| ঢাকা, মঙ্গলবার, ৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯

মানবতার নতুন ফেরিওয়ালা তাসরিফ খান

২০২২ জুন ২৩ ১৪:২৪:৩৯
মানবতার নতুন ফেরিওয়ালা তাসরিফ খান

সিলেটে চলছে ভায়াভহ বন্যা। মানবেতর জিবন কাটাচ্ছেন লাখো মানুষ। সরকার সেনা বাহিনীর পাশাপাশি অনেকেই নিজ উদ্দেোগে এগিয়ে এসেছেন। তাদরই একজন তরুন কন্ঠ শিল্পী তাসরীফ খান।

সিলেটে যখন বন্যা শুরু হয় তখন তাসরীফ সিংগাপুর একটি কনসার্ট এ ছিলেন। দেশের বাইরে থেকেই কথা দিয়েছিলের দেশে এসে সিলেটের মানুষের জন্য কিছু করতে চান। তিনি তার কথা রেখেছেন দেশে ফিরেই তিনি একেবারে নিজ উদ্দোগে সাধারন মানুষের কাছ থেকে দুই দিনে ১৬ লক্ষ্য টাকা উঠিয়ে সিলেটে চলে যান।সেই সময় আরও অনেকই তাকে সহযোগিতা করতে চাইলেও তিনি তাদের আর টাকা পাঠানে নিষেধ করেন। দরকার হলে আবারও চাইবেন এটার বলে রাখেন।

এই কয়দিন বন্যাকবলিত এলাকায় নিরলস ভাবে কাজ করার পর তিনি গত পরশু আবারও সিলেটবাসির জন্য দেশের মানুষকে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ার আহবান জানান। মাত্র একদিনে ১ কোটি ২০ লক্ষ্য টাকা তার কাছে চলে আসে।

দেশের মানুষের এই ভালোবাসায় তাসরীফ বেশ অভিভূত। তিনি জানান এর আগে তিনি ৩০০০ পরিবার কে খাবার পানি দিয়ে সহায়তা দিতে পেরেছেন। এবার তিনি এবং তার টিম তাসরীফ স্কোয়াড ১০০০০ পরিবার কে খাবার পানি ঔষধ সরবরাহ করবেন। সিলেটে পানি এখন কিছুটা কমতে শুরু করেছে। তাই তিনি এবার সেই এলাকায় যাবেন যেখানে এখনো কোনো সংগঠন খাবার সহায়তা নিয়ে পৌঁছায়নি। দেশের মানুষ যে সিলেটবাসি এবং তাসরীর এর পাশো আছে তা খুব ভালো ভাবেই বুঝা যায়। সোশাল মিডিয়ায় অনেকেই তার এই কাজের ভুয়সী প্রশংসা করছেন।

তাসরীফ খান দেশের একজন জনপ্রিয় তরুন কন্ঠ শিল্পী। নিজ উদ্দেোগেই গড়ে তুলেন কুঁড়েঘর নামের একটি ব্যান্ডদল। ইউটিউবে তার গান বেশ জনপ্রিয়তা লাভ করেছে।

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে