভাবেই শেষ বিকেল টা কাটিয়ে দেন। মাত্র ১৬ ওভার ব্যাট করে ওভারপ্রতি ৪ ওপরে রান তুলে

৬৭ রান জমা করেন স্কোর বোর্ডে।আজ দিতীয় দিনের শুরুতেও একই ধারা অব্যাহত রেখে দলকে ১০০ রানে পৌছে দেন এই দুজন।

কিন্তুু শরিফুলের করা ইনিংসের ২৬ তম ওভার ব্যাক্তিগত ৪৫ রানের মাথায় নুরুল হাসানের কাছে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন জন ক্যামবেল।এরপর দলীয় ১৩১ রানে মেহেদীর বলে বোল্ড হয়ে ফিরে যান পুরো সিরিজ জুরে বাংলাদেশের সামনে চীনের প্রাচীর হয়ে দাড়িয়ে থাকা অধিনায়ক ক্রেইগ ব্রাথওয়েট। তবে আউট হওয়ার আগে করে গেছেন নিজের অর্ধশতক রান। তার ফিরে যাওয়ার পরই শুরু হয় খালেদ ঝড়।

৩৯ তম ওভারো তুলে নেন রেইমন রেইফার আর এনকুমা বোনার এর উইকেট দুটো। রেইফার কে ২২ রানে পরিষ্কার বোল্ড করেন। আর বোনার তো ৭ বল খেলে রানের খাতাই খুলতে পারেন নি। ৪ উইকেটে ১৩৭ রান নিয়ে লাঞ্চের বিরতি তে গেছে সাগতিকরা।

১ম টেস্টের ২য় ইনিংসে ৯ বলের ব্যাবধানে ৩ উইকেট তুলে নিয়ে ছিলেন খালেদ আহমেদ। তারই ঝলক এই টেস্টেও দেখা যাচ্ছে। খালেদের এই জোরা আঘাতে বর্তমানে কিছুটা হলেও ম্যাচে এগিয়ে আছে বাংলাদেশ। পিচের আচরনের কারনে এখন থেকেই কিছুটা রোমাঞ্চের আভাস পাওয়া যাচ্ছে।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে